ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত বালক ও বালিকা উভয় দলেই বোদা উপজেলা চ্যাম্পিয়ন

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনূর্ধ্ব-১৭) বালক ও বালিকা উভয় দলের চূড়ান্ত খেলায় বোদা উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।
চূড়ান্ত খেলায় বোদা উপজেলা বালক দল ২-০ গোলে পঞ্চগড় সদর উপজেলা বালক দলকে হারিয়েছে। বোদা উপজেলা বালক দলের আল আমিন ও আশিক একটি করে গোল করেন। অপরদিকে বোদা উপজেলা বালিকা দল ৪-০ গোলে পঞ্চগড় পৌরসভা দলকে হারিয়েছে। বোদা উপজেলা বালিকা দলের নুসরাত জাহান মিতু একাই হ্যাট্ট্রিকসহ চারটি গোল করেন।
জেলা পর্যায়ের চূড়ান্ত খেলায় বোদা উপজেলা বালিকা দলের ম্যান অব দ্যা ফাইনাল আর ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন নুসরাত জাহান মিতু ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন পঞ্চগড় পৌরসভা দলের সুমা রানী। অপরদিকে বোদা উপজেলা বালক দলের সেরা গোল রক্ষক নির্বাচিত হন শান্ত কুমার রায়, ম্যান অব দ্যা ফাইনাল আল আমিন, ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন পঞ্চগড় পৌরসভা দলের মইন আলী।

মঙ্গলবার সন্ধ্যায় পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চুড়ান্ত খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পঞ্চগড়ের জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন। এসময় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান, অতিরিক্ত পুলিশ সুপার এস এম শফিকুল ইসলাম, বাংলাদেশ ফুটবল অ্যাসোসিয়েশন পঞ্চগড় জেলা কমিটির সভাপতি মো. শফিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, বোদা উপজেলা নির্বাহী অফিসার মো. সোলায়মান আলী, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় জেলা প্রশাসন এই টুর্ণামেন্টের আয়োজন করেন। টুর্ণামেন্টে জেলার পাঁচটি উপজেলা এবং পঞ্চগড় পৌরসভাসহ ছয়টি দল অংশ নেয়।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |