ঢাকা, মঙ্গলবার, ১৫ই জুন ২০২১ ইং | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

গাংনীতে কৃষকলীগের উদ্যোগে পৌরসভার নব নির্বাচিত মেয়র প্রার্থী আহম্মেদ আলী ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠান

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে পৌর কৃষকলীগের উদ্যোগে গাংনী পৌরসভার নব নির্বাচিত মেয়র আহম্মেদ আলী ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বাংলাদেশ কৃষকলীগ গাংনী পৌর শাখার পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ রবিবার বিকাল ৪ টার সময় পৌর কৃষকলীগের আয়োজনে গাংনী উপজেলা অডিটোরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছ্।ে
গাংনী পৌর কৃষকলীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর বদরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের সহ সভাপতি মাহবুব উল আলম (শান্তি), প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক । এসময় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম (পানু), অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন,মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিয্দ্ধোা মকবুল হোসেন ,জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড, ইব্রাহীম শাহীন,জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল আলম,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াছমিন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু,উপজেলা কৃষকলীগের সভাপতি মোশারফ হোসেন,গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, পৌর কৃষকলীগের সম্পাদক আছেলউদ্দীন কাউন্সিলর প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথিদের ব্যাজ ও ফুলের মালা পরিয়ে সংবর্ধিত করা হয়। পরে বিজয়ী মেয়র আহম্মেদ আলীসহ সকল কাউন্সিলরদের পুষ্পমাল্যদিয়ে এবং ক্রেষ্ট সম্মাননা প্রদান করা হয়।
গাংনী উপজেলা কৃষকলীগের সেক্রেটারী আতিয়ার রহমানের সার্বিক তত্বাবধানে এবং কৃষকলীগ নেতা মশিউর রহমান পলাশের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে ্উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক, জেলা কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শাহ,উপজেলারকাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, মটমুড়া ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা সোহেল আহমেদ ও রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, সাবেক চেয়ারম্যান গোলাম সারওয়ার, জেলা পরিষদ সদস্য তৌহিদ মুর্শেদ অতুল, কমরেড আবুল হাশেম, ইয়াছিন রেজা, সাবেক ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম. এহসানুল কবীর সবুজসহ জেলা,উপজেলা ,্ইউনিয়ন ও ওয়ার্ড কৃষকলীগের সভাপতি সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁওয়ে করোনা সংক্রমণ–১ বছরে শনাক্ত ১৯৬৪, মৃত্যু ছুঁয়েছে ৫০  ?     |     ঝিকরগাছায় বেকার মহিলাদের আত্ম কর্মসংস্থানের জন্য হস্তশিল্পী বিষয়ক প্রশিক্ষণের পরিসমাপ্তি     |     রাণীশংকৈলে গাছসহ গাঁজা উদ্ধার, আটক ১     |     ঝিকরগাছায় বেকার মহিলাদের আত্ম কর্মসংস্থানের জন্য হস্তশিল্পী বিষয়ক প্রশিক্ষণের পরিসমাপ্তি     |     অবৈধপথে ভারত থেকে আসার সময় সাতক্ষীরায় ৬ জন আটক     |     বাগাতিপাড়ায় করোনাকালীন সময় বেড়েছে শিশুশ্রম     |     ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার     |     ঢাকায় গৃহকর্মী তেঁতুলিয়ার শিশু সুমিকে নির্যাতন তেঁতুলিয়ায় ফেরৎ মুমূর্ষ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন     |     মেহেরপুরে কোলড্রিংস ভেবে কীটনাশক পানে শিশুর মৃত্যু     |     আটোয়ারীতে সবুজ আন্দোলনের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসুচি উদ্বোধন     |