ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দেশের কোন মানুষ গৃহহীন অবস্থায় থাকবে না ..মেহেরপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে ৭৬ কোটি টাকা ব্যয়ে ৫ একর জমির উপর শেখ কামাল আইটি ইনকিউবেটর অ্যান্ড ট্রেনিং সেন্টার স্থাপন করা হচ্ছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি। বৃহস্পতিবার দুপুরে মুজিবনগর উপজেলার দারিয়াপুর প্রেরণা প্রি ক্যাডেট একাডেমী প্রাঙ্গণে দুর্যোগ সহনীয় বাসগৃহ প্রাপ্ত সুবিধাভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ কামাল আইটি ইনকিউবেটর অ্যান্ড ট্রেনিং সেন্টার পাশ করে দিয়েছেন। এমনটি মাটি পরীক্ষার কাজ শেষ করা হয়েছে। এটি নির্মান কাজ শেষ হলে সেখানে প্রশিক্ষন নিয়ে অর্থ আয় করতে পারবে। এছাড়া এখানে বসেই সারা বিশ্বের সাথে যোগাযোগ করতে পারবে। সফটওয়্যার তৈরি করতে পারবে।
তিনি আরো বলেন, প্রাইমারী স্কুলে শিক্ষার্থীদের দুপুরে খাবার দেওয়ার পরিকল্পনা সরকার নিচ্ছে ইতোমধ্যে চালু করা হয়েছে। বাচ্চাদের মেধাবী করে গড়ে তুলতে হবে। সুস্থ সবল শিশু আগামী দিনের ভবিষ্যত। মায়েদের সব টেনশন এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর।
বিনামূল্যে ঘর প্রদান সম্পর্কে তিনি বলেন, যার জমি আছে, ঘর নেই সেই প্রকল্পের আওতায় দেশের সকল নাগরিক ঘর পাবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ব্যাপক পরিকল্পনা রয়েছে এব্যাপারে। এবিষয়ে বড় বাজেট করা হচ্ছে। আগামীতে গৃহহীনদের খুঁজে খুঁজে বের করে বাসগৃহ করে দেবে সরকার।দেশের কোন মানুষ গৃহহীন অবস্থায় থাকবে না। জেলা প্রশাসক ড. মুনসুর আলম খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এসএম মুরাদ আলী, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার, মেহেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য,মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, দারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুস্তাকিম হোসেন খোকন সহ সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও সুবিধাভোগীরা।

You must be Logged in to post comment.

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |     বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |