ঢাকা, শনিবার, ৫ই ডিসেম্বর ২০২০ ইং | ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

আ’লীগ জনপ্রিয় নেতা এড. মিন্টুর গনসংযোগ ভূঞাপুর পৌর সভার মেয়র হিসেবে দেখতে চায় সর্বজনরা

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার ভূঞাপুর পৌরসভা পরিষদ নির্বাচন স্থানীয় সরকার কর্তৃক আসন্ন নির্বাচনে প্রথম সারির নাগরিক বিশিষ্ট সমাজ সেবক সাবেক ইব্রাহীম খা কলেজের ভি.পি, বর্তমান বিশেষ এ.পি.পি নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনাল টাঙ্গাইল, সাবেক ভূঞাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সাবেক যুগ্ম আহ্বায়ক ভূঞাপুর পৌর আওয়ামীলীগ, বর্তমান সদস্য বঙ্গবন্ধু আইনজীবি পরিষদ টাঙ্গাইল, সাবেক সভাপতি ভারপ্রাপ্ত ভূঞাপুর উপজেলা ছাত্রলীগ, সাবেক আহব্বায়ক আওয়ামী সেচ্ছাসেবকলীগ ভূঞাপুর শাখা (২বার), দলীয় বিভিন্ন সংগঠনের পদ পদবী ও সামজিক সংগঠনের পদ পদবী নিয়ে ভাল কাজ করার অর্জনকারী। আওয়ামীলীগের দূরদিনের সাহসী লড়াকু সৈনিক গনমানুষের প্রিয়জন ও সুশিক্ষিত মেধাবী বর্তমান আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) এলাকার গণমানুষের গ্রহণযোগ্যতা অর্জনকারী হিসেবে তিনি মেয়র পদে অংশগ্রহণের জন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি ভূঞাপুর পৌরসভার বীরহাটি গ্রামের সুনামধন্য মৃত আলহাজ¦ ওয়াজেদ আলী সরকারের সুযোগ্য পুত্র হিসেবে গত ০৫/০৩/১৯৭২ সালে জন্ম গ্রহণ করেছেন। তিনি জাতীয় বিশ^ বিদ্যালয়ের অধিনে ২০০১ সালে এম,এ পাশ ও ২০০৮ সালে এল,এল বি টাঙ্গাইল ল কলেজ থেকে পাশ করেন। তার সমর্থনে পৌর এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সুধীজন, শিক্ষক, পৌর আওয়ামীলীগ ও তৃনমূল পর্যার নেতা কর্মীরা রয়েছেন। তিনি ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের সক্রীয় কর্মী ছিলেন। তিনি আওয়ামীলীগের উন্নয়নের ধারার বিশ^াসী হয়ে দলের স্বার্থে দলীয় বিভিন্ন কাজে অংশ গ্রহণ করে আসছেন। এলাকার বিভিন্ন সূত্র থেকে জানা যায় আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে মেয়র হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে। তাই এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) আসন্ন ভূঞাপুর পৌর সভার নির্বাচনে মেয়র হিসেবে দেখতে চায় সর্বজনরা স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) কে নৌকা প্রতীক দিতে মনোনয়ন বোর্ডের বরাবরে মিডিয়ার মাধ্যমে দাবি জানিয়েছে। এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) জানান, আমি আইনজীবি হিসেবে আইনী কৌশলীতে মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি। আমার নিজ নির্বাচনী এলাকার মানুষের সেবা মূলক কাজে অংশ গ্রহণ করি। আমার বিশ^াস যেমনটি তৃনমূল আওয়ামীলীগ, বিভিন্ন শ্রেণীর পেশার ভোটারা আমাকে ভালবাসেন ঠিক তেমনটি মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিবে বলিয়া আমার দৃঢ় বিশ^াস। তিনি আরোও জানান, আমি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর।
উল্লেখ্য অত্র পৌরসভা সম্ভব্য আরোও প্রার্থী থাকলেও তাদের মধ্যে এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (মিন্টু) যোগ্যতা সম্পূর্ণ ব্যাক্তি হিবেবে পরিচিত।

You must be Logged in to post comment.

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে এক নারীর মৃত্যু     |     রূপসায় যুবলীগের আয়োজনে শেখ ফজলুল হক মনির জন্মদিন পালন     |     রূপসায় শারমিন সালামের সুস্থ্যতা কামনা করে তালিমে জলসা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত     |     ঝিকরগাছায় কৃষকের আমনে বাম্পার ফলন : ন্যায্যমূল্য না পাওয়ায় বিপাকে     |     দেবহাটায় গৃহবধুকে জোরপূর্বক ধর্ষন, ধর্ষক গ্রেপ্তার     |     মাদারীপুর অ্যান্টিজেন পরীক্ষায় ৩০ মিনিটে করোনার রিপোর্ট     |     গাংনীতে পৌর সভা নির্বাচন আওয়ামীলীগ ও বিএনপির সম্ভাব্য প্রার্থী ডজন খানেক। দোয়া ও সমর্থন চাই সংবলিত পোষ্টার এখন সব পোলে     |     গাংনী উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি গঠন। ৪ ছাত্রলীগ নেতা বহিস্কার।     |     সারা দেশে ভাস্কর্য নির্মাণ ও স্থাপনা বাতিলের দাবীতে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল     |     গাইবান্ধার গোবিন্দগঞ্জে গলাকাটা ১ যুবকের লাশ উদ্ধার     |