ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিকরগাছার গদখালী ইউপি নির্বাচন আ’লীগের প্রার্থী হতে চান আলমগীর হোসেন মোল্লা

আফজাল হোসেন চাঁদ : যশোরের ঝিকরগাছা উপজেলার আসন্ন ২০২১ সালের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং গদখালী ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হতে চান মোঃ আলমগীর হোসেন মোল্লা। গদখালী ইউনিয়নকে একটি রোল মডেল ইউনিয়ন হিসাবে বাস্তবায়নের লক্ষ্যে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মনোনয়ন দৌড়ে সামনের দিকে ক্রমাগত এগিয়ে চলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের গদখালী ইউনিয়ন আহবায়ক কমিটি যুগ্ম আহবায়ক, নবীবনগর মিতালী সংঘের সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক। সে গদখালী ইউনিয়নকে রোল মডেল করতে ১০ প্রতিশ্রুতি নিয়ে জনগণের কল্যাণে কাজ করতে মাঠে নেমেছেন ইতোমধ্যে করোনা ও শীতকালীন সময়ে সাধারণ মানুষকে সচেতন ও শীতবস্ত্র বিতরণ, গণসংযোগ ও উঠান বৈঠকের মাধ্যমে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করছেন। তার বিশ্বাস আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাবেন। মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলেও আশা প্রকাশ করেছেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের গদখালী ইউনিয়ন আহবায়ক কমিটি যুগ্ম আহবায়ক, নবীবনগর মিতালী সংঘের সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক মোঃ আলমগীর হোসেন মোল্লা বলেন, মানুষের প্রতি ভালোবাসা ও সন্মান প্রদর্শন এর অপর নাম আত্মতৃপ্তি। দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে, এলাকার জনসাধারণের জন্য যদি কাজ করার সূযোগ দেন, তাহলে সরকারের নির্দেশ মোতাবেক গদখালী ইউনিয়ন পরিষদের আওতায় সকল সেবাসমূহ ডিজিটালাইজড, গ্রাম হবে শহর বাস্তবায়নে সকলকে নিয়ে কাজ, সমাজের মানুষের মাঝে মানবতাবোধ প্রতিষ্ঠা, সমাজের মানুষের মাঝে সত্য ও ন্যায় প্রতিষ্ঠা, শিক্ষিত ও তরুণ প্রজন্মের কর্মসংস্থানের ব্যবস্থা করনে সহযোগিতা, সমাজে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ, মাদক ও দূর্নীতি মুক্ত সমাজ গঠনে সার্বিক সহযোগিতা, ইউনিয়ন পরিষদের আয়-ব্যায়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠা করে প্রকৃত সেবা প্রদানে উৎসাহিত করা সহ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনে সকলকে নিয়ে কাজ করছি এবং ভবিষ্যতেও করবো।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |