ঢাকা, রবিবার, ২৫শে অক্টোবর ২০২০ ইং | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
Breaking News

শেরপুরে ধর্ষণের বিচার করল আওয়ামী লীগ নেতা জুতার বারি দিয়ে সমাধান

বাদশা আলম শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরের খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তরপাড়া গ্রামে গৃহবধূকে ধর্ষণের ঘটনার বিচার করলেন আওয়ামীলীগ নেতা সেলিম হোসেন সহ আরো কয়েকজন। ধর্ষককে জুতার বাড়ি দিয়ে ঘটনা সমাধান করলেন তারা এমনকি বাদি বেলাল হোসেন রায় মানতে না চাওয়ায় তাকে একঘরে করার হুমকিও দিয়েছেন তারা। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কথা চালাচালি হচ্ছে সর্বত্র। ১ অক্টোবর বৃহস্পতিবার রাত ৩ টায় এই বিচার অনুষ্ঠিত হয়েছে।
যানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তর পাড়া গ্রামের বেলাল হোসেনের স্ত্রীর কল্পনা বেগমের একই গ্রামের হাকিম উদ্দিনের ছেলে হেলাল উদ্দিনের সাথে দির্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক চলে আসছিল। বেলাল হোসেন তার দামি দামি গরু পাহারা দিতে গোয়াল ঘরে রাত্রি যাপন করায় কিছুই বুঝতে পারেনি। সেই সুযোগে গত ১ অক্টোবর বৃহস্পতিবার রাত ১১ টার দিকে কল্পনা বেগমকে ফুসলিয়ে হেলাল উদ্দিনের বাড়িতে নিয়ে যায়। সেদিন হেলালের বাড়িতেও কেউ ছিলনা। বেলাল বিষয় টি টের পেয়ে হেলালের ঘরের ভিতরে প্রবেশ করে তাদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। পরে হেলাল ওই এলাকার মাতব্বর আওয়ামীলীগ নেতা সেলিম, রফিকুল ইসলাম, সোহরাফ উদ্দিন, আজি, সোলেমান ও মোংলাকে বিষয়টি মিমাংশা করে দিতে বলে। তখন মাতব্বররা রফিকুলের বাড়িতে বসে হেলাল কে জুতার বারি দিয়ে ছেড়ে দিতে বলে। এ রায় বেলাল মানতে না চাইলে তাকে এক ঘরে করে দেয়ার হুমকি দেয় মাতব্বররা। এমন ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃস্টি হয়েছে।
এ ব্যাপারে বিচারক সোহরাব আলী বলেন, আমিও বিচারে ছিলাম কিন্তু সেলিমের এমন বিচার দেখে আমি হতবাক হয়েছি ধর্ষণের বিচার শুধু মাত্র কয়েকটা জুতার বারি এই কথার বিরুদ্ধে বলায় তারা আমাকে বিচার থেকে চলে আসতে বলেছে তাই তখন আমি বিচার থেকে চলে এসেছি।
এ ব্যাপারে বিচারক আওয়ামীলীগ নেতা সেলিম হোসেন বলেন ধর্ষণের কোন ঘটনা আমি জানিনা আর এর কোন বিচারও আমি করিওনাই।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ধর্ষনের কোন অভিযোগ আমরা পাইনি। পেলে দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে পূজা মন্ডলে বস্ত্র বিতরণ করেন- শ্রী দেবদাস ভট্টাচার্য (ডি ,আই,জি) ।     |     রূপসায় যুবলীগের প্রস্তুতি সভা     |     পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় ভ্যানচালক নিহত     |     রাণীশংকৈলে দুর্গাপূজায় থানা পুলিশের ব্যাপক তৎপরতা      |     সুনামগঞ্জ সদরে বিস্ববিদ্যালয় স্থাপনের দাবিতে এলাকাবাসীর মানববন্ধনে সহমত প্রকাশ করেন এমপি পীর ফজলুর রহমান মিসবাহ     |     সুনামগঞ্জ পৌরসভার ২৪টি পূজামন্ডপে পূষ্পাজ্ঞলী অর্পণ     |     আহছানিয়া মিশনের প্রোগ্রাম অফিসারকে বিদায় জানালেন কলারোয়া পৌরসভা     |     সন্ধ্যার পর স্কুল পড়ুয়া ছেলে-মেয়েদের রাস্তা ঘুরাফেরা বন্ধ করা হবে…. চন্দনপুরে বিট পুলিশিং সভায়-ওসি খায়রুল কবির     |     গাংনীতে প্রবাসীর স্ত্রীর সাথে রঙ্গলীলা করতে গিয়ে বেরসিক জনতার হাতে আটক। পরে পুলিশের গ্যাড়াকলে     |     গাংনীতে জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে কলেজ ছাত্রলীগের আনন্দ র‌্যালি শেষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত     |