ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে চোরাচালান ও আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলা চোরাচালান ও আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে মাসিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,মেহেরপুর -২ গাংনী আসনের মাননীয় সংসদ সদস্য , উপজেলা চোরাচালান ও আইন শৃংখলা কমিটির প্রধান উপদেষ্টা, গণমানুষের নেতা মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আইন শৃংখলা কমিটির উপদেষ্টা এবং জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম,এ খালেক, গাংনী থানার অফিসার ইনচাজর্ (ওসি) ওবাইদুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি মহোদয় বলেন, আইন শৃংখলা উপজেলা পর্যায়ে ভাল রয়েছে। তবে এতেই সন্তুষ্ট থাকলে আমাদের চলবে না। এখন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে । শিক্ষার্থীরা সময় কাটাতে নানা রকম অপরাধে জড়িয়ে পড়ছে। এটা সামাজিকভাবে মোকাবেলা করতে হবে। পাশাপাশি আমরা লক্ষ্য করছি, সীমান্তে প্রতিনিয়ত মাদক দ্রব্য জব্দ হচ্ছে কিন্তু কোন আসামী ধরা পড়ছে না। এ ক্ষেত্রে বিজিবি ও পুলিশ প্রশাসনের ভূমিকা আরও জোরদার করতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে গাংনী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক মুন্তাজ আলী, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি মাষ্টার, জেপি নেতা আব্দুল হালিম,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নাজমূল হুদা বিশ্বাস,বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু, বিজিবি কোম্পানী কমান্ডার সুবোধ কুমার পাল, র‌্যাব-৬ গাংনী ক্যাম্পের ডিএডি শফিকুল ইসলাম প্রমুখ।
এসময় অন্যন্যদেও মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা অফিসার তৌফিকুর রহমান, রহমান , গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান স্বপন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তার প্রতিনিধি মোস্তাফিজুর রহমান,গাংনী উপজেলা যুবলীগের সম্পাদক শফি কামাল পলাশ,ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম সহ সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় চোরাচালান ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করা হয়। মাদক নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জ ।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |