ঢাকা, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এএসএম নাজমুল হক সাগরকে গাংনীবাসীর পক্ষ থেকে গণ সংবর্ধনা

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুর-২ গাংনী আসনে আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসাবে এএসএম নাজমুল হক সাগরকে গাংনীবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।জেলা আওয়ামীলীগের সংগ্রামী স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক এএসএম নাজমুল হক সাগর মনোনয়ন লাভ করেন । নৌকার মাঝি আজ মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে গাংনীর উদ্দেশ্যে রওয়ানা হলে নেতা কর্মী ও সমর্থকরা মাইক্রোবাস ও শতাধিক মোটর সাইকেল যোগে উপজেলার শেষ ষীমান্তে খলিসাকুন্ডি ব্রিজের নিকট থেকে সংবর্ধিত নেতাকে শোভাযাত্রা সহকারে গাংনীতে নিয়ে আসা হয়।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যাকে নৌকা মার্কার প্রতীক দেবেন আমরা সবাই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবো। এই অঙ্গীকার আমরা করেছিলাম। আমার শ্রদ্ধেয় পিতা ও আমি আওয়ামীলীগের রাজনীতির সাথে আছি। আমি আপনাদের ভালবাসা পেয়েছি। আজ ব্ক্তব্য দেয়ার ও আনন্দ করার দিন নয়।আজ শপথ নেয়ার দিন। আগামী দ্বাদশ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখবেন বলে আমি বিশ্বাস করি। গাংনীতে বর্তমান সরকারের আমলে তৃণমুলে উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে আমাদের সকলকে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়যুক্ত করে শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিতে হবে।আমি সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা কামনা করছি। মনোনয়ন পাওয়ায় গাংনীবাসীর পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এএসএম নাজমুল হক সাগর এই কথাগুলো বলেন।
গাংনীতে আনুষ্ঠানিকভাবে জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.এএসএম নাজমুল হক সাগরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে গণ-সংবর্ধনা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে গাংনীতে আওয়ামীলীগের আয়োজনে গাংনী বাসষ্ট্যান্ড শহীদ রেজাউল চত্বরে গণ-সংবর্ধনা দেয়া হয়েছে।
মেহেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড. শফিকুল আলমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংবর্ধিত ব্যক্তিত্ব ডা.এএসএম নাজমুল হক সাগর । অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক শহিদুল ইসলাম বিশ্বাস, গাংনীর তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্দে, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আরিফুল ইসলাম সোবহান প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও আওয়ামীলীগে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

রংপুরে বসতভিটা ও আবাদী জমি থেকে উচ্ছেদ পাঁয়তারা বন্ধের দাবিতে বিক্ষোভ     |     মেহেরপুরে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার     |     আটোয়ারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত     |     গাংনীতে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত     |     বোদায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     মেহেরপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত     |     মাদারীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মদ্য পানের ভিডিও ভাইরাল, দুই শিক্ষক বরখাস্ত     |     টাঙ্গাইলে লাঠিয়াল বাহিনীর ভয়ে নিরাপত্তা হীনতায় পাঁচটিকড়ির কয়েকটি পরিবার     |     ছয় বছর ধরে শিকলবন্দী মিলনের জীবন, নিরুপায় পরিবার     |