ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেরপুরে ইজারাদারের কাছে চাঁদা দাবি করায় যুবলীগ নেতা ও বিট পুলিশিংয়ের সদস্য সচিবের বিরুদ্ধে মামলা

বাদশা আলম শেরপুর(বগুড়া)প্রতিনিধি:বগুড়ার শেরপুরের সীমাবাড়ি হাট বাজারের ইজারাদারের কাছ থেকে লক্ষাধিক টাকা চাঁদা দাবি ও মোটরসাইকেল ভাংচুর করার ঘটনায় বিট পুলিশিংয়ের সদস্য সচিব ও যুবলীগ নেতা এনামুল কবীর তালুকদার সহ ৭ জনের বিরুদ্ধে ১৮ আগস্ট মঙ্গলবার বিকেলে বগুড়া আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, শেরপুর উপজেলার সীমাবাড়ী হাট-বাজার সরকার কর্তৃক টেন্ডার এর মাধ্যমে ইজারা প্রদান করা হয়। বগুড়া জেলার গাবতলী উপজেলার গাবতলী গ্রামের মৃত মনি চন্দ্রের ছেলে নবকুমার সুর্য টেন্ডার পেয়ে হাট বাজার পরিচালনা করে আসছে। উক্ত হাটের সরকারি নিয়মানুযায়ী গত ২৮ জুলাই সীমাবাড়ির ব্রীজ সংলগ্ন বটতলা বাজার এলাকায় মালামাল ভর্তিকৃত রিক্সা, ভ্যান, আটো, ইজিবাইক সহ সকল প্রকার গাড়ী হইতে লোড/আন-লোডিং এর টোল তুলতে যায়। এসময় বেতগাড়ী(পশ্চিমপাড়া) গ্রামের মৃত ওসমান আলীর ছেলে শ্রমিকলীগ নেতা ও রিক্সা/ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু বকর সিদ্দিক ওরফে চাম বক্করের নেতৃত্বে ররোয়া গ্রামের মৃত রশিদ তালুকদারের ছেলে সীমাবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও বিট পুলিশিংয়ের এনামুল কবির তালুকদার, সীমাবাড়ি গ্রামের শরিফ খানের ছেলে সার্ভিস খান, বেটখোর গ্রামের মৃত ছবদের শেখের ছেলে আব্দুল হামিদ, সীমাবাড়ি গ্রামের মৃত সেকেন্দার প্রামানিকের ছেলে সোলেমান, আব্দুল জলিলের ছেলে দুলাল হোসেন, ররোয়া গ্রামের মৃত মহির উদ্দিন শেখের ছেলে নেকবরসহ কয়েকজন নেশাখোর ও উশৃঙ্খল ব্যক্তিরা হাটের ইজারাদার নবকুমারকে টোল আদায়ে বাধা দেয় এবং প্রানে মেরে বস্তাবন্দি করে নদীতে ফেলার হুমকী দেয়। এ ঘটনায় ইজারাদার নব কুমার সুর্য বাদি হয়ে গত ১৮ আগস্ট মঙ্গলবার বিকেলে বগুড়া ম্যাজিস্ট্রেট আদালতে উক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে চাঁদাবাজি ও গাড়ি ভাংচুরের মামলা দায়ের করেন।
এ ব্যাপারে সীমাবাড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও বিট পুলিশিংয়ের এনামুল কবির তালুকদার বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। আমার সম্মান নষ্ট করার জন্য ইজারাদার কারো প্ররোচনায় এমন কাজ করেছেন।

You must be Logged in to post comment.

গাংনী উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত     |     গাংনী পৌরসভার আয়োজনে শহর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত     |     মেহেরপুর প্রতিদিনের ৭ম বছরে পদার্পণে আমন্ত্রিত অতিথিরা  জেলার শিক্ষা,শিল্প, সাহিত্য, সংস্কৃতি, মুক্তিযুদ্ধ ও উন্নয়ন তুলে ধরে পত্রিকাটিকে গণমানুষের মুখপাত্র হিসেবে গড়ে তুলতে হবে।     |     আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |