ঢাকা, রবিবার, ২৫শে অক্টোবর ২০২০ ইং | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

নিজের পরিচয় গোপন করে চাকরি দেয়ার নামে প্রতারণা গাংনীতে প্রতারণার খপ্পরে পড়ে নিঃস্ব ছাতিয়ানের মহিবুল ইসলাম

মেহেরপর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে প্রতারণার ফাদে ফেলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাৗযা গেছে। নিজের পরিচয় গোপন করে নিজেকে বিসিএস ক্যাডার ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের একজন কর্মকর্তা সেজে চাকরী দেয়ার নামে টাকা হাতিয়েছে। এলাকায় একাধিক বিয়ে করে আত্মীয়তার সম্পর্ক স্থাপন করে খুব সহজে পরিবার পরিকল্পনা অধিদপ্তরে সরকারী চাকরী দিতে ১০ থেকে ১৫ লক্ষ টাকা নিয়ে বর্তমানে লাপাত্তা হয়েছেন।জানা গেছে, গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের মহিবুল ইসলামের মেয়ে শিমি খাতুন, হিন্দা গ্রামের .. কল্পনা খাতুন (শিমির বান্ধবী)কে আলমডাঙ্গা উপজেলার হারদী ও কুমারী নামক অফিসে ‘পরিবার কল্যাণ সহকারী ’ পদে সরকারী চাকরী দেয়ার নামে লোভনীয় অফার দিয়ে বিভিন্ন সময়ে ১০ লক্ষ টাকা নিয়ে প্রতারণা করেছে। প্রতারণা করতে নিজেকেপরিবার পরিকল্পনা অফিসের বড় কর্মকর্তা সেজে মেহেরপুর, গাংনীতে ভূয়া পরিচয়ে আস্তানা গড়ে তোলে।এক সময় মহিবুলের শালিকাকে চাকরী দেয়ার নামে কুষ্ঠিয়াতে কয়েকদিনের প্রশিক্ষণ শেষে বিয়ে করে ফেলে। এই সুযোগে তার ভাইরার মেয়ে শিমি সহ এলাকার কমপক্ষে ৫/৬ জনের নিকট থেকে ৮ থেকে ১০লক্ষ টাকা করে হাতিয়ে নিয়ে লাপাত্তা রয়েছ্।ে দীর্ঘসময় তার কোন খোঁজ খবর পাৗযা যাচ্ছে না। তার একাধিক মোবাইল ফোনও বন্ধ রয়েছ্ ে।
প্রতারিত উপজেলার ছাতিয়ান গ্রামের মহিবুল ইসলাম তার মেয়ের সুুেখর কথা ভেবে ১০ লক্ষ টাকা দিয়ে এখন সর্বস্বান্ত হয়ে পথে পথে ঘুরছে। প্রতারকের ঠিকানা অনুসন্ধান করতে রাত দিন বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। মহিবুল ইসলাম জানান, আমি তাকে নগদ ১০ লাখ টাকা ও তার ০১৮৪২-৮০২৩৫২ এবং ০১৭৭৪-৭২৭৫৬৪ নং মোবাইলের বিকাশ নং এ ৪ লাখ ৬৮ হাজার টাকা দিয়েছ্ ি। আমার মেয়ে সহ বেশ কয়েকজনকে চাকরি দেয়ার কৌশল হিসাবে পরিবার পরিকল্পনা অফিসের নিয়োগ তালিকা সংগ্রহ করে এমনকি রিটেইন পরীক্ষার নং সিট ও আইডি কার্ড সংগ্রহ করে দিয়েছে॥। পরে অফিসে খোজ নিয়ে দেখলাম এসব কাগজপত্র ভূয়া।আমি প্রতারকের আসল ঠিকানা খুজে পেয়েছ্।ি প্রতারক নিজেকে জীবননগর উপজেলার উথলী গ্রামের হানিফুর রহমান শুভ, কখনও বুলবুল, কখনও মিলন নামে পরিচয় দিয়ে প্রতারণা করেছে। তার প্রকৃত পরিচয় সে দামুড়হুদা উপজেলার দর্শনার বড় দুধপাতলী রেলষ্টেশন পাড়ার আইনাল হক খোঁড়া ছেলে আবুল কালাম । খোঁজ নিয়ে দেখা গেছে, তার ¯ত্রী (লাকী খাতুন) ও ১ ছেলে (আবির হোসেন), ১ মেয়ে (লাম ইয়া ) ও বাবা মা রয়েছে। সে একজন গরীব,অশিক্ষিত প্রতারক। সে বিভিন্ন সময় একাধিক মোবাইল ফোন নং ব্যবহার করে প্রতারণা করেছে। তার মোবাইল ফোন নং নিম্নরুপ… ০১৭৯৬-০০৭৭৯৭, ০১৮৪২-৮০২৩৫২, ০১৭৭৯-৮৭২৬৭৪, ০১৯২০-৮৬৯৬৩৪, ০১৭৮৭-৮৬৩৯৮৭, ০১৭৭৪-৭২৭৫৬৪  ও  ০১৯৪৬-১১৩০৮৯ । এব্য্পাারে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, লিখিত অভিযোগ পেলে আমরা প্রতারকের খোজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নিতে পারবো।

You must be Logged in to post comment.

সুনামগঞ্জের ছাতক ডাকাতি কারর চেষ্টা সমবেত সময় মালামাম সহ গ্রেফতার ৭ ডাকাত ৭।     |     যন্ত্রনায় কাতরাচ্ছে পার্বতীপুরের নির্যাতিত গৃহবধু সালমা বানু মামলার অগৃগতি নেই     |     গাইবান্ধায় বৈরি আবহাওয়ায় আমন ধানসহ শীতকালীন সবজির ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা      |     কলারোয়ায় সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়     |     কলারোয়ার মানিকনগর গ্রামবাসীকে হয়রানীর প্রতিবাদে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন     |     ছাতকে খেলাফত মজলিসের উদ্যোগে মানববন্ধন     |     তেঁতুলিয়ায় সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত : আতহ ৭     |     ঠাকুরগাঁওয়ে  মাদক সেবনকারীকে একমাসের বিনাশ্রম কারাদণ্ড     |     ঠাকুরগাঁওয়ে জাতীয় পার্টির যৌথ কর্মী সভা অনুুষ্ঠিত ।     |     সাতক্ষীরায় প্রতিবন্ধী মানুষিকতা মুক্ত সমাজ চাই শীর্ষক আলোচনা সভা     |