ঢাকা, সোমবার, ৪ঠা মার্চ ২০২৪ ইং | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে ইউএনও’র বিদায় ও নবাগত ইউএনও মহোদয়কে বরণ

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : গাংনী উপজেলা পরিষদ আয়োজিত গাংনী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু মহোদয়কে বিদায় এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রীতম সাহা মহোদয়কে বরণ অনুষ্ঠান করা হয়েছে। আজ রবিবার বিকাল সাড়ে ৪ টা সময় গাংনী উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে বরণ এবং বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী ও নবাগত ইউএনও মহোদয়দের ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
অফিস সূত্রে জানা গেছে, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু ুখুলনার ফকিরহাট উপজেলা এবং নবাগত ইউএনও প্রীতম সাহা কক্সবাজার থেকে গাংনীতে যোগদান করেন। যোগদানের আগে তিনি উপজেলা কমপ্লেক্সে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক এম এ খালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু, নবাগত ইউএনও প্রীতম সাহা , গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা নাদির হোসেন শামীম, গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মুন্তাজ আলী, জাতীয় পার্টি (জেপির) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও মেহেরপুর জেলা জেপির সভাপতি আব্দুল হালিম প্রমুখ।
গাংনীর বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক ও শিক্ষাবিদ সিরাজুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলার কাথুলী ইউপির চেয়ারম্যান মিজানুর রহমান রানা, তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্দে.বামন্দী ইউপি চেয়ারম্যান ওবাইদুর রহমান কমল,সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান , ষোলটাকা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন পাশা,চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, আলম হুসাইন প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা জন স্বাস্থ্য প্রকৌশলী মাহফুজুর রহমান, সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম স্বেচ্ছাসেবকলীগের জেলা সভাপতি আরিফুল ইসলাম বোরহান, ছাত্রলীগ সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম তৌহিদ, উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী আসিফ ইকবাল অনিক প্রমুখ। সবশেষে বিদায়ী ও বরণীয় নবাগত ইউএনওকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানবর্গের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ, সরকারী কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবর্গ, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

You must be Logged in to post comment.

রাধানগর হাজী সাহার আলী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা     |     দেবর-ভাবির দ্বন্দ্বে জাপার দুর্গ বলে খ্যাত  রংপুরে নেতিবাচক প্রভাব      |     রংপু‌রের তারাগ‌ঞ্জে আলুর ক্ষেত তামা‌কের দখ‌লে      |     ঝিকরগাছায় কিশোর-কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ     |     আনন্দ উদ্দীপনার ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী ও বনভোজন     |     গাংনীতে আদালতের রায় পাওয়া মুক্তিযোদ্ধাদের রায় বাস্তবায়নের আবেদন করা হলেও হয়রানি করতে যাচাই-বাছাইয়ের নামে প্রহসন: মুক্তিযোদ্ধাদের বয়কট     |     জরাজীর্ণ ঘরে ঝুঁকি নিয়ে বসবাস, মেঘ দেখলেই দিশেহারা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা     |     ঘাটাইলে আলহাজ্ব শামসুর রহমান খান শাহজাহান স্মৃতি শিক্ষা বৃত্তি ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত।      |     মেহেরপুরে জাতীয় ভোটার দিবস পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত     |     ঝিনাইদহে বিএনপি’র কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা প্রদান     |