ঢাকা, রবিবার, ২৫শে অক্টোবর ২০২০ ইং | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

ঝিকরগাছার সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে গালিগালজ ও হুমকি : থানায় জিডি

ঝিকরগাছা অফিস : যশোরের ঝিকরগাছা দৈনিক সত্যপাঠ ও জাতীয় সাপ্তাহিক আঁচড় পত্রিকার ঝিকরগাছা প্রতিনিধি এবং দৈনিক নওয়াপাড়া পত্রিকার ঝিকরগাছা অফিস সহকারী সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে সংবাদ প্রকাশের জেরধরে গালিগালাজ ও হুমকি প্রদর্শন করেছে একটি মহল। এই বিষয়ে ০২জনকে বিবাদী করে ঝিকরগাছা থানায় সাধারণ ডাইরী করেছেন তিনি।
সাধারণ ডাইরী সূত্রে জানা যায়, ১৬ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ সকাল অনুঃ ১১টার দিকে ‘ঝিকরগাছা রেলওয়ে স্টেশনের পরিতাক্ত স্থানে একক ভাবে লীজ ও বন্দোবস্তের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন’ এর জন্য একটি সংবাদ প্রকাশের জন্য প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন আহবায়ক ও পৌরসভার ৬নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা মো: ইদ্রিস আলী তাকে দাওয়াত দেন। সময়মত তিনি সংবাদ সংগ্রহনের জন্য উক্ত স্থানে গেলে কৃষ্ণনগর (প্রাক্তন রেল স্টেশন ভবন সংলগ্ন) গ্রামের মৃত. আব্দুল লতিফের ছেলে তারিক মাহমুদ তার ব্যবহাহৃত ০১৭১১-১৮২৯৩৫ নাম্বার থেকে আমাকে মিতালী সিনেমা হলের পার্শ্বে ডাকেন। তিনি উক্ত স্থানে গেলে, সেখানে থাকা কাটাখাল কালীতলা গ্রামের মৃত. আব্দুর রউফ মন্ডলের ছেলে মোঃ কামারুল ইসলাম ও তারিক মাহমুদ তাকে (আফজাল হোসেন চাঁদ) প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের সংবাদ প্রচারের জন্য নিষেধ করেন। কিন্তু সে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের সংবাদ বন্ধ না করায় ১৬ সেপ্টেম্বর রাত ৯টা ১৬ মিনিটের সময় মোঃ কামারুল ইসলাম তাকে ০১৯১৯-৩৯৭১৭১ নাম্বার হতে কল করে অকথ্য ভাষায় গালিগালজ ও হুমকি প্রদর্শন করেন। সেই টা তার মোবাইলে রের্কড রয়েছে। এমতাবস্থায় তারা সাংবাদিক আফজাল হোসেন চাঁদ এর উপর বিভিন্ন ভাবে ক্ষতি সাধন করতে পারে বলে তিনি মনে করেন থানায় সাধারণ ডায়রী করেছেন। সাধারণ ডাইরী নং ৭০৫, তাং ১৭/০৯/২০২০ইং।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, ‘ঝিকরগাছা রেলওয়ে স্টেশনের পরিতাক্ত স্থানে একক ভাবে লীজ ও বন্দোবস্তের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন’ এর একটি সংবাদ প্রচার বন্ধ করতে সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে গালিগালাজ ও হুমকি দিয়েছে। সে আমার নিকট আইনী সহযোগিতা চেয়ে সাধারণ ডাইরী করেছে। ঘটনার বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

You must be Logged in to post comment.

সুনামগঞ্জের ছাতক ডাকাতি কারর চেষ্টা সমবেত সময় মালামাম সহ গ্রেফতার ৭ ডাকাত ৭।     |     যন্ত্রনায় কাতরাচ্ছে পার্বতীপুরের নির্যাতিত গৃহবধু সালমা বানু মামলার অগৃগতি নেই     |     গাইবান্ধায় বৈরি আবহাওয়ায় আমন ধানসহ শীতকালীন সবজির ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা      |     কলারোয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়     |     কলারোয়ার মানিকনগর গ্রামবাসীকে হয়রানীর প্রতিবাদে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন     |     ছাতকে খেলাফত মজলিসের উদ্যোগে মানববন্ধন     |     তেঁতুলিয়ায় সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত : আতহ ৭     |     ঠাকুরগাঁওয়ে  মাদক সেবনকারীকে একমাসের বিনাশ্রম কারাদণ্ড     |     ঠাকুরগাঁওয়ে জাতীয় পার্টির যৌথ কর্মী সভা অনুুষ্ঠিত ।     |     সাতক্ষীরায় প্রতিবন্ধী মানুষিকতা মুক্ত সমাজ চাই শীর্ষক আলোচনা সভা     |