ঢাকা, শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ ইং | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা হয়েছে -আইসিটি প্রতিমন্ত্রী পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস প্রধান অতিথির বক্তব্যে বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলা আওয়ামীলীগকে নিঃচ্ছিন্ন করার জন্য হামলা। এখনও ষড়যন্ত্র চলমান রয়েছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধান বক্তার বক্তব্যে বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। যারা ৭৫ এর ১৫ আগস্টে ভেবেছিল স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যদি হত্যা করা হয়, তাহলেই বাংলাদেশে স্বাধীনতার চেতনা, মুক্তিযুদ্ধের চেতনা এবং উন্নত সেই সোনার বাংলা গড়ার স্বপ্নকে হত্যা করা সম্ভব হবে। কিন্তু সেই দিন মহান আল্লাহ পাকের অশেষ রহমতে বঙ্গবন্ধুর দুই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শ্রদ্ধেয় শেখ রেহেনা বেঁচে গিয়েছিলেন। আজকে তাই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশের আধুনিক রুপ। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা হয়েছে।
পলক আরো বলেন, ২১ আগস্ট জননেত্রী শেখ হাসিনার ওপর সন্ত্রাসী হামলার দিন আমরাই প্রথম আন্দোলন করেছিলাম। সেদিন আন্দোলনের কারণে যাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছিল। আমরা যতদিন বেঁচে থাকবো এই মামলা আমাদের গর্ব। আর এর জন্য আ’লীগকে ঐক্যবদ্ধ হতে হবে।
শুক্রবার বিকেলে উপজেলা আ’লীগ আয়োজিত সিংড়া পৌর কমিউনিটি সেন্টারের সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় অতিথি হিসেবে তারা এসব কথা বলেন।
সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, প্রধান বক্তার বক্তব্য রাখেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বক্তব্য রাখেন, নাটোর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও লালপুর-বাগাতিপাড়ার সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সিংড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, থানা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা প্রমূখ

You must be Logged in to post comment.

গাংনীতে অগ্নিকান্ডে কৃষকের গম ক্ষেত পুড়ে ছাই।     |     লালমনিরহাটে মাদরাসার নিয়োগ বানিজ্যের অভিযোগ     |     গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |