ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে চোরাচালান ও আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি :মেহেরপুরের গাংনী উপজেলা চোরাচালান ও আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আইন শৃংখলা কমিটির উপদেষ্টা এবং জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম,এ খালেক। বিশেষ অতিথি ছিলেন, গাংনী থানার অফিসার ইনচাজর্ (ওসি) ওবাইদুর রহমান , উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমএ খালেক আইন শৃংখলা সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফার প্রতি বিষোদগার করে বলেন, আপনি আইন শৃংখলার সভায় বিশৃংখলা ও অসদাচরণ করতে পারেন না ইউএনও মহোদয়কে জানান, গোলাম মোস্তফা উপজেলা আওয়ামীলীগের সম্পাদক নন। অতএব উপজেলা কমিটির আলোকে আপনি আমন্ত্রণ জানাবেন।
এসময় অন্যান্যদের মধ্যে গাংনী উপজেলার স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. রিয়াজুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, উপজেলা সমাজ সেবা অফিসার তৌফিকুর রহমান, সাবেক কমান্ডার মুন্তাজ আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিরুল ইসলাম, কাথুলী বিজিবির কোম্পানী কমান্ডারের প্রতিনিধি নায়েক সুবেদার খলিলুর রহমান , র‌্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডের প্রতিনিধি ডিএডি হায়দার আলী , গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার প্রতিনিধি মোস্তাফিজুর রহমান,গাংনী উপজেলা যুবলীগের সম্পাদক শফি কামাল পলাশ, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম সহ সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় চোরাচালান ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করা হয়। মাদক নির্মূলে এবং স্কুল কলেজের মেয়েদের বখাটে ছেলেরা যেন উত্ত্যক্ত করতে না পারে সে ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জ ।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |