ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বোদা উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৪৯ জন ও সদস্য পদে ৫০৬ জন প্রার্থীর মনোনয়ন দাখিল

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : বোদা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ সময় ছিল আজ। উপজেলার সকল ইউনিয়নে ৪৯ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন এবং সাধারণ সদস্য পদে ৩৯১ জন্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৫ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। শেষ দিনে উৎসাহ উদ্দীপনা নিয়ে বেশিরভাগ প্রার্থীর মনোনয়ন দাখিল করতে আসেন।
উপজেলার ১নং ঝলইশালশিরী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারণ সদস্য পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন, ২নং ময়দানদিঘী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ৪১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন, ৩নং বেংহারী বনগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৪২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন, ৪নং কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ৪৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ০৮ জন, ৫নং বড়শশী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৪৫ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন, ৬নং মাড়েয়া বামনহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন, ৭নং চন্দনবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৫ জন, ৮নং বোদা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন, ৯নং সাকোয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭ জন, ১০ নং পাঁচপীর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সাধারণ সদস্য পদে ৩৬ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।
ইউপি নির্বাচনে ১০টি ইউনিয়নের আওয়ামলীগ মনোনীত ১০ প্রার্থী, ১নং ঝলইশালশিরী ইউনিয়নের আবুল হোসেন, ২নং ময়দানদিঘী ইউনিয়নে আব্দুল জব্বার, ৩নং বেংহারী বনগ্রাম ইউনিয়নে আবুল কালাম আজাদ আবু, ৪নং কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নে আব্দুল মোমিন, ৫নং বড়শশীতে ময়ুর রহমান, ৬নং মাড়েয়া বামনহাট ইউনিয়নে আবু আনছার মোঃ রেজাউল করিম, ৭নং চন্দনবাড়ী ইউনিয়নে নজরুল ইসলাম, ৮নং বোদা ইউনিয়নে মশিউর রহমান মানিক, ৯নং সাকোয়া ইউনিয়নে হাফিজুল ইসলাম, ১০ নং পাঁচপীর ইউনিয়নে অজয় কুমার রায় নৌকা প্রতিকে মনোনয়ন দাখিল করেন। বিএনপি নির্বাচনে অংশগ্রহন না করায় বিএনপি কোন মনোনীত প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করছেন না।

You must be Logged in to post comment.

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার     |     গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |