ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর ২০২১ ইং | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বাগেরহাটে ঢাকা-খুলনা মহাসড়কে পিকআপের ধাক্কায় ৬ ইজিবাইক যাত্রী নিহত

শেখ সাইফুল ইসলাম কবির : বাগেরহাটের ফকিরহাটের ঢাকা-খুলনা মহাসড়কে দ্রুতগতির পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ছয় যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন।
শুক্রবার (২৩ জুলাই) সকালে উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনার পরপরই নিহত ছয়জনের মরদেহ উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে রেখেছে পুলিশ ও ফায়ার সার্ভিস। এ ঘটনায় পিকআপ ভ্যানচালক ওসমান গনিকে (২০) আটক করেছে ফকিরহাট থানা পুলিশ।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক ও ফকিরিহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত ছয় যাত্রীর মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- বাগেরেহাট জেলার রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত ওহিদের ছেলে আব্দুল হাই (৫৫), ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উতপল রাহা (৪২) ও একই এলাকার মৃত জগদিশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)। আহত নূর মোহাম্মদের বাড়ি রামপালের চাকশ্রী এলাকায়। অবস্থা গুরুত্বর হওয়ায় নূর মোহাম্মাদকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

পিকআপ চালক ওসমান গনি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। বৃহস্পতিবার (২২ জুলাই) সাতক্ষীরা থেকে পানের বরজের ১০ শ্রমিক নিয়ে মাদারীপুর এলাকায় গিয়েছিলেন তিনি। সেখানে যাত্রী নামিয়ে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন, হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই। শব্দ শুনে রাস্তায় এসে দেখি ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেছে। লোকজন রাস্তার ওপর পড়ে আছে। পরে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ছয়টি মরদেহ উদ্ধার করেছি। দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও ইজিবাইকসহ মরদেহগুলো পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ইজিবাইকে থাকা আহত আরও এক যাত্রী স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি বলেন, ইজিবাইকটি ফকিরহাট থেকে নওয়াপাড়া এলাকায় যাচ্ছিল আর পিকআপ ভ্যানটি ফকিরহাটের দিকে যাচ্ছিল।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, আমরা পিকআপ চালককে আটক করেছি। তিনি সাতক্ষীরা থেকে লোক নিয়ে মাদারীপুর থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পিকআপ চালককে আটক করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

You must be Logged in to post comment.

রাণীশংকৈলে বৈদ্যুতিক শক লেগে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু     |     ঠাকুরগাঁওয়ে বৈদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারালেন মা-ছেলে     |     ঠাকুরগাঁওয়ে তিন স্কুলের ১৪ ছাত্রী করোনায় আক্রান্ত     |     রূপসায় নির্বাচনী মত বিনিময় সভা     |     সাতক্ষীরায় ১০ম শ্রেণির এক স্কুল ছাত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার     |     সাতক্ষীরায় জলবায়ু ধর্মঘট ও তরুনদের প্রতীকি ফাঁসি কর্মসূচি পালিত     |     রানীশংকৈলে মধ্যযুগীয় কায়দায় যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্মম নির্যাতন, নির্যাতিতা মহিলা গ্রেফতার      |     বিয়ে করার কারণে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, ভিডিও ভাইরাল, আটক-১     |     আটোয়ারীতে সাংবাদিকদের সাথে নব যোগদানকৃত কৃষি অফিসারের মতবিনিময়     |     ফুলবাড়ীতে ৯মাস থেকে উপবৃত্তির টাকা পায়নি প্রাথমিকের সাড়ে ১৭০০ শিক্ষার্থী।     |