ঢাকা, রবিবার, ২৪শে জানুয়ারি ২০২১ ইং | ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

গাংনী থানা’র আয়োজনে অস্থায়ী পুলিশ ক্যাম্পের ভবিষ্যৎ নির্ধারণে ওয়ার্কশপ অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী থানা’র আয়োজনে অস্থায়ী পুলিশ ক্যাম্পের ভবিষ্যৎ নির্ধারণে ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।আজ বুধবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে কর্মশালা অনুষ্ঠিত হয়। করোনা পরিস্থিতিতে সামাজিক দুরত্ব এবং স্বাস্থ্য বিধি মেনে মেহেরপুর জেলা পুলিশ সুপার (অতিরিক্ত) হাসিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে মতবিনিময়, পরামর্শ ও সুপারিশ প্রদান করেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, গাংনী উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা পুলিশ সুপার (অতিরিক্ত) হাসিবুল আলম। তিনি বলেন, গাংনী উপজেলায় আইন শৃংখলা রক্ষায় ৯ টি পুলিশ ক্যাম্প রয়েছে। এর মধ্যে ৪ টি স্থায়ী ক্যাম্প বাদবাকী ৫ টি ক্যাম্প অস্থায়ী। স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশের আইজিপি মহোদয়ের মতামতের ভিত্তিতে অস্থায়ী ক্যাম্প গুলো পর্যায়ক্রমে ক্লোজ করার নীতিগত সিদ্ধান্ত গ্রহন করা হয়েছ্।ে এক্ষেত্রে ক্যাম্পের প্রয়োজনীয়তা বিবেচনায় নিয়ে স্থানীয়ভাবে কর্মকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গের মতামত ও সুপারিশ গ্রহন করে জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিবেদন করা করা হবে।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি)ওবাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায়
মতামত প্রকাশ করেন,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মেহেরপুর জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাষ্টার, গাংনী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ,উপজেলা আ.লীগের যুগ্ন সাধারন সম্পাদক নাজমুল হুদা বিঃ, সাবেক পৌর মেয়র আহমেদ আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিরুল ইসলাম, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, জেলা পরিষদের সদস্য মহাম্মদ আলী, গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম প্রমুখ্ ।
বক্তারা বলেন, আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়ন, মাদক ও সন্ত্রাস নিয়ন্ত্রন এবং সামাজিক অপরাধ দমনে পুলিশ ক্যাম্পগুলো এখনই ক্লোজ করার দরকার নেই। বরং অস্থায়ী ক্যাম্প গুলো স্থায়ী করার দাবি জানান হয়। তিনি আরও বলেন,ক্যাম্পগুলো অপসারণ করা হলে আইন শৃংখলার অবনতি হতে পারে বলে মন্তব্য তুলে ধরেন। ক্যাম্পগুলো স্থায়ীকরণ ও আরও কার্যকর এবং অবকাঠামোগত উন্নয়ন করার জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত এবং সুপারিশ করা হয়।
কর্মশালায় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি,মুক্তিযোদ্ধা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন গ্রাজুয়েট ফােরামের অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরন     |     ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা     |     ঝিকরগাছায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও রূপান্তর হস্তশিল্পের শুভ উদ্বোধন     |     ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান     |     ঠাকুরগাঁওয়ে  রাণীশংকৈল শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদের পরিচিতি সভা ও কম্বল বিতরণ ।     |     মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত-২ আহত-৪     |     রাণীশংকৈলে পরিচিতি সভা ও কম্বল বিতরণ করল শেখ রাসেল পরিষদ      |     ঠাকুরগাঁওয়ে  বালিয়াডাঙ্গীতে ভূমিহীন এবং গৃহহীনদের মাঝে জমি ও ঘর হস্তান্তর ।     |     বাগেরহাটে‘স্বপ্নের ঠিকানা’ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে খুশি গৃহহীনরা     |     বাগেরহাটে‘স্বপ্নের ঠিকানা’ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে খুশি গৃহহীনরা     |