ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে লাইসিয়াম হাই স্কুলের নব গঠিত ম্যানেজিং কমিটির অভিষেক অনুষ্ঠিত

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী পৌর শহরের চৌগাছা গ্রামে প্রতিষ্ঠিত ইংলিশ ভার্সন লাইসিয়াম হাই স্কুলের নব গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি এমএ খালেকসহ সকল সদস্যদের অভিষেক অনুষ্ঠান এবং গাংনীর সুধী সমাজ, অভিভাবকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি অনেক তর্ক-বিতর্ক, আলোচনা সমালোচনার মধ্য দিয়ে শিক্ষকদের বিবদমান গ্রুপের মধ্যে সমস্যা নিরসনে করা হয়। আজ শনিবার দুপুরে লাইসিয়াম স্কুলের আয়োজনে আনুষ্ঠানিকভাবেস্কুল প্রাঙ্গনে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই ম্যানেজিং কমিটির সভাপতি এমএ খালেক সহ আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
অভিষেক অনুষ্ঠানে সভাপত্ত্বি করেন, স্কুলের বিরোধ নিরসন কমিটির আহবায়ক ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ্উপস্থিত ছিলেন, লাইসিয়াম হাই স্কুলের নব গঠিত ম্যানেজিং কমিটির সভাপতি ,গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক।
অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সদস্য ছাড়া আমন্ত্রিত অতিথিদের সারিতে ছিলেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, সাবেক মেয়র আহমেদ আলী, গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক আশরাফুল হক, গাংনী পৌর আওয়ামীলীগের সম্পাদক আনরুল ইসলাম বাবু,ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক প্রমুখ।
গাংনী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলাউদ্দীন এর সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,লাইসিয়াম স্কুলের পরিচালক ও ম্যানেজিং কমিটির সহ সভাপতি রাশেদ আহমেদ এনামুল, প্রধান শিক্ষক আব্দুল কাদেও, পরিচালনা পরিষদের সাবেক সভাপতি ওয়াহেদ বিন মিন্টু, লাইসিয়াম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম, যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, যুবলীগের সেক্রেটারী শফি কামাল পলাশ, ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম সেন্টু ও বিপ্লব হোসেন সহ লাইসিয়াম বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও অভিভাবকবৃন্দ ও উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |