ঢাকা, শুক্রবার, ৩০শে অক্টোবর ২০২০ ইং | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

গাংনী উপজেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন আমিরুল ইসলাম অল্ডাম সভাপতি পাভেল সেক্রেটারী

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর প্রতিনিধি : ওমেহেরপুরের গাংনী উপজেলা প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা প্রেসক্লাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সাধারন সম্পাদক পদে নুরুজ্জামান পাভেল ও যুগ্ন সাধারন সম্পাদক পদে রাকিবুল ইসলাম কবি নির্বাচিত হয়েছে।নির্বাচনে দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও আজকের রিপোর্ট ডট কম এর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম সভাপতি ও এম এন পাভেল সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। এছাড়া অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবুল কাশেম অনুরাগী ও জুলফিকার আলী কানন জানান,সভাপতি সহ ৫টি পদে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। এছাড়া সাধারন সম্পাদক ও যুগ্ন সম্পাদক পদে দু’জন করে ৪জন প্রার্থী হওয়ায় নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ভোট গ্রহনের কথা থাকলেও ১৮ জন ভোটার সকাল ১১ টার মধ্যে ভোট প্রদান করায় ফলাফল ঘোষনা করা হয়। সাধারন সম্পাদক পদে সর্বাধিক ১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন নুরুজ্জামান পাভেল অন্যদিকে ৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন মিনারুল ইসলাম। অপরদিকে যুগ্ন সম্পাদক পদে রাকিবুল ইসলাম কবি ১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছে এবং ৮ ভোট পেয়ে জাহিদ মাহমুদ পরাজিত হয়েছে।
নির্বাচন চলাকালে আমন্ত্রিত অতিথী হিসেবে নির্বাচন পর্যক্ষেন করেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন,উপজেলা চেয়ারম্যান এম এ খালেক,গাংনী থানার ওসি ওবাইদুর রহমান,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,আওয়ামীলীগ নেত্রী নুরজাহান বেগম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু,যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন,ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান,সহকারী প্রকৌশলী জাকির হোসেন,আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান মনি মাস্টার,পৌর কাউন্সিলর নবীর উদ্দীন,আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু,জেলা ছাত্রলীগের সাবেক সহ সাহিদুজ্জামান শিপু ও সাবেক ছাত্র নেতা আব্দুর রকিব মাস্টার সহ সরকারী কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া গাংনী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক তৌহিদ দৌলা রেজা,রফিকুল ইসলাম,বাবু ও প্রেস হাউজের পক্ষে এ সিদ্দিকী শাহিন আমন্ত্রিত অতিথী হিসেবে নির্বাচন পর্যবেক্ষন করেন।
এদিকে নির্বাচন উপলক্ষে সকাল থেকে প্রেসক্লাব চত্তরে গাংনী থানা পুলিশের চৌকস একটি দল সার্বিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন। আবুল কাশেম নির্বাচন কমিশনার ও রকিবুল ইসলাম রকি প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। পরে সম্মানিত অতিথি সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও উপজেলা চেয়ারম্যান এম এ খালেক ভোটের ফলাফল ঘোষনা করেন।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আবুল কাশেম অনুরাগী জানান, নিরাপত্তার মধ্যে দিয়ে শান্তিপূর্ণ পরিবেশে গাংনী উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৮ জন ভোটার ভোট প্রদান করেন। নব নির্বাচত গাংনী উপজেলা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি : সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম,সহ সভাপতি সাহাজুল ইসলাম সাজু,সাধারন সম্পাদক নুরুজ্জামান পাভেল,যুগ্নসাধারন সম্পাদক রাকিবুল ইসলাম কবি,সাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ,সহ সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ,অর্থ সম্পাদক মাসুদ রানা,প্রচার সম্পাদক রাব্বি,দপ্তর সম্পাদক মিয়াদুল। নির্বাচিত কমিটির সকল সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রতিনিধি,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মী,সাংবাদিক ও সরকারী কর্মকর্তা বৃন্দ।

You must be Logged in to post comment.

পার্বতীপুরে কুরআন অবমানার জের থানায় হামলা বিক্ষোভ পুলিশের দুই মামলা, অধরা দিপ্তি সহ গ্রেপ্তার তিন     |     বীরগঞ্জে করোনা ভাইরাস সম্পর্কে বিশেষ সচেতনতামূলক ক্যাম্পেইন     |     গাংনীতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) পালন উপলক্ষে ফ্রান্সে নবীজির ব্যঙ্গ চিত্র প্রদর্শন ও কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত     |     ফ্রান্সে মহানবী হজরত মুহম্মদ (সাঃ) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ     |     ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বসতভিটার জমি নিয়ে সংঘর্ষ, আহত-৩     |     পার্বতীপুরে প্রতিবেশীর মারধরে আহত গৃহবধু সালমা বানু মারা গেছেন     |     কালিগঞ্জে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু     |     ফ্রান্সে বিশ্ব নবী (সাঃ)’র ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ ও সমাবেশ     |     রূপসায় এমপি পত্নী সারমিন সালাম শেখ হাসিনা সরকার মানুষের সেবাকে জনগনের দোর গোড়ায় পৌছে দিতে অগ্রনী ভূমিকা পালন করছে     |     মেহেরপুরের গাংনীর করমদী গ্রামের আবু বক্কর হত্যা মামলার রায়। ১০ আসামীর যাবৎজীবন কারাদন্ড     |