ঢাকা, মঙ্গলবার, ২০শে এপ্রিল ২০২১ ইং | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পরকীয়ার অভিযোগে অভিনেতা সিদ্দিককে ডিভোর্স দিয়েছেন মারিয়া মিম

স্বাধীনতায় হস্তক্ষেপ ও পরকীয়ায় আসক্তির অভিযোগ এনে স্বামী অভিনেতা সিদ্দিকুর রহমানকে ডিভোর্স দিয়েছেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম।

মারিয়া মিম জানিয়েছেন গত শনিবার (১৯ অক্টোবর) ডিভোর্স পেপারে স্বাক্ষর করেন তিনি। ২৩ অক্টোবর ডিভোর্স পেপার সিদ্দিকের হাতে পৌঁছাবে বলে জানান তিনি।

এদিকে আজ সোমবার (২১ অক্টোবর) নিজের ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসে সিদ্দিকের সঙ্গে সংসারের তিক্ত অভিজ্ঞতার কথা জানান মিম। সেখানে তিনি লিখেছেন, আজ আমি একজন মেয়ে বলেই আমাকে সব কিছু মেনে নিতে হবে। মেনে নিতে হবে সকল অত্যাচার, সহ্য করতে হবে সকল মানসিক এবং শারীরিক নির্যাতন। শুনতে হবে সকল মিথ্যা অপবাদ। রাতের পর রাত, দিনের পর দিন সবকিছু সহ্য করেছি এবং একা একা কেঁদেছি। অনেক আগেই চেয়েছিলাম সম্পর্কটা শেষ করে দেই, তখনই বাধা দেয়া হয়েছে কারণ তুমি একজন নারী। তোমার সবকিছু এডজাস্ট এবং স্যাক্রিফাইস করতে হবে। একটা মেয়ে তার সবকিছু ছেড়ে দিয়ে একটা নতুন মানুষের সাথে ঘর বাঁধে, স্বপ্ন দেখে সারা জীবন একসঙ্গে থাকবে, স্বপ্ন দেখে সুন্দর একটা সংসার। কিন্তু সেই মানুষটা যখন বদলে যায় এবং ভুলে যায় স্ত্রীর প্রতি সমস্ত দায়িত্ববোধ এবং কর্তব্যবোধ তখন হতাশা আসে। কীভাবে একজন স্ত্রী মেনে নিতে পারে তার স্বামীর সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক, কীভাবে মেনে নিতে পারে রাতের পর রাত স্বামীর বাসায় না ফেরা। কারণ সে একজন নারী এবং নারী বলেই সবকিছু চোখ বন্ধ করে সহ্য করতে হবে।

কিন্তু আর কত সহ্য করব, আর কতবার নির্যাতনের শিকার হবো। তাই সবকিছুর পরে অনেক চিন্তা ভাবনা করে আমি ডিভোর্সের সিদ্ধান্ত নেই। কারণ আমিও মানুষ, আমারও সুন্দরভাবে বেঁচে থাকার অধিকার আছে। অবশেষে বাধ্য হয়ে বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করে জমা দিয়েছি। একটা দীর্ঘদিনের বেদনা, কান্না এবং চাপা কষ্ট সবকিছু নিয়ে সিদ্দিকুর রহমানের সঙ্গে আমি আমার সম্পর্ক ছিন্ন করেছি।’ একমাত্র ছেলেকে সিদ্দিক দেখা করতে দেয় না দাবি করে তিনি লেখেন, ‘আমাদের সেপারেশনের পর থেকে সিদ্দিকুর রহমান আমার একমাত্র আদরের সন্তান আরশ হোসাইনের সঙ্গে দেখা করতে দেয় না এবং কথাও বলতে দেয় না। এই জন্য আমি সিদ্দিকুর রহমানকে লিগ্যাল নোটিশ পাঠাবো যেন আমার বাচ্চা আমার কাছে থাকে।

এদিকে ডিভোর্সের ব্যাপারে জানতে চাইলে অভিনেতা সিদ্দিক  বলেন, ‘আমিও শুনেছি সে আমাকে ডিভোর্স দিয়েছে। কিন্তু আমি এখনো ডিভোর্স লেটার পাইনি। আমার শ্যালক আমাকে বলেছে পরশুদিন নাকি লেটার আমার হাতে এসে পৌঁছাবে। লেটার না পাওয়া পর্যন্ত আমি কোনো মন্তব্য করতে চাই না।’

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁওয়ে নিষেধাজ্ঞা অমান্য করে হাট বসানোর অভিযোগে ইজারাদারকে জরিমানা ।     |     বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন     |     আটোয়ারীতে গম সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক নির্ধারণ     |     রূপসায় খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় চাল বিতরণ     |     শেখ হাসিনার নেতৃত্বে এদেশের মানুষ দারিদ্রতাকে জয় করে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে রূপসায় জুম কনফারেন্সে এমপি সালাম মূর্শেদী     |     ঝিকরগাছায় পুলিশের অভিযানে ৭৫পিচ ইয়াবা সহ নারী মাদকব্যবসায়ী আটক     |     ঝিকরগাছার ইউএনও সহ পরিবারে অন্যান্য সদস্যরা করোনা আক্রান্ত     |     সুন্দরগঞ্জে তালাভেঙ্গে মাদ্রাসায় দুর্ধর্ষ চুরি     |     দেশে করোনায় মৃত্যু ৯১ নতুন শনাক্ত ৪ হাজার ৫৫৯ জন     |     বোদায় অতিরিক্ত দামে পাম ওয়েল বিক্রি করায় প্রতিষ্ঠানকে জরিমানা     |