ঢাকা, মঙ্গলবার, ১লা ডিসেম্বর ২০২০ ইং | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

ভূঞাপুরে আ’লীগ নেতা খালেক মিয়া অলোয়া ইউপি চেয়ারম্যান হলে এলাকার স্বস্তি ফিরে আসবে

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলাধীন ৫নং অলোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থানীয় সরকার কর্তৃক আসন্ন মার্চ-২০২১ নির্বাচনে প্রথম সারির নাগরিক বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল খালেক মিয়া ইউপি এলাকার গণমানুষের গ্রহণযোগ্যতা অর্জনকারী হিসেবে তিনি চেয়ারম্যান পদে অংশগ্রহণের জন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক ভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি ভূঞাপুর উপজেলার ভারই গ্রামের সুনামধন্য মৃত আঃ মজিদ মিয়ার সুযোগ্য পুত্র হিসেবে গত পহেলা জানুয়ারী ১৯৭৪ সালে জন্ম গ্রহণ করেছেন। তিনি ১৯৯৬ সালে জাতীয় বিশ^বিদ্যালয়ের অধীনে বি.এ পাস করেন। তার সমর্থনে ইউপি এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সুধীজন, শিক্ষক, ইউনিয়ন আওয়ামীলীগ ও তৃনমূল পর্যার নেতা কর্মীরা রয়েছেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের ভূঞাপুর উপজেলা অলোয়া ইউনিয়ন শাখার বর্তমান সাধারণ সম্পাদক, ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য, ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খাঁ বিশ^বিদ্যালয় কলেজ, সাবেক সভাপতি ভূঞাপুর উপজেলা ছাত্রলীগ, সাবেক সদস্য জেলা ছাত্রলীগ টাঙ্গাইল, সাবেক যুগ্ম আহবায়ক অলোয়া ইউনিয়ন আওয়ামীলীগসহ বিভিন্ন সামজিক সংগঠনের সাথে জড়িত রয়েছে। তিনি ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের সক্রীয় কর্মী ছিলেন। তিনি আওয়ামীলীগের উন্নয়নের ধারার বিশ^াসী হয়ে দলের স্বার্থে দলীয় বিভিন্ন কাজে অংশ গ্রহণ করে আসছেন। এলাকার বিভিন্ন সূত্র থেকে জানা যায় আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুল খালেক মিয়া আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান হলে এলাকার স্বস্তি ফিরে আসবে। স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মোঃ আব্দুল খালেক মিয়াকে নৌকা প্রতীক দিতে মনোনয়ন বোর্ডের বরাবরে মিডিয়ার মাধ্যমে দাবি জানিয়েছে। মোঃ আব্দুল খালেক মিয়া জানান, আমি মানুষের সেবামূলক কাজে নিয়োজিত রয়েছি। আমার বিশ^াস যেমনটি তৃনমূল আওয়ামীলীগ, বিভিন্ন শ্রেণীর পেশার ভোটারা আমাকে ভালবাসেন ঠিক তেমনটি মনোনয়ন বোর্ড আমাকে নৌকা প্রতীক দিবে বলিয়া আমার দৃঢ় বিশ^াস। তিনি আরোও জানান, আমি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত ও বাস্তবায়ন করতে বদ্ধপরিকর।
উল্লেখ্য অত্র ইউনিয়নে সম্ভব্য আরোও প্রার্থী থাকলেও তাদের মধ্যে মোঃ আব্দুল খালেক যোগ্যতা সম্পূর্ণ ব্যাক্তি হিবেবে পরিচিত।

You must be Logged in to post comment.

কলারোয়ায় মাসিক আইন-শৃঙ্খলাসহ সভা অনুষ্ঠিত     |     মা-ছেলে কুপিয়ে ও পিটিয়ে জখম     |     আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়লো ৩১ ডিসেম্বর     |     রাণীশংকৈলে হেলথ্ এসিস্ট্যান্টদের কর্মবিরতি     |     গোমস্তাপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন     |     তেঁতুলিয়ায় মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মাস্ক বিতরন     |     নাটোরে বিকাশ কর্মীকে মেরে ২ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় মোটরসাইকেল এক্সিডেন্টে পথচারী নিহত     |     ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ এর স্বকৃীতর এক বছর ।     |     শিশুদের সুরক্ষার জন্য সমন্বিত উদ্যোগের মাধ্যমে সরকার কাজ করে যাচ্ছে – গাইবান্ধার ডিসি     |     সাতক্ষীরার দেবনগরে পল্লী সমাজের উদ্যোগে সম্প্রীতির মেলা     |