ঢাকা, মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪ ইং | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় মারা গেলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গণি

আব্দুল আলিম সাতক্ষীরা প্রতিনিধি : প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল গণি (৭০)। শুক্রবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সার্পোটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যার।
মৃত্যুর আগে তার নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে বলে নিশ্চিত করেছেন তার ছেলে আব্দুর রাজ্জাক রনি। এদিকে, দেবহাট উপজেলা নির্বাহি অফিসার সাজিয়া আফরিন তার ফেসবুক ষ্টাটাসেও তিনি কোভিডে মারা গেছেন বলে নিশ্চিত করেছেন।
জানা গেছে, বিগত কিছুদিন যাবৎ জ্বরসহ করোনার উপসর্গ দেখা দিলে নিজ বাড়ীতে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। পরবর্তীতে তার শারিরীক অবস্থার অবনতি হলে গত সোমবার (৩ আগষ্ট) উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। ওই দিনই করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। নমুনা সংগ্রহের তিনদিন পর গতকাল বৃহষ্পতিবার তার করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে তিনি মারা যান। ইতিমধ্যে তার মরদেহ নিয়ে তার পরিবারের সদস্যরা রাজধানী থেকে গ্রামের বাড়ী দেবহাটা উপজেলার চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়েছেন এবং বাদ মাগরিব তার জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছে।
আলহাজ্ব আব্দুল গণি ছিলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং একই সাথে তিনি দীর্ঘদিন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ন পদে দায়িত্বরত ছিলেন। পরপর টানা দু’বার তিনি দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এদিকে, আলহাজ্ব আব্দুল গণি’র মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি, জেলা প্রশাসক এসএম মোস্তা কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসনিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

You must be Logged in to post comment.

গাংনীতে মুকুল সেবা সংস্থার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত     |     উপজেলা নির্বাচনে মেহেরপুর সদরে ৫ জন ও মুজিবনগরে ৪ জন মনোনয়ন পত্র জমা দিলেন     |     গাংনীতে ‘আশ্রয়’ নামে বৃদ্ধ সেবা ও এতিম শিশু পুণর্বাসন কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে ঈদের ছুটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ \ শিশু সহ দুই জনের সলিল সমাধি     |     মাদারীপুরের রাজৈরে ৬ জুয়াড়িসহ গ্রেফতার-৮     |     গাংনীতে মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত     |     ঝিকরগাছায় বাঙালিয়ান বর্ষবরণ উৎসব উদযাপন     |     ঝিকরগাছায় প্রবাসী হাবিবের ব্যক্তিগত উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ     |     ঝিকরগাছায় অসুস্থ রোগীদের সেবা দিতে হুইলচেয়ার দিলেন রিতি     |     ‘আয় বাঙ্গালি খাই বাঙ্গালি’ মেহেরপুরের গাংনীতে ব্যতিক্রমধর্মী আনন্দ আয়োজন     |