ঢাকা, সোমবার, ১৮ই অক্টোবর ২০২১ ইং | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

নৌকার মাঝি হতে চায় মুক্তিযোদ্ধার সন্তান

পঞ্চগড় প্রতিনিধি: আসন্ন ইউপি নির্বাচনে পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী হতে চায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনের ছেলে কামরুজ্জামান বুলেট। আবুল হোসেন তিনবারের ইউপি সদস্য। তিনি ওই ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক। ২০১১ সাল থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বুলেট। রাজনৈতিক সচেতন ও স্বাধীনতার স্বপক্ষের ওই পরিবারের বুলেট ইউনিয়নে বেশ সুপরিচিত বর্তমানে তরুন আওয়ামীলীগ নেতা।

চাকলাহাট ইউপি আওয়ামীলীগ নেতা, স্থানীয়রা এবং তার প্রতিবেশিরা জানান ছোট বেলা থেকেই মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ায় মুক্তিযোদ্ধা আবুল হোসেনের পরিবারটি। বাবার আদর্শকে বুকে ধারন করে বুলেটও ইউনিয়নবাসীর সমস্যা নিয়ে দৌঁড়ঝাপ করেন । চাকলাহাট ইউনিয়নে শেখ হাসিনার উন্নয়নের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় সবার আগে। সরকারি সেবাগুলো যাতে ইউনিয়ন বাসী বুঝে পায় সেজন্য গত কয়েক বছর হতে বুলেট সোচ্চার । এলাকার মসজিদ মাদ্রাসাগুলোর উন্নয়নে রেখেছেন সক্রিয় ভূমিকা । এছাড়াও চাকলা ইউনিয়নে কোন মানুষ অসুস্থ্য হলে বুলেট সবার আগে ছুটে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। করোনা কালে চাকলা ইউনিয়নের বেশ কিছু অসহায় দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে ত্রান সহায়তা দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে বুলেট। এজন্য এলাকায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই তরুন আওয়ামীলীগ নেতা ।

বুলেটের ঘনিষ্ঠরা জানায় যেহেতু তরুন আওয়ামীলীগের নেতা বুলেট বেশ জনপ্রিয় তাই এবারে যদি বুলেটকে ইউপি নির্বাচনে বুলেটকে নৌকা মার্কা দেওয়া হয় তাহলে বিজয়ী হওয়ার সম্ভাবনা বেশি। কারন এখানকার তরুন ভোটাররা তরুন আওয়ামীলীগ নেতাদের ভোট দিতে চায়। তরুন ও নতুন ভোটারদের পছন্দের শীর্ষে রয়েছে বুলেট। দূর্নীতির বিরুদ্ধে প্রতিবাদি বুলেট মুক্তিযোদ্ধার সন্তান হয়েও কোন সরকারি চাকুরী পায়নি। আগামি দিনে তার একমাত্র লক্ষ্য হচ্ছে জনগনের সেবা করা এজন্য এলাকার মানুষ বিপদে পড়লেই ছুটে আসে বুলেটের কাছে।

বুলেট জানায় বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে স্কুলের গন্ডী না পেরুতেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। রাজনীতি করতে গিয়ে বিএনপি জামাত শাসনামলে একের পর এক রাষ্ট্রদ্রোহ মামলার আসামি হয়েছি। তিনি বলেন শেখ হাসিনার সোনার বাংলা বিনির্মানের একজন কর্মী হিসেবে আমি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলামের নির্দেশে স¦াধীনতার সপক্ষের রাজনীতিতে আমার রক্তের সাথে মিশে থাকা আওয়ামীলীগের জন্য এখনো যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত । আগামি ইউপি নির্বাচনে আমাকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়া হলে ইনশাআল্লাহ বিজয় ছিনিয়ে নিতে পারবো।

You must be Logged in to post comment.

পঞ্চগড়ে আ.লীগের দলীয় মনোনয়ন পেতে সাবেক চেয়ারম্যান ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন     |     পঞ্চগড়ে তৃতীয় নিলাম মার্কেট স্থাপনের পরিকল্পনা     |     ইউপি নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান     |     রূপসায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা প্রার্থীদের মনোনয়ন পত্র জমা     |     কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন     |     ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা পুলিশের গাড়ীর ধাক্কায় – ১ জন গুরুতর আহত ।     |     বীরগঞ্জে আদিবাসী মিলন মেলা অনুষ্ঠিত      |     ঠাকুরগাঁও হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা     |     ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে আওয়ামীলীগের ৪৬ জন প্রার্থীর মনোনয়ন সংগ্রহ করেছেন ।     |     ” হত্যা না আত্মহত্যা” ঠাকুরগাঁওয়ে গৃহবধুর রহস্যজনক  মৃত্যু !      |