ঢাকা, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আওয়ামী লীগ মানেই উন্নয়ন__রমেশ চন্দ্র সেন এমপি 

দুলাল হক,রুহিয়া ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার সংসদ সদস্য প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন, আর উন্নয়নের মার্কা নৌকা। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা মূল্যবান ভোট নৌকা মার্কার পক্ষেই হোক। আমি বিশ্বাস করি আপনারা বিগত দিনের মতই এবারও বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করবেন।
বৃহস্পতিবার বিকেলে (৪ জানুয়ারি) ঠাকুরগাঁও-১ আসনের রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।
জনগণ উন্নয়নের পক্ষে মন্তব্য করে নৌকার মাঝি সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশের জনগণ দেশের উন্নয়ন চায়; আর এই উন্নয়ন করতে পারে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার। আর ঐ বিএনপি জামায়াত  তারা উন্নয়নের নামে লুটপাট করে। তাই দেশের জনগণ উন্নয়নের মার্কা নৌকার পক্ষে আছে।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ঠাকুরগাঁও সদর আসনের ব্যাপক উন্নয়ন হয়েছে। সেই সাথে এই আসনে মেগা মেগা প্রকল্প বাস্তবতায়নের পক্ষে। এসব মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করার জন্য আওয়ামী লীগ সরকার দরকার৷ আওয়ামী লীগ ছাড়া কেউ এসব উন্নয়ন করতে পারবে না। তাই জনগণ ভুল সিদ্ধান্ত নিবে না মনে করছি।
আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহবান জানান নৌকা মার্কার প্রার্থী সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।
রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হক বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দুলাল রব্বানীর সঞ্চালনায় জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. গোলাম ফারুক রুবেল, অ্যাড. মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, সন্তোষ কুমার আগরওয়ালা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, উপ-দপ্তর সম্পাদক নুরুল হক জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, বাংলাদেশ ছাত্র লীগের সহ-সভাপতি সানোয়ার পারভেজ পুলক, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম সহ রুহিয়া থানার ৬টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

You must be Logged in to post comment.

মেহেরপুরে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার     |     আটোয়ারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত     |     গাংনীতে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত     |     বোদায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     মেহেরপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত     |     মাদারীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মদ্য পানের ভিডিও ভাইরাল, দুই শিক্ষক বরখাস্ত     |     টাঙ্গাইলে লাঠিয়াল বাহিনীর ভয়ে নিরাপত্তা হীনতায় পাঁচটিকড়ির কয়েকটি পরিবার     |     ছয় বছর ধরে শিকলবন্দী মিলনের জীবন, নিরুপায় পরিবার     |     পিতৃভুমিতে ফুলে ফুলে শিক্ত হলেন পুলিশ সুপার শফিক      |