ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই সেপ্টেম্বর ২০২১ ইং | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পরকীয়ার অভিযোগে অভিনেতা সিদ্দিককে ডিভোর্স দিয়েছেন মারিয়া মিম

স্বাধীনতায় হস্তক্ষেপ ও পরকীয়ায় আসক্তির অভিযোগ এনে স্বামী অভিনেতা সিদ্দিকুর রহমানকে ডিভোর্স দিয়েছেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম।

মারিয়া মিম জানিয়েছেন গত শনিবার (১৯ অক্টোবর) ডিভোর্স পেপারে স্বাক্ষর করেন তিনি। ২৩ অক্টোবর ডিভোর্স পেপার সিদ্দিকের হাতে পৌঁছাবে বলে জানান তিনি।

এদিকে আজ সোমবার (২১ অক্টোবর) নিজের ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসে সিদ্দিকের সঙ্গে সংসারের তিক্ত অভিজ্ঞতার কথা জানান মিম। সেখানে তিনি লিখেছেন, আজ আমি একজন মেয়ে বলেই আমাকে সব কিছু মেনে নিতে হবে। মেনে নিতে হবে সকল অত্যাচার, সহ্য করতে হবে সকল মানসিক এবং শারীরিক নির্যাতন। শুনতে হবে সকল মিথ্যা অপবাদ। রাতের পর রাত, দিনের পর দিন সবকিছু সহ্য করেছি এবং একা একা কেঁদেছি। অনেক আগেই চেয়েছিলাম সম্পর্কটা শেষ করে দেই, তখনই বাধা দেয়া হয়েছে কারণ তুমি একজন নারী। তোমার সবকিছু এডজাস্ট এবং স্যাক্রিফাইস করতে হবে। একটা মেয়ে তার সবকিছু ছেড়ে দিয়ে একটা নতুন মানুষের সাথে ঘর বাঁধে, স্বপ্ন দেখে সারা জীবন একসঙ্গে থাকবে, স্বপ্ন দেখে সুন্দর একটা সংসার। কিন্তু সেই মানুষটা যখন বদলে যায় এবং ভুলে যায় স্ত্রীর প্রতি সমস্ত দায়িত্ববোধ এবং কর্তব্যবোধ তখন হতাশা আসে। কীভাবে একজন স্ত্রী মেনে নিতে পারে তার স্বামীর সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক, কীভাবে মেনে নিতে পারে রাতের পর রাত স্বামীর বাসায় না ফেরা। কারণ সে একজন নারী এবং নারী বলেই সবকিছু চোখ বন্ধ করে সহ্য করতে হবে।

কিন্তু আর কত সহ্য করব, আর কতবার নির্যাতনের শিকার হবো। তাই সবকিছুর পরে অনেক চিন্তা ভাবনা করে আমি ডিভোর্সের সিদ্ধান্ত নেই। কারণ আমিও মানুষ, আমারও সুন্দরভাবে বেঁচে থাকার অধিকার আছে। অবশেষে বাধ্য হয়ে বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করে জমা দিয়েছি। একটা দীর্ঘদিনের বেদনা, কান্না এবং চাপা কষ্ট সবকিছু নিয়ে সিদ্দিকুর রহমানের সঙ্গে আমি আমার সম্পর্ক ছিন্ন করেছি।’ একমাত্র ছেলেকে সিদ্দিক দেখা করতে দেয় না দাবি করে তিনি লেখেন, ‘আমাদের সেপারেশনের পর থেকে সিদ্দিকুর রহমান আমার একমাত্র আদরের সন্তান আরশ হোসাইনের সঙ্গে দেখা করতে দেয় না এবং কথাও বলতে দেয় না। এই জন্য আমি সিদ্দিকুর রহমানকে লিগ্যাল নোটিশ পাঠাবো যেন আমার বাচ্চা আমার কাছে থাকে।

এদিকে ডিভোর্সের ব্যাপারে জানতে চাইলে অভিনেতা সিদ্দিক  বলেন, ‘আমিও শুনেছি সে আমাকে ডিভোর্স দিয়েছে। কিন্তু আমি এখনো ডিভোর্স লেটার পাইনি। আমার শ্যালক আমাকে বলেছে পরশুদিন নাকি লেটার আমার হাতে এসে পৌঁছাবে। লেটার না পাওয়া পর্যন্ত আমি কোনো মন্তব্য করতে চাই না।’

You must be Logged in to post comment.

ভূঞাপুরে ছিঁড়ে পড়লো তার, উপসহকারী প্রকৌশলী বললেন দরখাস্ত দিতে     |     পার্বতীপুরে ঘর নির্মানে বাধা দেয়ার জেরে বৃদ্ধকে পিটিয়ে জখম     |     আটোয়ারীর সন্তান, পঞ্চগড় সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিবর রহমানের দাফন সম্পন্ন     |     ঝিকরগাছায় পানি সরবরাহের আর্সেনিক ঝুঁকি নিরসন প্রকল্পের অবহিতকরণ সভা     |     মেহেরপুরে মায়ের উপর অভিমানে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর গলায় রশি দিয়ে আত্মহত্যা     |     রেলওয়ে সবার সেরা দুনী‌তি‌বাজ সুরঞ্জনকে অব‌শে‌ষে ছাতক থেকে ডিএইএন ২ চট্রগ্রাম শা‌ন্তিমুলক বদলি     |     ঠাকুরগাঁওয়ে সাপের কামড়ে যুবকের মৃত্যু !     |     ঠাকুরগাঁওয়ে  জনপ্রিয় হয়েছে ক্ষতিকর পোকা দমনে  পার্চিং পদ্ধতি ।     |     আটোয়ারীতে পাঁচ কর্মকর্তার বদলীজনিত বিদায় সংবর্ধনা     |     ঝিকরগাছায় সরকারি নিয়ম মেনে স্কুল খোলায় প্রতিষ্ঠান পরিদর্শন করলেন ইউএনও     |