ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ ইং | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে প্রবাসীর স্ত্রীর সাথে প্রবাস ফেরত লম্পটের অনৈতিক রঙ্গলীলা। ভাসুরের হাতে গ্যাড়াকলে। অতঃপর……

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : গাংনী উপজেলার কল্যাণপুর কালীতলাপাড়া গ্রামে প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় প্রতিবেশী প্রবাস ফেরত লম্পটের গ্যাড়াকলে পড়ার ঘটনা ঘটেছে। বে-রসিক ভাসুরের হাতে ধরা খেয়ে প্রথমতঃ গৃহবন্দী হলেও পরে লম্পটের পরিবারের লোকজন জোরপুর্বক মারধর ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষককে উদ্ধার করে নিয়ে গেছে। পরে উল্টো ধর্ষিতার পরিবারের লোকজনকে মিথ্যা অপবাদ দেয়ার অভিযোগ তুলে সামাজিকভাবে হেয় করা হচ্ছে বলে প্রতিবেশীরা জানিয়েছে।
জানা গেছে,উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে। ঘটনার বিবরণে জানা গেছে, মালয়েশিয়া প্রবাসী আলমগীর হোসেনের এক কন্যা সন্তানের জননী গৃহবধূর বসত ঘরে গত রবিবার দিনগত রাত সাড়ে ৮ টার দিকে প্রতিবেশী শরিফুল ইসলামের সিঙ্গাপুর প্রবাস ফেরত ছেলে স্বপন (এক সন্তানের জনক) অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় ভাসুরের কাছে হাতে নাতে ধরা পড়ে। এসময় ধর্ষিতার ভাসুর রাজু আহম্মেদ ওৎ পেতে থেকে অনৈতিক কার্যকলাপের শেষে কৌশলে লম্পট স্বপনকে ঘরে বন্দী করে প্রতিবেশীদের খবর দেয়। প্রতিবেশীরা জানার আগেই লম্পটের বাবা শরিফুল ইসলাম, তার মা এবং ছোট ভাই এসে রাজুকে মারধর করে এবং রাজুর পরিবারকে রাজনৈতিক প্রভাব ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক স্বপনকে ছাড়িয়ে নিয়ে যায়। বর্তমানে লম্পট স্বপন লোকলজ্জার ভয়ে গা ঢাকা দিয়েছে।
সরেজমিনে ঘটনার বিস্তারিত জানতে গেলে মহল্লাবাসীরা জানান,প্রবাস ফেরত স্বপন একটা লম্পট প্রকৃতির ছেলে। এ ঘটনার আগেও এরকম একাধিক অপকর্ম সে করেছে। গ্রাম্য প্রভাব দেখিয়ে সে সেসব অপবাদকে ধামাচাপা দিয়ে সমাজে মাথা উঁচু করে বেড়ায়। এ সন্তানের জনক প্রবাস ফেরত লম্পট স্বপনের ঘরেও সুন্দরী স্ত্রী রয়েছে।
এব্যাপারে ধর্ষিতার শ্বাশুড়ী ৮ সন্তানের মা জানান, আমার ছোট ছেলে আলমগীর ৬ বছরকাল বিদেশে (মালয়েশিয়া )রয়েছে। আমি আমার ছোট বউমা ও নাতনিকে পাহারা দেয়ার জন্য এ বাড়িতেই থাকি। আমার বউমার স্বভাব চরিত্র ভাল না। আমাকে আড়াল করে মোবাইল ফোনে পরকীয়া প্রেমে মত্ত থাকে। এরকম বউমা আমি আর বাড়িতে রাখবো না। আমার ছেলে তার বউকে তার বাবার বাড়ি পাঠিয়ে দিতে বলেছে। এনিয়ে আমার ছেলে রাজু আহম্মেদ গাংনী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
এদিকে ধর্ষিতা জানান, আমার সাথে তার কোন সম্পর্ক নেই । মোবাইল ফোনে সে আমাকে শারীরিক মেলামেশার কথা বলে।আমি প্রথমতঃ রাজি না হলে আমাকে নানাভাবে হুমকি ও ভয়ভীতি দেখায়। রাতে আমাকে হত্যার হুমকি দেখিয়ে আমাকে নষ্ট করে। আমার ভাসুর আমাদের কে হাতে নাতে ধরেছে। এখন আমাকে ভাসুর বাড়ি থেকে বের করে দিচ্ছে। আমি এখন কি করবো .কোথায় গিয়ে দাঁড়াবো। আমি এর সুষ্ঠু বিচার চাই।
এব্যাপারে গ্রামের মেম্বর জানান, ঘটনা শুনে আমি প্রবাসী আলমগীরের বাড়িতে গিয়েছিলাম। সামাজিকভাবে বসে সালিশ মিমাংসার ব্যবস্থা নিয়েও ব্যর্থ হয়েছি। আজ সোমবার ইউপি চেয়ারম্যানের নির্দেশনায় আবারও উভয়পক্ষকে নিয়ে আপোষ মিমাংসায় বসার সিদ্ধান্ত নিয়েছি।
এবিষয়টি নিয়ে লিখিত একটি অভিযোগ পেয়েছি। সরেজমিনে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।

You must be Logged in to post comment.

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম     |     কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা     |     বিরলের ৩ টি ইউপি’র ১৯জন চেয়ারম্যান পদ প্রার্থীর মনোনয়পত্র দাখিল। সংরক্ষিত ২৫ ও সাধারণ ৯৪ জন প্রার্থী।     |     গাংনীতে মাটি ভর্তি ট্রলির উপর থেকে চাকার নিচে পড়ে শিশু নিহত     |     টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪     |     ঢাকায় ‘শিক্ষায় ন্যায্যতাভিত্তিক বাজেট: আমাদের প্রত্যাশা’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত     |     আটোয়ারীতে দেশান্তরী চাচার খেলাপী ঋণ পরিশোধ করে দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধ ভ্রাতুষ্পুত্র     |     বিরলে দূর্নীতি প্রতিরােধ কমিটির ইফতার মাহফিল।     |     ঝিকরগাছায় পৌর মেয়রের ইফতারে জাতীয় সংসদ সদস্য ডা. তুহিন     |     ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন     |