ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর ২০২০ ইং | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

তেঁতুলিয়ায় অভিনব কায়দায় চুরি অতঃপর ১৫ দিন পর মালামাল উদ্ধারসহ ৪ জন আটক

আবু তাহের আনসারী পঞ্চগড় সংবাদদাতা : তেঁতুলিয়ায় অভিনব কায়দায় চুরি অতঃপর ১৫ দিন পর মালামাল উদ্ধারসহ ৪ জন আটক। কম্পিউটার ফটোকপি মেশিন ক্যামেরা সহ সতের প্রকারের সামগ্রীর প্রায় ৩ লক্ষ টাকার চুরি যাওয়া মালামাল ১৫ দিন পর মাটির নিচ থেকে উদ্ধার করেছে তেঁতুলিয়া থানা পুলিশ। এসময় অপরাধের সাথে জড়িত থাকা ৪ আসামীকে আটক করা হয়।
গতকাল বুধবার ভোর রাতে ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর পুত্র চোরের মুল হোতা হাসান আলীর বাড়িতে ইন্সপেক্টর আবু সাঈদ চৌধুরীর নেতৃত্বে একদল চৌকস পুলিশ অভিযান চালিয়ে গোয়াল ঘরের মাটির নিচ থেকে ওই সব মালামাল উদ্ধার করা হয়। পুলিশ জানায়, আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে চোরাইকৃত মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। চুরি যাওয়া উল্লেখ্য যোগ্য মালামালে মধ্যে কম্পিউটার, ফটোকপি মেশিন, মনিটর, ক্যামেরা, স্ক্যানার, প্রিন্টার মেমেলিটিং, মোবাইল সহ ষ্টেশনারী সামগ্রী উদ্ধার করতে পেরেছি। সেই সাথে চুরি সাথে জড়িত থাকায় চার আসামিকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে হাসান আলী (২০), মৃত জামাল উদ্দীনের ছেলে আজিমুল হক (৩৮), বগুলাহাটি গ্রামের শামসুলের ছেলে রিয়াজুল (১৯), শরাপিগছ গ্রামের মহির উদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৩২)।
গত ১৩ অক্টোবর দিবাগত রাতে শালবাহান বাজারের রুম্পা কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড স্টেশনারীজ দোকানের টিনের চাল কেটে কম্পিউটার, ফটোকপি মেশিন, মনিটর, ক্যামেরা, স্ক্যানার, প্রিন্টার লিমেনেটিং, মোবাইল সহ বিভিন্ন প্রকার ষ্টেশনারী সামগ্রী চুরি হয়। পর দিন সকালে মালিক জাকির হোসেন দোকানের তালা খুলে দেখে ছাদের টিন বাইরে পরে আছে। দোকানের মালামাল চুরি হয়ে গেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিনব কায়দায় চুরির ঘটনাটি এলাকায় ব্যাপক চঞ্চল্যের সৃষ্টি হয়। ওই দিনই মালিক জাকির হোসেন বাদি হয়ে অজ্ঞাত নামীয় আসামী করে তেঁতুলিয়া মডেল থানায় একটি চুরি মামলা দায়ের করেন।
তেঁতুলিয়া মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আবু সাঈদ চৌধুরী জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে এবং পেশাগত দক্ষতাকে কাজে লাগিয়ে পুলিশের চৌকস টিমের মাধ্যমে চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে আটককৃত আসামিদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

You must be Logged in to post comment.

তেঁতুলিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মাস্ক বিতরন     |     নাটোরে বিকাশ কর্মীকে মেরে ২ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় মোটরসাইকেল এক্সিডেন্টে পথচারী নিহত     |     ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ এর স্বকৃীতর এক বছর ।     |     শিশুদের সুরক্ষার জন্য সমন্বিত উদ্যোগের মাধ্যমে সরকার কাজ করে যাচ্ছে – গাইবান্ধার ডিসি     |     সাতক্ষীরার দেবনগরে পল্লী সমাজের উদ্যোগে সম্প্রীতির মেলা     |     নিজ পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে সুন্দরগঞ্জে ধর্ষক শ্বশুর গ্রেফতার     |     কলারোয়ায় নিজের জমিতে ঘর বাধতে পারছে না এক জনস্বাস্থ্য প্রকৌশ অধিদপ্তরের সদস্য     |     ঝিকরগাছার গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদে ব্রাকের সিটিসি আলোচনা সভা     |     গাংনীতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ইস্যুকৃত আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান     |     বাগেরহাটে মোরেলগঞ্জে ঘরের অভাবে রোদ বৃষ্টির দিনলিপি এক দিনমজুরের     |