ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর ২০২০ ইং | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

করোনার সম্মুখ যোদ্ধা ডাক্তারদের জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বৈশ্বিক মহামারী করোনায় সম্মুখ যোদ্ধা হলেন আমাদের ডাক্তারেরা। তারা করোনা রোগীদের কাছে থেকে পরম মমতায় চিকিৎসা সেবা দিয়েছেন বলে দেশে করোনায় মৃত্যুর হার অনেক কম। আমেরিকার মতো উন্নত দেশে যেখানে লাখ লাখ মানুষ মারা গেছে, সেখানে আমাদের মতো ঘনবসতি পূর্ণ দেশে সে তুলনায় করোনা তেমন ক্ষতি করতে পারেনি। এরপরও যারা মারা গেছেন তাদের জন্য আমাদের শোক এবং তাদের পরিবারের জন্য সমবেদনা রয়েছেই। করোনার সম্মুখ যোদ্ধা ডাক্তারদের এমন মানবিক ভুমিকা জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণে রাখবে। আমাদের দিনাজপুরের মতো এলাকায় ডাক্তাররা আন্তরিক সেবা প্রদান করেছেন। বিশেষ করে ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা: ডি.সি. রায় তো পুরস্কার পাবার মতো সেবা দিয়েছেন। এই করোনায় তার কাছ থেকে ফিরে এসেছে, এমন খবর পাওয়া যায়নি। মূলত মানবিকতার ব্রত নিয়ে মানব সেবায় নিজেকে উৎসর্গ করার অঙ্গীকার নিয়ে ডি.সি. রায় চিকিৎসকের মহান পেশায় নাম লিখিয়েছেন, সেটিই প্রমাণিত হয়েছে। তবে পাশাপাশি অন্য চিকিৎসকগণও তাদের সাধ্যানুযায়ী মানুষের সেবায় কাজ করেছেন। আমি আজ এ অনুষ্ঠান থেকে সকল চিকিৎসকদের আন্তরিক অভিনন্দন জানাই।
১৬ নভেম্বর ২০২০ সোমবার কাহারোল উপজেলা পরিষদ মিলনায়তনে কাহারোল উপজেলা প্রশাসন আয়োজিত বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা ও সচেতনতামূলক মেডিকেল ক্যাম্প উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাহারোল উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার। অনুষ্ঠানে সায়েন্টিফিক প্রেজেন্টেশনে ছিলেন, বিশিষ্ট ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা: ডি.সি. রায়।
এর আগে রামচন্দ্রপুর ইউনিয়নের মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে আশ্রায়ন-২ প্রকল্পের অধীন ভুমিহীন ও গৃহহীন জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধন ও রসুলপুর ইউনিয়নে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর বাস্তবায়নে কামোর হরি মন্দিরের নির্মান কাজের উদ্বোধন করেন এমপি গোপাল।

You must be Logged in to post comment.

গাংনীতে ১১ লক্ষাধিক টাকা নিয়ে ‘আলোর পথে যুব উন্নয়ন সংস্থা’র পরিচালক উধাও। টাকা ফেরত পেতে পার্টনারদের মামলা     |     রূপসায় মুক্তিযোদ্ধার পাল্টা সংবাদ সম্মেলন নানা অপরাধমূলক কর্মকান্ডের মূল হোতা মাদক ব্যবসায়ী ইউপি চেয়ারম্যান সাধন     |     গাইবান্ধায় সেবা নিতে গিয়ে ধর্ষণ-ভিডিও ধারণ, গ্রেফতার ইউপি চেয়ারম্যান     |     রাস্তার ৭০ হাজার ইট জব্দ, তদন্ত কমিটি গঠন     |     তেঁতুলিয়ায় দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৩ যুবক আটক     |     সাতক্ষীরা শহর থেকে ৪০ হাজার পিস পাতার বিড়িসহ চোরাকারবারী আটক     |     বাগেরহাটে ভয়াবহ অগ্নিকান্ড ১০ লক্ষ টাকার ক্ষতি     |     ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে ইটভাটা’য়  কয়লার পরিবর্তে কাঠখড়ি পোড়ানোর বিশাল আয়োজন !     |     ঝিকরগাছায় জাকের পার্টির ভার্চুয়াল কনফারেন্স অনুষ্ঠিত     |     ঝিকরগাছা উপজেলার রাজস্ব সভা অনুষ্ঠিত     |