ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সরকারের পাশাপাশি সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে করোনাকালীন সময়ে কাজ করেছেন — চেয়ারম্যান এম,এ, খালেক

মেহেরপুর প্রতিনিধি : করোনাকারীন সময়ে বর্তমান সরকারের পাশাপাশি সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে করোনার মত বৈশ্বিক সমস্যাকে একটি সহনশীল পর্যায়ে রাখতে সক্ষম হয়েছে। জাতীয় পর্যায়েও দুর্যোগকারীন সময়ে সাংবাদিকরা দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। ব্গংবন্ধুর স্বপ্নের দেশ গড়তে এমনকি উন্নয়নে কাজ করছে বর্তমান সরকার। তাই দেশের সকল উন্নয়নে সাংবাদিকদের পাশে চান তিনি। সরকার স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে মুজিবশতবর্ষ পালন করা হচ্ছে। মেহেরপুরের মুজিবনগর স্বাধীনতার সূতিকাগার। তাই আমাদের জেলায় একজন মন্ত্রী দিয়েছে সরকার। জেলায় বড় বড় মেগা প্রকল্পের কাজ শুরু হয়েছ্।েইতোমধ্যেই মেহেরপুরে বিশ্ববিদ্যালয় অনুমোদন দিয়েছেন। মেহেরপুর কুষ্টিয়া সড়ক চার লেন কাজ, নদী নালা খনন, রাস্তা ঘাট ও স্কুল কলেজের অবকাঠামোগত উন্নয়ন করা হচ্ছে।আসন্ন পৌরসভা নির্বাচনে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট হবে। এখানে কেউ পেশীশক্তি ব্যবহার বা অবৈধ টাকার বিনিময়ে ভোটারদের অধিকার থেকে বঞ্চিত করতে পারবে না। সকল ভোটার উৎসব মূখর পরিবেশে পৌরবাসী সরাসরি ভোট দিয়ে মেয়র নির্বাচন করবে। এর আগে জামায়াত বিএনপির আমলে একটি নৈরাজ্যকর পরিস্থিতি তৈরী হয়েছিল।সেই পরিস্থিতি থেকে দেশের মানুষকে বের কওে এনেছে। তিনি আরও বলেন, সন্ত্রাস , চান্দাবাজ মুক্ত শান্তিপূর্ণ সমাজ করে সরকারের সফলতা প্রমাণ করেছে। বতমানে মানুষের সকল ক্ষেত্রে ক্রয় ক্ষমতা বেড়েছে। দেশের মানুষের মাঝে এখন আর হাহাকার নেই। সাম্প্রতিক সময়ে অনুষ্ঠিত সব কয়টি পৌর নির্বাচন অবাধ ও সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছ্।ে নির্বাচনে কয়েকটি ছাড়া সবগুলোই আওয়ামীলীগ মনোনীত প্রার্থীরা বিজয় লাভ করেছে।বছরের শুরুতেই শুভেচ্ছা জানিয়ে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ খালেক।
গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াছমিন, যুবলীগ নেতা (শিক্ষক)আব্দুর রকিব, গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক প্রমুখ। এসময় রাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী , ষোলটাকা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম ।
সাংবাদিক সাহাজুল ইসলাম সাজুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে ব্ক্তব্য রাখেন, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল, এমএ লিংকন,আবুল কাশেম অনুরাগী, লিটন মাহমুদ,প্রেসক্লাবের অর্থ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি এম এ খালেককে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া বিশেষ অতিথি ফারহানা ইয়াছমিনকে প্রেস ক্লাবের পক্ষে ফুলের তোড়া তুলে দেয়া হয়।

You must be Logged in to post comment.

ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |     বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |     পবিত্র মাহে রমজান উপলক্ষে মাদারীপুর কে.আই হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প     |     একের পর এক মরছে গরু, সীমান্তে আতঙ্কে দুই গ্রামের মানুষ     |     পঞ্চগড়ে স্বাধীনতা দিবস উপলক্ষে গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবির ইফতার বিতরণ।     |     যথাযথ মর্যাদায় পঞ্চগড়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন       |     মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত     |