ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে এ,আর একাডেমি ফুটবল টুর্নামেন্ট-২০২৪ ফাইনাল খেলা এলাঙ্গী একাদশ চ্যাম্পিয়ন

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি :গাংনী উপজেলার এ,আর একাডেমী জোড়পুকুরিয়া উদ্যোগে এআর একাডেমি ফুটবল টুর্নামেন্ট-২০২৪এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় মেহেরপুর বন্ধু একাদশ (কলেজ মোড়) কে ৬ -২ গোলে টাইব্রেকারে হারিয়ে গাংনী উপজেলার এলাঙ্গী ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা নির্ধারিত সময়ে ২ -২ গোলে ড্র হয়।
শুক্রবার বিকাল সাড়ে ৩ টার সময় উপজেলা ঐতিহ্যবাহী জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য ডা, আবু মো.সালেহ নাজমুল হক সাগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল ও শুভ উদ্বোধন করে খেলা উপভোগ করেন ।
ফুটবল টুর্নামেন্টের সভাপতি ও সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমানের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ খালেক , গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা, গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম , সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড, শফিকুল আলম প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলার মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ। সর্বোপরি খেলার মাঠে শৃঙ্খল পরিবেশ বজায় রাখতে জোড়পুকুিরয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানীর ভূমিকা ছিল অনন্য। খেলার শুরুতেই এমপি মহোদয় উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিতি লাভ করেন। এসময় বিশেষ অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
এ আর একাডেমি ফুটবল টুর্নামেন্ট-২০২৪ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় সহ নামী দামী খেলোয়াড়বৃন্দ অংশগ্রহন করে\
প্রধান অতিথির প্রতিনিধি হিসাবে উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা বিজয়ী ও বিজীত দলের শ্রেষ্ঠ খেলোয়াড়েেদর মাঝে পদক ও দলনায়কের হাতে ট্রফি পুরস্কার হিসেবে তুলে দেন। বিজয়ী দলকে একটি ষাড় গরু এবং বিজীত দলকে একটি বড় সাইজের খাসী ছাগল উপহার দেয়া হয়।
খেলা পরিচালনা করেন , রিপন আহমে, সোয়েব আহম্মেদ জয় ও আকাশ আহম্মেদ।খেলায় ধারাভাষ্যকার হিসেবে ছিলেন, এফ আই , টুটুল ও বখতিয়ার হোসেন। নানা শ্রেনি পেশার হাজার হাজার দর্শক খেলা দর্শক খেলা উপভোগ করেন।

You must be Logged in to post comment.

প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |     বীরগঞ্জে ইউএনওকে বয়কট করলেন ইউপি চেয়ারম্যানরা     |     আটোয়ারীতে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত     |     অসম্প্রদায়িক বাংলাদেশ তথা সোনার বাংলা গড়ার প্রশ্নে যে কোন অপশক্তিকে প্রতিহত করা হবে। মুজিবনগর দিবসে এই হোক অঙ্গীকার -কাজী জাফর উল্লাহ     |     বগুড়ার শেরপুরে প্রানিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন     |     আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত     |