ঢাকা, মঙ্গলবার, ১লা ডিসেম্বর ২০২০ ইং | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

পঞ্চগড়ের বোদায় সড়ক দূর্ঘটনায় ট্রাক চালক নিহত পুলিশ সদস্যসহ পাঁচ জন আহত

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় ট্রাক, পুলিশভ্যান ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. মনোয়ার হোসেন (৩১) নামে এক ট্রাক চালক নিহত হয়েছে। দূর্ঘটনায় দুই পুুুুুলিশ সদস্য, মোটর সাইকেল আরোহী ও পিকআপের চালক, চালকের সহকারীসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। ।
সোমবার দুপুরে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা উপজেলার ময়দানদিঘী ময়দানদিঘী হাইওয়ে পুলিশ অফিসের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাক চালকের বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামে। সে ওই গ্রামের মোকাদ্দেস বিশ্বাসের ছেলে। দূর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে বিভিন্ন প্রকার যানবাহন
আটকে পড়ে। ট্রাফিক পুলিশ ও বোদা থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ যানবাহন চলাচলে সহযোগিতা করছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রাকটি মেহেরপুর থেকে পঞ্চগড় যাচ্ছিল। পথিমধ্যে ময়দানদিঘী হাইওয়ে পুলিশ অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা একটি পুলিশ ভ্যানের মইয়ের মাথা ট্রাকের গ্লাস ভেঙ্গে চালকের গলায় লাগে। এতে সে ঘটনাস্থলে মারা যায়। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে আরেকটি পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এসময় একটি মোটরসাইকেলও ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায়। ট্রাক, পুলিশ ভ্যান ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে পুলিশ সদস্য মোরশেদ ও এরশাদ, নুরুল ইসলাম, ফজলুর রহমান, বাবুল আহত হয়। আহতরা হলেন- জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান জগিগঞ্জ এলাকার সফিউল ইসলামের ছেলে নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দান দীঘি ঝাকুয়া পাড়া এলাকার সজর আলী ছেলে ফজলুর রহমান (৪৫), একই এলাকার বা জফিউদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৭) ও পুলিশ সদস্য মোরশেদ (৩৮) ও এরশাদ হোসেন (৩৫)। পরে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে পরে তাদের মধ্যে পুলিশ সদস্যে মোরশেদের শারিরীক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
জেলার বোদা উপজেলার ময়দানদিঘী হাইওয়ে পুলিশের (ওসি) খন্দকার মো. হাফিজুর রহমান ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় এক ট্রাক চালক নিহত ও পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সায়েম মিয়া সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ট্রাক চালকের লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

You must be Logged in to post comment.

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় দু’জন নিহত     |     কলারোয়ায় মাসিক আইন-শৃঙ্খলাসহ সভা অনুষ্ঠিত     |     মা-ছেলে কুপিয়ে ও পিটিয়ে জখম     |     আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়লো ৩১ ডিসেম্বর     |     রাণীশংকৈলে হেলথ্ এসিস্ট্যান্টদের কর্মবিরতি     |     গোমস্তাপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন     |     তেঁতুলিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মাস্ক বিতরন     |     নাটোরে বিকাশ কর্মীকে মেরে ২ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় মোটরসাইকেল এক্সিডেন্টে পথচারী নিহত     |     ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ এর স্বকৃীতর এক বছর ।     |     শিশুদের সুরক্ষার জন্য সমন্বিত উদ্যোগের মাধ্যমে সরকার কাজ করে যাচ্ছে – গাইবান্ধার ডিসি     |