ঢাকা, সোমবার, ১৮ই অক্টোবর ২০২১ ইং | ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আটোয়ারীতে অধ্যক্ষ মজিবর রহমান স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে মরহুম অধ্যক্ষ মজিবর রহমান স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আটোয়ারী কিন্ডার গার্টেনের আয়োজনে বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে কিন্ডার গার্টেনের নির্মাণাধীন ভবনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আটোয়ারী কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ এবং পঞ্চগড় সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, শিক্ষানুরাগী ,সদ্য মরহুম মজিবর রহমানের সহধর্মীনি শাহানাজ বেগম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আবেগ আপ্লুত হয়ে মরহুম মজিবর রহমানের শিক্ষা ক্ষেত্রে অবদানের প্রতি স্মৃতিচারণ সহ দোয়া চেয়ে বক্তব্য রাখেন মরহুম অধ্যক্ষের মেঝো ভাই, আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। কিন্ডার গার্টেনের সহকারী শিক্ষক খায়রুল বাসারের সঞ্চালনায় আবেগ আপ্লুত কন্ঠে আরো স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন পঞ্চগড় সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আলহাজ্ব মোঃ রমজান আলী, আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এম.এ মান্নান, আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ তৈমুর রহমান, কিন্ডার গার্টেনের সহকারী শিক্ষক মোঃ নাজিরুল ইসলাম প্রমুখ। আলোচনা শেষে মরহুমের আত্মার শান্তি কামনা ও তার হাতে গড়া শিক্ষা প্রতিষ্ঠানের ভবিষ্যত সাফল্য কামনা সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আটোয়ারী কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাওলানা মোশারুল ইসলাম।
উল্লেখ্য যে, গত ১৫ সেপ্টেম্বর ২০২১ রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন অধ্যক্ষ মজিবর রহমান। তিনি আটোয়ারীতে একটি আধুনিক মানের শিক্ষা দানের প্রতিষ্ঠানের কথা মাথায় নিয়ে ১৯৯৬ সালে আটোয়ারী কিন্ডার গার্টেণ প্রতিষ্ঠা করেন। সে সময় শতাধিক শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু হয় প্রতিষ্ঠানটির। বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীর সংখ্যা প্রায় সাত শত। শুধু তাই নয়, অধ্যক্ষ মজিবর রহমানের দক্ষ পরিচালনায় জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিষ্ঠানটি বরাবরই সাফল্যের শীর্ষ অবস্থান ধরে রেখেছে।

You must be Logged in to post comment.

পঞ্চগড়ে আ.লীগের দলীয় মনোনয়ন পেতে সাবেক চেয়ারম্যান ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন     |     পঞ্চগড়ে তৃতীয় নিলাম মার্কেট স্থাপনের পরিকল্পনা     |     ইউপি নির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান     |     রূপসায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা প্রার্থীদের মনোনয়ন পত্র জমা     |     কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন     |     ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা পুলিশের গাড়ীর ধাক্কায় – ১ জন গুরুতর আহত ।     |     বীরগঞ্জে আদিবাসী মিলন মেলা অনুষ্ঠিত      |     ঠাকুরগাঁও হরিপুরে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা     |     ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে আওয়ামীলীগের ৪৬ জন প্রার্থীর মনোনয়ন সংগ্রহ করেছেন ।     |     ” হত্যা না আত্মহত্যা” ঠাকুরগাঁওয়ে গৃহবধুর রহস্যজনক  মৃত্যু !      |