ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বোদায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

পঞ্চগড় প্রতিনিধি: বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে দিনব্যাপি অবস্থান করছেন ২০ বছর বয়সী এক প্রেমিকা। এদিকে প্রেমিকা বাড়িতে আসার খবর শুনে পালিয়ে গেছে প্রেমিক মো হান্নান শাহ (২৬)। প্রেমিক বিয়ে না করা পর্যন্ত নিজের বাড়িতে ফিরবেন না বলে সাফ জানিয়েছেন ওই প্রেমিকা।

শনিবার (২ জানুয়ারী) ঘটনাটি ঘটেছে পঞ্চগড়ের বোদা উপজেলার ঝলই শালশিড়ি ইউনিয়নের কালিয়াগঞ্জ গ্রামে। সরেজমিনে কালিয়াগঞ্জ গ্রামে গিয়ে দেখা যায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও প্রেমিক মো হান্নান শাহের বাবা হবিবর রহমানের বাসার আঙ্গিনায় অবস্থান করছে ওই প্রেমিকা।
এ সময় ওই প্রেমিকা সাংবাদিকদের জানায় গত দেড় বছর পূর্বে প্রেমিক হান্নানের সাথে পরিচয় হয় তার। প্রাইভেট পড়তে যাওয়ার সময় প্রায় তাকে প্রেমের সম্পর্ক গড়ানোর প্রস্তাব দেয় হান্নান । এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রথমদিকে প্রতিদিনই মোবাইলে কথা হয় প্রেমিকের সাথে। ধীরে ধীরে প্রেমিক হান্নানের সাথে দৈহিক সম্পর্ক গড়ে উঠে তার। গত দেড় বছরে বেশ কয়েকবার হান্নান বিয়ের প্রলোভন দিয়ে দৈহিক সম্পর্কে লিপ্ত হয়।
এ সময় ওই প্রেমিকা সাংবাদিকদের অভিযোগ করে বলেন ইতিমধ্যে তার গর্ভপাত ঘটানো হয়েছে। গত কিছুদিন পূর্বে প্রেমিক হান্নান তাকে বোদা বাজার হতে গর্ভপাতের জন্য ঔষুধ কিনে বাড়ি ফেরার কথা বলে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মেরিনার সাথে পরিচয় করিয়ে দেয় ওই তরুণীর। পরে ওই ইউপি সদস্যের সাথে বোদা উপজেলার ময়দানদিঘি বাজারে গাইনি চিকিৎসা নেয়। সেখানে গাইনি সমস্যা সমাধান না হওয়ায় বোদা বাজারের একটি বাড়িতে গিয়ে গর্ভপাত ঘটানো হয়।
সম্প্রতি প্রেমিক হান্নানকে বিয়ের প্রস্তাব দেয় প্রেমিকা। তবে বিয়েতে প্রেমিক হান্নানের পরিবার রাজি হয়নি বলে জানায় হান্নান। গত ৩১ ডিসেম্বর সর্বশেষ হান্নানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে মোবাইলে তার নাম্বার ব্লাক লিস্ট করে রেখেছেন। প্রেমিকের পরিবার প্রভাবশালী হওয়ায় আর কোন উপায় না পেয়ে ওই শিক্ষকের বাড়িতে অবস্থান নিয়েছেন প্রেমিকা। বিয়ে না করলে আত্মহত্যার পথ বেছে নিবেন বলে সাংবাদিকদের জানায় প্রেমিকা। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিকে মহিলা ইউপি সদস্য মেরিনা আকতার সাথে কথা হলে তিনি জানায় দুই পরিবারের সাথে আমার পরিচয় রয়েছে । তাদের মধ্যে প্রেমের সম্পর্কের রয়েছে । তবে চিকিৎসার কথা বলে আমার সাথে ময়দানদিঘি ও বোদা বাজারে গিয়েছিল ঔষুধের দোকানে ওই তরুনী কিন্তু গর্ভপাতের বিষয়ে আমার জানা নেই।

এদিকে প্রেমিকার বাবা ইউনুস আলীর দাবী আমার মেয়ের সাথে ওই ছেলের সাথে দেড় বছর হতে সম্পর্ক, এখন বিয়ের কথা শুনে ছেলেটি বাড়ি থেকে পালিয়েছে। আমি চেয়ারম্যানকে বিষয়টি নিয়ে অভিযোগ করেছি তবে আমার মেয়েকে যদি ছেলের পরিবার মেনে না নেয় তাহলে আমি আইনের আশ্রয় নেব।

ঝলই শালশিরি ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেনের সাথে এ বিষয়ে কথা হলে তিনি বলেন ফকিরপাড়া গ্রামের ইউনুস আলীর মেয়ে স্কুল শিক্ষক হবিবর রহমানের বাড়িতে অবস্থানের বিষয়টি আমাকে জানিয়েছে মেয়েটির পরিবার। আমাকে অভিযোগও করেছে তবে যদি ছেলে পক্ষের কেউ আমার সাথে যোগাযোগ করলে আমি বিষয়টি মিমাংসার জন্য উদ্যোগ নেব।

You must be Logged in to post comment.

বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |     পবিত্র মাহে রমজান উপলক্ষে মাদারীপুর কে.আই হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প     |     একের পর এক মরছে গরু, সীমান্তে আতঙ্কে দুই গ্রামের মানুষ     |     পঞ্চগড়ে স্বাধীনতা দিবস উপলক্ষে গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবির ইফতার বিতরণ।     |     যথাযথ মর্যাদায় পঞ্চগড়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন       |     মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত     |     মেহেরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত     |     যথাযোগ্য মর্যাদায় বোরহানউদ্দিনে স্বাধীনতা দিবস উদযাপন      |