ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড় জেলার সদর ও আটোয়ারী উপজেলার ১৫ ইউনিয়নে নির্বাচিত হলেন যারা

পঞ্চগড় প্রতিনিধি : তৃতীয় দফায় পঞ্চগড় জেলার সদর ও আটোয়ারী উপজেলার ১৫টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচনে আওয়ামীলীগের ৬ জন, আওয়ামীলীগের বিদ্রোহী ৩ জন, বিএনপির ২ জন, জামায়াতে ইসলামী বাংলাদেশের ২ জন, জাতীয় পার্টির ১ জন এবং বাংলাদেশ জাসদের ১ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রবিবার রাতে জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তাবৃন্দ বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান প্রার্থীদের ফলাফল ঘোষণা করেন।
পঞ্চগড় সদর উপজেলার ১০টি ইউনিয়নে আওয়ামীলীগ ৩ জন, আওয়ামীলীগের বিদ্রোহী ২ জন, জামায়াতে ইসলামী বাংলাদেশের ২ জন, জাতীয় পার্টির ১ জন এবং বাংলাদেশ জাসদের ১ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন-
অমরখানা ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী মো. নুরুজ্জামান নুরু বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৫৫৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির স্বতন্ত্র মো. মবিন উদ্দীন চৌধুরী আনারস প্রতিকে পেয়েছেন ৪৬৪৮ ভোট।
পঞ্চগড় ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী মোটরসাইকেল প্রতিকের প্রার্থী আল ইমরান খান বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৬২৭৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের বিদ্রোহী মোটরসাইকেল প্রতিকের প্রার্থী সিরাজুল ইসলাম প্রধান আনারস প্রতিকে পেয়েছেন ৫৮৩১ ভোট। আর আওয়ামীলীগের দলীয় প্রার্থী নজরুল ইসলাম নৌকা প্রতিকে পেয়েছেন ৯৪৩ ভোট।
সাতমেরা ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী মোটরসাইকেল প্রতিকের প্রার্থী রবিউল ইসলাম রবি বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৭৩৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির স্বতন্ত্র চশমা প্রতিকের প্রার্থী আতাউর রহমান খান পেয়েছেন ৬৯১৯ ভোট। আর আওয়ামীলীগের দলীয় প্রার্থী ফজলুল হক নৌকা প্রতিকে পেয়েছেন ২৮৩৮ ভোট।
গরিণাবাড়ি ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী মনোয়ার হোসেন দিপু বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৫০৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের বিদ্রোহী ঘোড়া প্রতিকের প্রার্থী সুবেন শর্মা পেয়েছেন ৪০৪০ ভোট। আর বিএনপির স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলতামাস হুসাইন লেলিন মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ৩৯৭৫ ভোট।
মাগুরা ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী জ্যোতিষ চন্দ্র রায় বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৫০৩৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রধান আনারস প্রতিকে পেয়েছেন ৩৭২৫ ভোট।
হাফিজাবাদ ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী ইসমাইল হোসেন মেম্বার বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৫১৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির স্বতন্ত্র প্রার্থী শাহাদত হোসেন মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ৩৭৬৭ ভোট। আর আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান গোলাম মুসা কলিমুল্লাহ পেয়েছেন ৩২৭১ ভোট।
হাড়িভাসা ইউনিয়নে জামায়াতে ্ইসলামী বাংলাদেশের অটোরিক্সা প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান সাইয়েদ নুর ই আলম বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৫৯৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী মো. মনির হোসেন নৌকা প্রতিকে পেয়েছেন ৪৪৩৬ ভোট। আর আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মো. আবুল হোসেন মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ২৯২৪ ভোট।
কামাতকাজলদিঘী ইউনিয়নে জামায়াতে ্ইসলামী বাংলাদেশের আনারস প্রতিকের প্রার্থী তোফায়েল প্রধান বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৩৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী মো. নজরুল ইসলাম নৌকা প্রতিকে পেয়েছেন ৩৩৫৮ ভোট। আর বিএনপির স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. মোজাহার আলী চশমা প্রতিকে পেয়েছেন ২৯৯২ ভোট।
চাকলাহাট ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র মোটরসাইকেল প্রতিকের প্রার্থী রবিউল ইসলাম বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৩৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির স্বতন্ত্র প্রার্থী মো.নাজির হোসেন আনারস প্রতিকে পেয়েছেন ২৯০৫ ভোট। আর আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী মো. আব্দুল কুদ্দুস নৌকা প্রতিকে পেয়েছেন ২৩৯৩ ভোট।
ধাক্কামারা ইউনিয়নে বাংলাদেশ জাসদের মোটরসাইকেল প্রতিকের প্রার্থী সাইফুল ইসলাম দুলাল বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৩৯৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী নুরুল ইসলাম নৌকা প্রতিকে পেয়েছেন ৩৪৬৫ ভোট। আর বিএনপির স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আওরঙ্গজেব আনারস প্রতিকে পেয়েছেন ২১৭৭ ভোট।
আটোয়ারী উপজেলার ৫টি ইউনিয়নে আওয়ামীলীগের ৩ জন, আওয়ামীলীগের বিদ্রোহী ১ জন এবং বিএনপির স্বতন্ত্র ১ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন-
রাধানগর ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী আবু জাহেদ বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৭৩০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের বিদ্রোহী আনারস প্রতিকের প্রার্থী মো. রশিদুল ইসলাম পেয়েছেন ৭১০৩ ভোট।
ধামোর ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী আবু তাহের দুলাল বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৫৯২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির স্বতন্ত্র আনারস প্রতিকের প্রার্থী কাজী নজরুল ইসলাম দুলাল পেয়েছেন ৫৪২৩ ভোট।
আলোয়াখোয়া ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী মোজাক্কারুল আলম কচি বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৭৪০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপির স্বতন্ত্র ঘোড়া প্রতিকের প্রার্থী মো. তৌহিদুল ইসলাম পেয়েছেন ৬৬৫১ ভোট।
তোড়িয়া ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী চশমা প্রতিকের প্রার্থী মোহাম্মদ শাহ বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৭৪৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী ফজলুল করিম নৌকা প্রতিকে পেয়েছেন ৩৯০৬ ভোট।
মির্জাপুর ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র ঘোড়া প্রতিকের প্রার্থী আব্দুস সামাদ আজাদ বেসরকারিভাবে নির্বাচত হয়েছেন। তিনি পেয়েছেন ৫৯৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী বর্তমান চেয়ারম্যান ওমর আলী নৌকা প্রতিকে পেয়েছেন ৪৮৯৬ ভোট।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |