ঢাকা, শুক্রবার, ১লা মার্চ ২০২৪ ইং | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রেতাকে মারধরের ঘটনায় জুয়েলার্স মালিকসহ কারাগারে ২ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: স্বর্ণক্রেতাকে মারধরের ঘটনায় ঠাকুরগাঁও হ্যাপী জুয়েলার্সের মালিক খোকন কুমার রায় (৫৫) ও তার ছেলে চিরন্তন কুমার রায় (৩০) কে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন আদালত।
রোববার (১৬ এপ্রিল) চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নিত্যানন্দ সরকার এ আদেশ দিয়ে পরবর্তী শুনানি আগামীকাল সোমবার ধার্য করেন।
আসামীরা হলো, হ্যাপি জুয়েলার্স এর মালিক খোকন কুমার রায় (৫৫), তার ছেলে চিরন্তন কুমার রায় ( ৩০), খুশি (৩৫), মানিক (৩৫), রতন (৩৮)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৫ জানুয়ারি হ্যাপী জুয়েলার্সে ২২ কেরেট গিনি সোনা ১ভরি ১০ আনা ৩ রতি জমা দিয়ে ৯ আনা ৩ রতি মুল্য মজুরীসহ ৩০ হাজার ৩১৫ টাকা, ২ ভরি ৪ আনা সোনা দিয়ে একটি সিতাহার তৈরি করতে দেয় শহরের রোড ইসলামনগর খানকা শরীফ এলাকার তারিফ হোসেনের স্ত্রী ইফরাত বারী রুনা। উক্ত সিতাহারটি কয়েক মাস পর নগদ টাকা দিয়ে তারা নেন। ভুক্তভোগী ওই নারী গত বৃহস্পতিবার (১৩ এপ্রিল) উক্ত সিতাহারটি হ্যাপী জুয়েলার্সে বিক্রয় করতে গেলে জুয়েলার্সের মালিক গতকাল শনিবার (১৫ এপ্রিল) দুপুরে আসতে বলে। সিতাহারটি পুন:রায় বিক্রয়ের জন্য ওজন দিলে উক্ত হারটির ২ ভরি, ৩ আনা, ৩ রতি ওজন হয়। বর্তমানে যার বাজার মূল্য ৭৭. হাজার দরে ১ লক্ষ ৩৬ হাজার ৯৯৫ টাকা হয়। দরকষাকষির এক পর্যায়ে দোকানের মালিকের সাথে তাদের দামের বনিবনা না হওয়ায় ভুক্তভোগী ও তার স্বামী হ্যাপী জুয়েলার্স থেকে বের হয়ে অন্য জুয়েলার্স’র দোকানে যাওয়ার পথে খোকন কুমার রায় (৫৫), দোকানের কর্মচারী খুশি (৩৫) তাদের আটক করে। আসামী খুশি ওই মহিলার শরীরে হাত দিয়ে জোরপূর্বক বসানোর চেষ্টা করেন। এ সময় তার স্বামী প্রতিবাদ করতে গেলে খুশি তার স্বামীকে হত্যার উদ্দেশ্যে দোকানের মধ্যেই দু’হাত দিয়ে গলা চেপে ধরে এবং এলোপাথারিভাবে মারপিট করতে থাকে।
এই ঘটনায় জুয়েলার্স’র মালিক খোকন কুমার রায়ের নির্দেশে দোকানের কর্মচারী খুশি, মানিক, রতন,  ও মালিকের ছেলে চিরন্তন কুমার রায়সহ আরো তিন তিনজন দোকানের সামনে পাকা রাস্তার উপর আবারো মারপিট করে জখম করে। এবং স্বামীকে রক্ষা করতে গেলে জুয়েলার্স মালিকসহ কর্মচারীরা বাদীর পরনে কাপড়চোপড় টানা হেচড়া করে শ্লীলতাহানি ঘটায় ও গলায় থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। পরে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে  ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য জুয়েলার্স’র মালিক ও তার ছেলে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওই নারী গতকাল শনিবার (১৫ এপ্রিল) রাতে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩জনের নামে সদর থানায় একটি মামলা করেন। পরে কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদের পর রাতে তাদের গ্রেফতার দেখিয়ে রোববার (১৬ এপ্রিল) ঠাকুরগাঁও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তুললে বিচারক  কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এ বিষয়ে সদর থানার ওসি কামাল হোসেন জানান, মারপিটের ঘটনায় দুজন আসামী গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের দ্রুত গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে।

You must be Logged in to post comment.

গাংনীর হিজলবাড়ীয়ায় মসজিদ কমিটি নিয়ে দ্ব›েদ্ব পাল্টা সংবাদ সম্মেলন     |     গাংনীতে সাধারন সদস্যপদে উপ নির্বাচন সাহারবাটি ইউপির ৩ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী হাফিজুল সবার সেরা : ভোটার এলাকায় পোষ্টার শোভা পাচ্ছে     |     গাংনীতে আইন শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |     রূপসায় এমপি সালাম মূর্শেদীর বিরুদ্ধে অপপ্রচার বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত      |     আটোয়ারীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত করলেন মাউশি     |     কালকিনিতে পরিছন্নকর্মীর ডেলিভারিতে গৃহবধুর মৃত্যুর অভিযোগ     |     ঝিকরগাছার নাভারণ হাইওয়ে পুলিশের ওপেন হাউজ ডে পালন     |     লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় মাস্টার্স পরীক্ষার্থী নিহত     |     ঘাটাইলে আইন শৃঙ্খলা কমিটির  মাসিক সভা অনুষ্ঠিত      |     গাংনীর ১০৪ যুবককে বন্দীকে আটক করেছে মালেশিয়ান ইমিগ্রেশb পুলিশ। গাংনী থানায় ভুক্তভোগীদের মানবপাচার মামলা     |