ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিকরগাছায় শিক্ষার্থী ধর্ষণ : দেশীয় পিস্তলসহ ধর্ষক আটক

আফজাল হোসেন চাঁদ : যশোরের ঝিকরগাছা পৌরসদরের একটি স্কুলের ১০মশ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত ধর্ষক অভি ইসলাম প্রান্ত (২৬) কে আটক করেছে থানা পুলিশ। এছাড়াও তার বলা তথ্যের উপর ভিত্তি করে একটি দেশিয় পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার এবং থানায় তার বিরুদ্ধে পৃথক ১৬টি মামলা রয়েছে বলে থানা পুলিশ জানান।
মামলার সূত্রে জানা যায়, পৌরসদরের একটি স্কুলের ১০মশ্রেণীর শিক্ষার্থী বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হলে, বিগত ১৪ জানুয়ারী আনুমানিক বিকাল ৩টায় ধর্ষক অভিযুক্ত আসামী অভি ইসলাম প্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংলগ্ন কবরস্থানের পাশ থেকে শিক্ষার্থীকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে, তার যশোরস্থ বাড়িতে নিয়ে গিয়ে তাহার বাসার একটি কক্ষে শিক্ষার্থীর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। সেই সময় ধর্ষক ধর্ষণের বিষয়টি ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেবার হুমকিও প্রদান করে। এই বিষয়ে শিক্ষার্থীর অভিভাবক (মাতা) বাদি হয়ে ১৬ জানুয়ারি রাতে অভিযুক্ত ধর্ষক অভি ইসলাম প্রান্তকে আসামী করে থানায় এজাহার দায়ের করেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, আমার সার্বিক দিকনির্দেশনায় এস.আই (নিঃ)/কাজী মোঃ সাহিদুজ্জামান, এস.আই (নিঃ)/ মোঃ হেলাল উজ্জামান, এ.এস.আই (নিঃ)/ মোঃ আনিছুর রহমান, এ.এস.আই (নিঃ)/মোঃ সহিদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বাঁকড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে থানার ডিএসবি এর লিস্টভুক্ত ১নং সন্ত্রাসী ও ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৭/৯(১) এর ধারার ১৬/০১/২০২১ ইং তারিখের ১১নং মামলার আসামী অভি ইসলাম প্রান্ত। তাকে থানাধীন বাঁকড়া পাঁচ রাস্তার মোড়ে সোহাগ ষ্টোরের সামনে পাকা রাস্তার উপর হইতে ১৭জানুয়ারী আনুমানিক রাত ১০.১০ ঘটিকার সময় আটক করা হয় এবং তার স্বীকারোক্তি মতে পৌরসদরের কাটাখাল গ্রামস্থ বঙ্গবন্ধু পার্কের পশ্চিম পার্শ্বের বটগাছের গোড়ায় মাটির নিচ হইতে তাহার বিভিন্ন অপকর্মে ব্যবহৃত ০১টি দেশীয় পিস্তল ও ০১ রাউন্ড গুলি উদ্ধার করে ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯-ধ এর ধারায় ১৮/০১/২০২১ইং তারিখে ১৩নং মামলা মামলা রুজু করে অভিযুক্ত আসামী অভি ইসলাম প্রান্তকে আটক করে বিজ্ঞ আদালতে বিচারের নিমিত্তে সোপর্দ করা হইয়াছে। এ দু’টি মামলা ছাড়াও ঝিকরগাছা থানায় খুন, ধর্ষণ, দ্রুত বিচার আইন, মাদক, চাঁদাবাজি, মারামারি অস্ত্র আইনের মামলা রয়েছে।
এছাড়াও তিনি আরো বলেন, আসামীর বিরুদ্ধে থাকা মামলা সমূহ- ১) ঝিকরগাছা থানার মামলা নং- ১০(০৩)১২, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯ এর ৪/৫। ২) ঝিকরগাছা থানার মামলা নং- ০৬(৬)১৩, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার এর ৪/৫/৩। ৩) ঝিকরগাছা থানার মামলা নং-৫(০১)১৩, ধারা- আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ সংশোধনী ২০০৯ এর ৫/৪। ৪) ঝিকরগাছা থানার মামলা নং- ১৭(১২)১৪, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/ ৩২৩/৩০৭/৩২৫/৫০৬পিসি। ৫) ঝিকরগাছা থানার মামলা নং- ৩৮(৪)১৪, ধারা- ১৪৩/৩২৩/৩২৪/ ৩২৬ পিসি। ৬) ঝিকরগাছা থানার মামলা নং- ৯(৮)১৫, ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৬ /৩২৪/৩০৭/৪২৭/৫০৬ পিসি। ৭) ঝিকরগাছা থানার মামলা নং- ১৫(৪)১৫, ধারা-৩২৩/৩৭৯/৫০৬পিসি। ৮) ঝিকরগাছা থানার মামলা নং- ২১(০২)১৫, ধারা-৪৪৮/৩২৩/৩২৬/ ৩০৭/৩৭৯/৫০৬ পিসি। ৯) ঝিকরগাছা থানার মামলা নং- ১৪(১২)১৭, ধারা-১৪৩/৩৪১/৩২৪/৩২৬ /৩০৭/৩০২/৩৪ পিসি। ১০) ঝিকরগাছা থানার মামলা নং- ২১(১০)১৭, ধারা-৩৪১/৩৪২/৩৬৫/ ৩৮৫/৩২৩/৫০৬ পিসি। ১১) ঝিকরগাছা থানার মামলা নং- ১৪(১০)১৭, ধারা-১৪৩/৩২৩/৩২৫/ ৩০৭/৩৮৫/৩৮৬/৫০৬পিসি। ১২) ঝিকরগাছা থানার মামলা নং- ১০(৭)১৭, ধারা- ১৪৩/৩৪১/৩২৩/ ৩২৫/৩০৭/৩৫৪/৩৭৯/৫০৬ পিসি। ১৩) ঝিকরগাছা থানার মামলা নং-০২, তারিখ-০১/০৬/১২, ধারা-১৪৩/ ৩২৬/৩০৭/৩৭৯ পিসি। ১৪) ঝিকরগাছা থানার মামলা নং-২৯(৯)১৫ ধারা-১৮৭৮ সালের আর্মস এ্যাক্টর ১৯-ধ। ১৫) ঝিকরগাছা থানার মামলা নং-১৫(১২)১৭, ধারা- ১৯-ধ ১৮৭৮ সালের অস্ত্র আইন এবং ১৬) ঝিকরগাছা থানার মামলা নং-১৬(১২)১৭; ধারা- ১৯(১) এর ১ (খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এছাড়াও নতুন দু’টি মামলা সংযুক্ত হয়ে তার বিরুদ্ধে মোট ১৮টি মামলা হলো।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |