ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিংড়ায় ১৫ ও ২১ আগস্ট নিহত শহীদদের স্মরণে সভা বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ্যর কাছে চক্রান্তকারীদের শক্তি অসহায় – উপজেলা চেয়ারম্যান শফিক

সিংড়া (নাটোর) প্রতিনিধি: সিংড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক প্রতিমন্ত্রী পলককে ইঙ্গিত করে বলেছেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ্যর কাছে চক্রান্তকারীদের শক্তি অসহায়। বিভেদ এর আওয়াজ দিবেন না। বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন হয় নাই। অনৈক্যর কথা বলে সিংড়াতে আর অশান্তি সৃষ্টি করবেন না। দুর্বৃত্ত, চোর-ডাকাত দিয়ে রাজনীতি হয় না। ৫জন দুর্বৃত্ত দিয়ে আওয়ামীগের রাজনীতি চলে না। আওয়ামীগের রাজনীতি করতে হলে আওয়ামীগের আদর্শ ধারণ করতে হবে। এখানে বিএনপি-জামায়াত এর সাথে সখ্যতা বাদ দেন। কত মন্ত্রী ফ্ল্যাগ নিয়ে ঢাকা গেল, ফ্ল্যাগ খুলে খুলে গাড়ী চলে এল।
বুধবার দুপুরে উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজিত শোক র‌্যালি শেষে সিংড়া পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে ১৫ ও ২১ আগস্ট নিহত শহীদদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শফিক আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেছেন দলে অনুপ্রবেশকারীদের খুজে খুজে তার ব্যবস্থা করবেন। আমি আল্লাহর কাছে শপথ করেছি, আমার নেতা কর্মী যদি জেল হাজতে যায়। আমি তাদের জেল হাজতে রেখে ভাত খাব না। তৃণমূল আ’লীগকে প্রতিষ্ঠত না করে পালাব না। আপনারা শেখ হাসিনা ও আ’লীগের প্রতি বিশ^াস রাখবেন। বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠিত হবে।
তিনি আরো বলেন, জাতির জনক কন্যা আজকে শুধু বাংলাদেশের নেতা না। বিশে^ কয়েকজন প্রভাবশালী নারীর মধ্যে একজন। শুধু এশিয়া মহাদেশে নয়। বিশ^ শান্তির অগ্রদূত হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। ২৬ বার জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। আর ২১ আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী জিয়াউর রহমানের কু-পুত্র তারেক জিয়া ছিল ওই হত্যার পরিকল্পনাকারী।

সভায় পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমনা রঞ্জু’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাটোর জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. শামছুল ইসলাম। আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ দুদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খ.ম মশিউর রহমান, আইন বিষয়ক সম্পাদক এড.খলিলুর রহমান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মো. আক্কাছ আলী, সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, কৃষকলীগের সভাপতি আনিছুর রহমান, পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক ও সিংড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ, আ’লীগ নেতা জাহেদুল ইসলাম জিন্নাহ, পৌর ছাত্রলীগের সাবেক শামসুল আলম সামি প্রমূখ।

You must be Logged in to post comment.

ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |     বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |     পবিত্র মাহে রমজান উপলক্ষে মাদারীপুর কে.আই হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প     |     একের পর এক মরছে গরু, সীমান্তে আতঙ্কে দুই গ্রামের মানুষ     |     পঞ্চগড়ে স্বাধীনতা দিবস উপলক্ষে গরীব ও দুঃস্থদের মাঝে বিজিবির ইফতার বিতরণ।     |     যথাযথ মর্যাদায় পঞ্চগড়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন       |     মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত     |