ঢাকা, সোমবার, ৪ঠা মার্চ ২০২৪ ইং | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আমি অভিনন্দন জানাতে চাই আমার ভোটার ও কর্মীদের: যারা আমাকে নির্বাচিত করেছেন। -বরণ অনুষ্ঠানে নবনির্বাচিত এমপি নাজমুল হক সাগর

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : আমি প্রথমেই অভিনন্দন ও ধন্যবাদ জানাতে চাই আমার ভোটার ও কর্মীদের ,তারপর নেতাদের। যারা আমাকে ভালবেসে নির্বাচিত করেছেন। আমি শুধু স্বাস্থ্য ক্ষেত্রে নয় সকল ক্ষেত্রে উন্নয়ন করতে চাই। আমি সংঘাতই চাই না, শান্তি চাই। সরকারের এসডিজি বাস্তবায়ন কল্পে এবং স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আমি সকল মানুষকে স্মার্ট কওে গড়ে তুলতে চাই । স্মার্ট সমাজ গড়ে না উঠলে সমাজের উঠতি বয়সের ছেলে মেয়েরা খারাপ পথে ধাবিত হবে। তাই আমি সকলকে বলবো শুধু আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আপনার সন্তানকে মাদক, ইভটিজিং, ছিনতাই রাহাজানি , সহিংসতা ঠেকাতে পারবে না। আমাদের সবাইকে দায়িত্ব নিয়ে সুন্দর গাংনী গড়তে কাজ করতে হবে। গাংনী উপজেলা পরিষদ ও গাংনী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলছিলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের নব-নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ডাক্তার আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর। তিনি আরও বলেন ,উপজেলা পরিষদের সকল অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ আপনারা আমাদেও ভাই হয়ে সেবা দেবেন। আপনারা প্রশাসন এবং জনগন যেন প্রজা হয়ে না যায়। সেদিকে লক্ষ্য রেখে সেবা দেবেন।
আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলার গাংনী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে বরণ করা হয়।
গাংনী উপজেলা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নব-নির্বাচিত সংসদ সদস্য ডা.আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম, গাংনী থানার ওসি তাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একে এম শফিকুল আলম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম ।
উপজেলা সমবায় অফিসার মাহবুবুল হক মন্টুর সঞ্চালনায়-এসময় বক্তব্য রাখেন গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মুনতাজ আলী।
এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

You must be Logged in to post comment.

রাধানগর হাজী সাহার আলী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা     |     দেবর-ভাবির দ্বন্দ্বে জাপার দুর্গ বলে খ্যাত  রংপুরে নেতিবাচক প্রভাব      |     রংপু‌রের তারাগ‌ঞ্জে আলুর ক্ষেত তামা‌কের দখ‌লে      |     ঝিকরগাছায় কিশোর-কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ     |     আনন্দ উদ্দীপনার ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী ও বনভোজন     |     গাংনীতে আদালতের রায় পাওয়া মুক্তিযোদ্ধাদের রায় বাস্তবায়নের আবেদন করা হলেও হয়রানি করতে যাচাই-বাছাইয়ের নামে প্রহসন: মুক্তিযোদ্ধাদের বয়কট     |     জরাজীর্ণ ঘরে ঝুঁকি নিয়ে বসবাস, মেঘ দেখলেই দিশেহারা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা     |     ঘাটাইলে আলহাজ্ব শামসুর রহমান খান শাহজাহান স্মৃতি শিক্ষা বৃত্তি ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত।      |     মেহেরপুরে জাতীয় ভোটার দিবস পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত     |     ঝিনাইদহে বিএনপি’র কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা প্রদান     |