ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনী পৌরসভার নব নির্বাচিত মেয়র আহম্মেদ আলীর দায়িত্বভার গ্রহন অনুষ্ঠান

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী পৌরসভার নব নির্বাচিত মেয়র আহম্মেদ আলীর দায়িত্বভার গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে গাংনী পৌরসভার সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ বিভাগীয় কমিশনারের নিকট শপথ নেয়ার পর পৌরসভায় দায়িত্বভার গ্রহণ করেছেন। অনুষ্ঠানের শুরুতেই নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পৌর সভার কর্মকর্তা ও পৌর পরিষদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।
আনন্দঘন পরিবেশে দায়িত্বভার গ্রহন অনুষ্ঠানে পৌরসভার ৪,৫,৬ মহিলা ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র মলিদা খাতুন ওরফে রংমালার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন , গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ খালেক।
যুবলীগের সেক্রেটারী শফি কামাল পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম, গাংনী সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু, আওয়ামীলীগ নেতা ইসমাইল হোসেন, মেয়র সহধর্মিনীসহ পরিবারবর্গ, ছাত্রলীগ নেতা অনিক ও হাসিবসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের রাজনৈতিক নেতৃবৃন্দ।
আবেগাপ্লুত মেয়র আহম্মেদ আলী বলেন, আমি পৌরসভার সকল কাউন্সিলরদের সাথে নিয়ে সকলের মতামতের ভিত্তিতে পৌরসভার উন্নয়নে কাজ করবো।আমি সকলের সহযোগিতা চাই।অনুষ্ঠান শেষে প্যানেল মেয়র মলিদা খাতুন নব নির্বাচিত মেয়রের কাছে দায়িত্বভার অর্পন করেন।
সাধারন কাউন্সিলর হিসাবে ১ নং ওয়ার্ডের আলমগীর হোসেন, ২ নং ওয়ার্ড থেকে মিজানুর রহমান, ৩ নং ওয়ার্ড থেকে ছামিউল ইসলাম, ৪ নং ওয়ার্ড থেকে আছেল উদ্দীন , ৫ নং ওয়ার্ড থেকে আতিয়ার রহমান, ৬ নং ওয়ার্ড থেকে নাসিরউদ্দীন, ৭ নং ওয়ার্ড থেকে মখছেদ আলী, ৮ নং ওয়ার্ড থেকে হাফিজুর রহমান ও ৯ নং ওয়ার্ড থেকে খোকন জোয়ার্দ্দার দায়িত্ব গ্রহন করেন।।এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসাবে ১,২,৩ নং ওয়ার্ডের ফিরোজা খাতুন, ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে ঝর্না বেগম ও ৭,৮,৯ নং ওয়ার্ড থেকে সাজেদা খাতুনও উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |