ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আ’লীগ জনপ্রিয় নেতা এড. মিন্টুর গনসংযোগ ভূঞাপুর পৌর সভার মেয়র হিসেবে দেখতে চায় সর্বজনরা

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার ভূঞাপুর পৌরসভা পরিষদ নির্বাচন স্থানীয় সরকার কর্তৃক আসন্ন নির্বাচনে প্রথম সারির নাগরিক বিশিষ্ট সমাজ সেবক সাবেক ইব্রাহীম খা কলেজের ভি.পি, বর্তমান বিশেষ এ.পি.পি নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনাল টাঙ্গাইল, সাবেক ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সাবেক যুগ্ম আহ্বায়ক ভূঞাপুর পৌর আওয়ামীলীগ, বর্তমান সদস্য বঙ্গবন্ধু আইনজীবি পরিষদ টাঙ্গাইল, সাবেক সভাপতি ভারপ্রাপ্ত ভূঞাপুর উপজেলা ছাত্রলীগ, সাবেক আহব্বায়ক আওয়ামী সেচ্ছাসেবকলীগ ভূঞাপুর শাখা (২বার), দলীয় বিভিন্ন সংগঠনের পদ পদবী ও সামজিক সংগঠনের পদ পদবী নিয়ে ভাল কাজ করার অর্জনকারী। আওয়ামীলীগের দূরদিনের সাহসী লড়াকু সৈনিক গনমানুষের প্রিয়জন ও সুশিক্ষিত মেধাবী বর্তমান আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) এলাকার গণমানুষের গ্রহণযোগ্যতা অর্জনকারী হিসেবে তিনি মেয়র পদে অংশগ্রহণের জন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি ভূঞাপুর পৌরসভার বীরহাটি গ্রামের সুনামধন্য মৃত আলহাজ¦ ওয়াজেদ আলী সরকারের সুযোগ্য পুত্র হিসেবে গত ০৫/০৩/১৯৭২ সালে জন্ম গ্রহণ করেছেন। তিনি জাতীয় বিশ^ বিদ্যালয়ের অধিনে ২০০১ সালে এম,এ পাশ ও ২০০৮ সালে এল,এল বি টাঙ্গাইল ল কলেজ থেকে পাশ করেন। তার সমর্থনে পৌর এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সুধীজন, শিক্ষক, পৌর আওয়ামীলীগ ও তৃনমূল পর্যার নেতা কর্মীরা রয়েছেন। তিনি ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের সক্রীয় কর্মী ছিলেন। তিনি আওয়ামীলীগের উন্নয়নের ধারার বিশ^াসী হয়ে দলের স্বার্থে দলীয় বিভিন্ন কাজে অংশ গ্রহণ করে আসছেন। এলাকার বিভিন্ন সূত্র থেকে জানা যায় আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে মেয়র হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে। তাই এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) আসন্ন ভূঞাপুর পৌর সভার নির্বাচনে মেয়র হিসেবে দেখতে চায় সর্বজনরা স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) কে নৌকা প্রতীক দিতে মনোনয়ন বোর্ডের বরাবরে মিডিয়ার মাধ্যমে দাবি জানিয়েছে। এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) জানান, আমি আইনজীবি হিসেবে আইনী কৌশলীতে মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি। আমার নিজ নির্বাচনী এলাকার মানুষের সেবা মূলক কাজে অংশ গ্রহণ করি। আমার বিশ^াস যেমনটি তৃনমূল আওয়ামীলীগ, বিভিন্ন শ্রেণীর পেশার ভোটারা আমাকে ভালবাসেন ঠিক তেমনটি মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিবে বলিয়া আমার দৃঢ় বিশ^াস। তিনি আরোও জানান, আমি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর।
উল্লেখ্য অত্র পৌরসভা সম্ভব্য আরোও প্রার্থী থাকলেও তাদের মধ্যে এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) যোগ্যতা সম্পূর্ণ ব্যাক্তি হিবেবে পরিচিত।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |