ঢাকা, রবিবার, ২৪শে জানুয়ারি ২০২১ ইং | ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

গোবিন্দগঞ্জের কৃতি সন্তান মীর এম এম শামীম হলেন “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” ভারত শাখার সভাপতি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাটের পশ্চিম পোগইল গ্রামের কৃতি সন্তান, ফিউচার উন্নয়ন সংস্থার ভাইস প্রেসিডেন্ট, এবং নাকাইহাট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ভারত ও বাংলাদেশের পর্যটন ব্যবসায়ি মীর এম এম শামীম “বঙ্গবন্ধু ফাউন্ডেশন ” ভারত শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন।
কলিকাতাস্থ বাংলাদেশ দূতাবাসের উপ-রাষ্ট্রদূত বিএম জামাল হোসেনকে উপদেষ্টা করে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের “কেন্দ্রীয় কমিটির সভাপতি -সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ্যাডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর জাফর ইকবাল “বঙ্গবন্ধু ফাউন্ডেশন “এর ভারত শাখা শক্তিশালী এবং গতিশীল করার জন্য গোবিন্দগঞ্জের কৃতি সন্তান মীর এম এম এম – কে সভাপতি, এবং ইমরান হোসেন-কে সাধারণ সম্পাদক করে (২১) সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।
সভাপতি নির্বাচিত হওয়ার পর মীর শামীম তার তাৎক্ষণিক প্রতিক্রিয়া বলেন -হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা জুলিও কুরিও পদকে ভূষিত-বাংলাদেশের স্বাধীনতার জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর সুযোগ্য কন্যা “মাদার অব হিউমিনিটি”,গণতন্ত্রের মানস কন্যা, আধুনিক বাংলাদেশের উন্নয়নের রূপকার ও ডিজিটাল বাংলার স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী বাংলার মানুষকে একটি সুখী এবং সমৃদ্ধিশীল দেশ উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য যে কর্মসূচি এবং পরিকল্পনা হাতে নিয়েছেন সে পরিকল্পনা ও কর্মসূচিকে বাস্তবায়নের করার জন্য “বঙ্গবন্ধু ফাউন্ডেশন” ভারত শাখার প্রত্যেকটি নেতাকর্মী সক্রিয়ভাবে সহযোগিতা করবে। মীর এম এম শামীম বলেন, তার উপর যে আস্তা এবং বিশ্বাস রেখে বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করা হয়েছে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি ও সম্মানিত সাধারণ সম্পাদককে গভীর শ্রদ্ধা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি।

You must be Logged in to post comment.

কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন গ্রাজুয়েট ফােরামের অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরন     |     ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা     |     ঝিকরগাছায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও রূপান্তর হস্তশিল্পের শুভ উদ্বোধন     |     ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান     |     ঠাকুরগাঁওয়ে  রাণীশংকৈল শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদের পরিচিতি সভা ও কম্বল বিতরণ ।     |     মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত-২ আহত-৪     |     রাণীশংকৈলে পরিচিতি সভা ও কম্বল বিতরণ করল শেখ রাসেল পরিষদ      |     ঠাকুরগাঁওয়ে  বালিয়াডাঙ্গীতে ভূমিহীন এবং গৃহহীনদের মাঝে জমি ও ঘর হস্তান্তর ।     |     বাগেরহাটে‘স্বপ্নের ঠিকানা’ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে খুশি গৃহহীনরা     |     বাগেরহাটে‘স্বপ্নের ঠিকানা’ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে খুশি গৃহহীনরা     |