ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর ২০২১ ইং | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আটোয়ারীতে আবারো ৫ জুয়াড়ী আটক : মামলা দায়ের

মোঃ জাহেরুল ইসলাম আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে জুয়া খেলার সময় আবারো ৫ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, জুয়া সামগ্রী তাস,মাদুর, মোবাইল ফোন ও ৭টি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার(০৬ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বালিয়া লক্ষীথান গ্রামের খাদেমুল ইসলামের বাড়ীতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো,- পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বালিয়া লক্ষীথান গ্রামের মোঃ সমশের আলীর পুত্র মোঃ খাদেমুল ইসলাম (৫৫), বামনকুমার শাহাপাড়া গ্রামের আব্দুল শাহ্ এর পুত্র মোঃ বিপুল ইসলাম (২৭), পাশ^বর্তী ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল মাহাতপাড়া গ্রামের মৃত বদির উদ্দীনের পুত্র মোঃ মোজাহারুল ইসলাম (৩৮) লাহিড়ী পরদেশী পাড়া গ্রামের গোপাল দাসের পুত্র বেনজামিন দাস (৪০) ও লাহিড়ী ঠুমুনিয়া গ্রামের মৃত তমিজ উদ্দীনের পুত্র মোঃ আনোয়ার হোসেন (৪৮)।
আটোয়ারী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের নির্দেশনা মোতাবেক এসআই দীপেন্দ্র নাথ সিংহের নেতৃত্বে এসআই শাহীন আল মামুন, এসআই মঞ্জুরুল ইসলাম এবং এএসআই মিজানুর, এএসআই হাসিবুল ইসলাম ও এএসআই পরিতোষ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার(৬ জুলাই) দিবাগত রাত প্রায় দেড় টার সময় উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বালিয়া লক্ষীথান গ্রামের খাদেমুল ইসলামের বাড়ীতে এক ষাঁড়াশী অভিযান পরিচালনা করেন। এসময় ৭/৮ জন ধূর্ত জুয়াড়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও পুলিশ উল্লেখিত ৫ জুয়াড়ীকে জুয়া খেলার সময় হাতে-নাতে আটক করেন। এসময় পুলিশ নগদ প্রায় ২ হাজার ২শত ৯০টাকা, কিছু জুয়া সামগ্রী তাস, মাদুর, ৫টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন এবং ৭টি মোটর সাইকেল জব্দ করেন। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন জানান, গ্রেফতারকৃত ও পলাতক অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারা এবং সংক্রামক ব্যাধি বিস্তারে বিদ্বেষপূর্ণ কাজ করায় তৎসহ দন্ডবিধি আইনের ২৭০/২৭১ ধারায় নিয়মিত মামলা রুজু করে বুধবার(০৭ জুলাই) আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। যার মামলা নং-০২, তারিখ: -৭/-৭/২০২১ ইং। উল্লেখ, আটোয়ারী থানা পুলিশ গত ১৬ জুন উপজেলার বলরামপুর ইউনিয়নের চুচুলী বটতলী গ্রামের জুয়াড়ী জসিম উদ্দীন ওরফে লিটনের বাড়ীতে জুয়া বিরোধী এক অভিযান পরিচালনা করে ৭ জন জুয়াড়ীকে এবং ২৪ জুন রাধানগর ইউনিয়নের বড়দাপ কোনপাড়া গ্রামের তাহেরুল ইসলামের নির্মানাধীন ফাঁকা বাড়ীতে জুয়া বিরোধী এক অভিযান পরিচালনা করে ৫ জন জুয়াড়ী এবং ৫জুলাই রসেয়া বানিয়া পাড়া এলাকা হতে অভিযান পরিচালনা করে ২ জুয়াড়ীকে আটক করেন।

You must be Logged in to post comment.

ফুলবাড়ীতে ৯মাস থেকে উপবৃত্তির টাকা পায়নি প্রাথমিকের সাড়ে ১৭০০ শিক্ষার্থী।     |     ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল রক্ষায় প্রশংসনীয় উদ্যোগ     |     গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত     |     পলাশবাড়ীতে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার     |     গড়েয়ায় জমকালো আয়োজনে  টাইগার ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন     |     ঝিনাইদহে বজ্রপাত প্রতিরোধে তালবীজ রোপণ     |     মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেল চাঁপায় শিশু নিহত     |     রূপসায়  অপরাজিতা নারীর ক্ষমতায়ন বিষয়ক নাগরিক সচেতনতা সভা অনুষ্ঠিত     |     মেহেরপুরের গাংনীর বিএডিসি অফিস এখন দুর্নীতির আখড়া ভূ-গর্ভস্থ সেচ প্রকল্পের কাজ দায়সারাভাবে করার অভিযোগ     |     পঞ্চগড়ের বোদা উপজেলায় ধান ক্ষেত থেকে নবজাতক উদ্ধার     |