ঢাকা, রবিবার, ২৪শে জানুয়ারি ২০২১ ইং | ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা হয়েছে                                                -আইসিটি প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি: নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস প্রধান অতিথির বক্তব্যে বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলা আওয়ামীলীগকে নিঃচ্ছিন্ন করার জন্য হামলা। এখনও ষড়যন্ত্র চলমান রয়েছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধান বক্তার বক্তব্যে বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। যারা ৭৫ এর ১৫ আগস্টে ভেবেছিল স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যদি হত্যা করা হয়, তাহলেই বাংলাদেশে স্বাধীনতার চেতনা, মুক্তিযুদ্ধের চেতনা এবং উন্নত সেই সোনার বাংলা গড়ার স্বপ্নকে হত্যা করা সম্ভব হবে। কিন্তু সেই দিন মহান আল্লাহ পাকের অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শ্রদ্ধেয় শেখ রেহেনা বেঁচে গিয়েছিলেন। আজকে তাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশের আধুনিক রুপ। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা হয়েছে।
পলক আরো বলেন, ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনার ওপর সন্ত্রাসী হামলার দিন আমরাই প্রথম আন্দোলন করেছিলাম। সেদিন আন্দোলনের কারণে যাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছিল। আমরা যতদিন বেঁচে থাকবো এই মামলা আমাদের গর্ব। আর এর জন্য আ’লীগকে ঐক্যবদ্ধ হতে হবে।
শুক্রবার বিকেলে উপজেলা আ’লীগ আয়োজিত সিংড়া পৌর কমিউনিটি সেন্টারের সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় অতিথি হিসেবে তারা এসব কথা বলেন।
সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, প্রধান বক্তার বক্তব্য রাখেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বক্তব্য রাখেন, নাটোর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও লালপুর-বাগাতিপাড়ার সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সিংড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, থানা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা প্রমূখ।

You must be Logged in to post comment.

কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়ন গ্রাজুয়েট ফােরামের অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরন     |     ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা     |     ঝিকরগাছায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও রূপান্তর হস্তশিল্পের শুভ উদ্বোধন     |     ঝিকরগাছায় ১৯জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান     |     ঠাকুরগাঁওয়ে  রাণীশংকৈল শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদের পরিচিতি সভা ও কম্বল বিতরণ ।     |     মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত-২ আহত-৪     |     রাণীশংকৈলে পরিচিতি সভা ও কম্বল বিতরণ করল শেখ রাসেল পরিষদ      |     ঠাকুরগাঁওয়ে  বালিয়াডাঙ্গীতে ভূমিহীন এবং গৃহহীনদের মাঝে জমি ও ঘর হস্তান্তর ।     |     বাগেরহাটে‘স্বপ্নের ঠিকানা’ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে খুশি গৃহহীনরা     |     বাগেরহাটে‘স্বপ্নের ঠিকানা’ প্রধানমন্ত্রীর ঘর উপহার পেয়ে খুশি গৃহহীনরা     |