ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যন্ত্রনায় কাতরাচ্ছে পার্বতীপুরের নির্যাতিত গৃহবধু সালমা বানু মামলার অগৃগতি নেই

আল মামুন মিলন, পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে আনছার ভিডিপি সদস্য আব্দুস সামাদ (৬৫)ও তার পরিবারের উপর সšত্রাসী হামলা ও নির্যাতনের মামলা তিন মাসেও অগৃগতি হয়নি। এদিকে নির্যাতিত পরিবার আশামী পক্ষের ভয়ভীতি ও হুমকির মুখে নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে। হাঁস চুরির ঘচনাকে কেন্দ্র করে এই বর্বরচিত হামলা ঘটনাটি ঘটেছে উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের সোনা পুকুর চাকলা বাজার গ্রামে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, গত (৪আগষ্ট) পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের সোনাপুকুর চাকলা বাজার গ্রামের আনসার সদস্য মোঃ আব্দুস ছামাদ ও তার পরিবারের উপর তার বিমাতা ভাই মোঃ সাইদার (৫০)ও তার লোকজন দেশীয় ধারালো অস্ত্রে অতর্কিত হামলা চালায়। এতে আব্দুস সামাদ ও তার স্ত্রী আজিজুন বেগম , মেয়ে ছালমা বানু, ছেলে আরিফুল ও পুএবধু মঞ্জুয়ারা আহত হন। হামলাকারীদের অস্ত্রের আঘাতে শরীরের বিভিন্ন জায়গায় মারাক্তক জখম অবস্থায় মেয়ে ছালমা বেগম কে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করা হয়। সেখানকার কর্তব্য ডাক্তার রুগীর সম্পন্ন চিকিৎসা শেষ না করেই কিংবা অন্যত্র রেফাট না করে ভর্তির ৬ দিন পর ৩১ আগষ্ট ছাড় পত্র দেন। অসহায় আব্দসু ছামাদ মেয়েকে বাড়ীতে নিয়ে এলে আসমার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে পার্বতীপুর ল্যাম্ব হাসপাতালে চিকিৎসার জন্য গেলে হাসপাতাল কর্তৃপক্ষ এ্যাডমিশন না করেই রোগী অন্যত্র চিকিৎসা নেওয়ার কথা বলে ফেরত দেন। পরিবারের আর্থিক সংকটের কারণে ছালমা উন্নত চিকিৎসা নিতে পারেনি। নিরুপায় ছালমা বেগম বাড়ীতে চিকৎসা অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এখন। এদিকে ঘটনার পর আনসার সদস্য আব্দুস ছামাদ পার্বতীপুর মডেল থানায় মামলা করতে গেলে মামলা নেয়নি পুলিশ। পরে দিনাজপুর জেলা সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিট্্েরট আদালতে মামলা দায়ের করেন। ঘটনান পরপর থানা পুলিশের ঘটনাস্থল পরিদর্শন ছাড়া নির্যাতিত পরিবারের কিছুই মেলেনি। হয়নি ৩ মাসেও মামলার কোন অগ্রগতি। আদালত সুত্র মতে, মামলাটি বর্তমানে পি আই বির তদন্তে রয়েছে বলে জানা গেছে। এদিকে আব্দুস ছামাদ জানান, আসামী পক্ষরা নিজের ও তার পরিবারের সদস্যর উপর ভয় ভীতি ও বিভিন্ন হুমকি দিয়ে আসছে। আতংকে কাটছে তাদের দিন।

You must be Logged in to post comment.

আটোয়ারীতে শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সাধারণ সভা     |     আটোয়ারীতে বীর মুক্তিযোদ্ধা মির্জা আব্দুর রাজ্জাক এঁর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     |     ঝিকরগাছার পল্লীতে মেয়েকে খুঁজে না পেয়ে থানায় অভিযোগ     |     মাদারীপুরে ৮শ’ টাকায় বিক্রি হচ্ছে গরুর মাংস     |     ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার     |     গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |