ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক গৃহবধু’র লাশ রেলষ্টেশনের সীমানা রেলিং-এ ঝুলছিল, নানা গুঞ্জন, হত্যা না আত্মহত্যা!

সুমন মালাকার, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি :ঝিনাইদহের কোটচাঁদপুর রেল-স্টেশনের সীমানা রেলিং-এ ঝুলন্ত অবস্থায় এক গৃহবধুর  লাশ উদ্ধার করেছে রেল-পুলিশ। এটি হত্যা না আত্মহত্যা এই নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে সারা এলাকায়। এমনই ঘটনা ঘটেছে গতকাল শনিবার কোটচাঁদপুরে।

ঝুলন্ত লাশের খবর গতকাল শনিবার সকালে ছড়িয়ে পড়ার সাথে সাথে ঘটনাস্থলে শত শত মানুষের সেখানে ভীড় জমে যায়।  কেউ বুঝে উঠতে পারছেন না এটা হত্যা না আত্মহত্যা। লাশটিকে নিয়ে নানা গুঞ্জন ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। তখনও কেউ লাশটি সনাক্ত করতে পারেনি।

রেল-স্টেশন মাস্টার আব্দুল মজিদ জানান- লাশের খবর পেয়ে সাথে সাথে তিনি রেলওয়ে পুলিশ যশোর ও কোটচাঁদপুর থানাকে অবহিত করেন।

পরে লাশটি সনাক্ত করে এলাকার লোকজন। জানা গেছে লাশটি কোটচাঁদপুর পৌর এলাকার রুদ্রপুর গ্রামের বিশারত আলীর  স্ত্রী রিনা খাতুন (৩২)-এর।
বিশরত আলি একজন দিন মুজুর। তিনি বলেন- পারিবারিক অশান্তির কারণে তার স্ত্রী রেহেনা খাতুনকে শুক্রবার সন্ধ্যার পর থেকে পাওয়া যাচ্ছিল না। শনিবার সকালে রেল-স্টেশনে একটি লাশের কথা জানতে পেরে তিনি ঘটানাস্থলে আসেন এবং স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পান।

নিহত রেহানা খাতুনের মা রেবেকা খাতুন ঘটনাস্থলে এসে মেয়ের লাশ দেখে অভিযোগ করে বলেন- আমার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

নিহতের মামাতো বোন স্বপ্না বলেন-এর আগেও অনেক ঘটনায় এ সংসারে ঘটেছে যে কারণে তিনি মনে করেন তার বোনকে হত্যা করা হয়েছে।

শনিবার সকাল ৯ টার দিকে যশোর রেলওয়ে পুলিশ ফাঁডির ইন-চার্জ সাব ইন্সপেক্টর অসীম কুমার দাস ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। পরে সুরোতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য যশোর নিয়ে যান। এ সময়  তিনি বলেন- এটি হত্যা না আত্মহত্যা এখন বলা মুশকিল। ময়নাতদন্তের পর সবকিছু জানা যাবে।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ওসি (তদন্ত) জগন্নাথ চন্দ্র এ প্রতিবেদককে বলেন- লাশের সংবাদ পাওয়ার পরপরই পুলিশ পাঠিয়েছিলাম ঘটনাস্থলে । পরে লাশ রেল-পুলিশ  ময়নাতদন্তের জন্য যশোর নিয়ে গেছে।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |