ঢাকা, মঙ্গলবার, ২০শে এপ্রিল ২০২১ ইং | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বোদা উপজেলার এসিল্যান্ডকে ধন্যবাদ জানিয়েছেন ভূমি সচিব

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: করোনা ভাইরাস প্রাদুর্ভাবের পূর্ব থেকেই মাঠ পর্যায়ে সংক্রামণ প্রতিরোধে অকুতোভয় সম্মুখ যোদ্ধা হিসাবে দায়িত্ব পালন করে যাওয়ায় বোদা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আল হাসানকে ধন্যবাদ জানিয়ে চিঠি দিয়েছেন ভূমি সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী।

ভূমি মন্ত্রণালয়ের সচিব গত ১০ জুন সহকারী কমিশনার ভূমিকে এই অভিনন্দন জানান।

চিঠিতে এ্যাসিল্যান্ডকে উদ্দেশ্য করে সচিব বলেন, আপনি জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনায় জনপ্রতিনিধি, সশস্ত্র বাহিনী, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ ও নাগরিকদের সহায়তায় করোনা ভাইরাসের বিরুদ্ধে অবিরাম, অন্তহীন গতিতে, জীবন বাজি রেখে যে ত্যাগ স্বীকার করেছেন তা এক অনন্য ও অনুকরণীয় দৃষ্টান্ত। ভূমি রাজস্ব প্রশাসনে আপনার আওতাধীন কানুনগো, সার্ভেয়ার, ইউনিয়ন ভূমি সহকারী/উপ সহকারী কর্মকর্তা, আপনার দপ্তরের অন্যান্য কর্মচারীসহ অহোরাত্র করোনা ভাইরাস বিস্তার রোধে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ, গণসচেতনতা সৃষ্টি, অসহায় ও সঙ্কটাপন্ন মানুষের ঘরে-ঘরে মানবিক সহায়তা ও ত্রাণ পৌঁছে দেয়া, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার দর নিয়ন্ত্রণ, মোবাইল কোর্ট পরিচালনাসহ বহুমুখী কার্যক্রম পরিচালনা করেছেন।

চিঠিতে এ্যাসিল্যান্ডকে আরও লেখা হয়, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে অবিশ্রান্ত ঝর্ণাধারার মতো আপনি কর্মচঞ্চল। আপনার প্রত্যুৎপন্নমতিত্বের নিকট নিত্য নতুন সমস্যার তাৎক্ষণিক ও সহজ সমাধান সত্যিই বিস্ময়কর। নিজের পরিবার পরিজনের মূল্যবান জীবনের দিকে না তাকিয়ে , মৃত্যুঝুঁকি নিয়ে কেবল জনগনের সেবা মানবতা ও মহানুভবতার পরিচয় দিয়ে অনন্য উদাহারণ সৃষ্টি করায় এ্যাসিল্যান্ডকে ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গত ২৫ মার্চ যোগদান করে করোনা ভাইরাস বিস্তার রোধে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ, গণসচেতনতা সৃষ্টি, অসহায় ও সঙ্কটাপন্ন মানুষের ঘরে-ঘরে মানবিক সহায়তা ও ত্রাণ পৌঁছে দেয়া, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার দর নিয়ন্ত্রণ, সরকারী নির্দেশনা অমান্য ও স্বাস্থ্যবিধি মেনে না চলায় ২৬টি মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ২৮১ ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে প্রায় ২ লক্ষ টাকা জরিমানা আদায় সহ বহুমুখী কার্যক্রম পরিচালনা করেছেন। উপজেলাবাসীকে করোনামুক্ত পরিবেশে আনয়নের লক্ষ্যে তার অবিরাম, অন্তহীন গতিতে, জীবন বাজি রেখে ছুটে চলা এবং যে ত্যাগ স্বীকার তা অত্যন্ত প্রশংসনীয়। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

You must be Logged in to post comment.

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন     |     আটোয়ারীতে গম সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক নির্ধারণ     |     রূপসায় খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় চাল বিতরণ     |     শেখ হাসিনার নেতৃত্বে এদেশের মানুষ দারিদ্রতাকে জয় করে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে রূপসায় জুম কনফারেন্সে এমপি সালাম মূর্শেদী     |     ঝিকরগাছায় পুলিশের অভিযানে ৭৫পিচ ইয়াবা সহ নারী মাদকব্যবসায়ী আটক     |     ঝিকরগাছার ইউএনও সহ পরিবারে অন্যান্য সদস্যরা করোনা আক্রান্ত     |     সুন্দরগঞ্জে তালাভেঙ্গে মাদ্রাসায় দুর্ধর্ষ চুরি     |     দেশে করোনায় মৃত্যু ৯১ নতুন শনাক্ত ৪ হাজার ৫৫৯ জন     |     বোদায় অতিরিক্ত দামে পাম ওয়েল বিক্রি করায় প্রতিষ্ঠানকে জরিমানা     |     পঞ্চগড়ের বোদায় দেখা করতে গিয়ে প্রেমিক আটক, ভয়ে প্রেমিকার আত্মহত্যা!     |