ঢাকা, মঙ্গলবার, ২৫শে জানুয়ারি ২০২২ ইং | ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গাংনীতে ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। ধানখোলা ইউপি’র ৩ নং ওয়াডের্র মোরগ মার্কার মেম্বর প্রার্থী মাঝহারুল ইসলামের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের মিথ্যাচার

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে আসন্ন ৩য় ধাপের ইউপি নির্বাচন হতে যাচ্ছে। এই নির্বাচনে উপজেলার ৮ নং ধানখোলা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ঢেপা-পাকুড়িয়া গ্রামের মেম্বর পদ প্রার্থী হিসাবে গরীব ,দুঃখী অসহায়, নিপীড়িত, বঞ্চিত মানুষের বন্ধু,এলাকার সার্বিক উন্নয়নের রুপকার, মাঝহারুল ইসলামের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ প্রার্থী হেওে যাওয়ার ভয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হুমকী ধামকী ও মিথ্যাচার ছড়াচ্ছে ।রবিবার তার নির্বাচনী এলাকা পাকুড়িয়া দক্ষিণপাড়া গ্রামে নেতা কর্মীদের সাথে মতবিনিময় ও কুশল বিনিময় কালে এমন অভিযোগ করেন।
মাঝহারুল ইসলাম জানান,আমি জনগণের মনোনীত প্রার্থী। আমি ভোট করতে চাইনি। আমার চাচা একজন জয়প্রিয় প্রতিনিধি হিসাবে কাজ করে গেছেন। তাই পাকুড়িয়া গ্রামবাসী আমাকে মনোনয়ন করেছে। আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। তার নিজের লোকজন দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে।
আমি নিজের জন্য কিছু করি না। দুস্থ অসহায় ,বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ,স্বামী পরিত্যক্ত নারী পুরুষদের সরকারী সেবা দিতে আন্তরিকভাবে কাজ করতে চাই।্ আমি ওয়ার্ডের মাদক, সন্ত্রাস দুর করে সার্বিক উন্নয়ন করতে চাই । আমি নির্বাচিত হলে নাগরিক অধিকার প্রতিষ্ঠা করতে কাজ করার চেষ্টা করবো। আমার ওয়ার্ডের রাস্তা,ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা সমস্যা, সম্ভাবনা নিয়ে কাজ করতে চাই। আমি সকলের সমর্থন,সহযোগিতা ও দোয়া চাই।
পাকুড়িয়া গ্রামের নেতা কর্মী সমর্থকদের মধ্যে মোশারফ হোসেন, শরিফুল ইসলাম, আব্দুল কুদ্দুস, নূরাল হক, শুকুর আলী, মিজানুর রহমান, জাহাঙ্গীর হোসেন, আফাজুল , শহিদুল ইসলাম ও সার্থক জানান, আমরা পাকুড়িয়া গ্রামের অধিকাংশ মানুষ মাঝহারুল কে মনোনয়ন দিয়েছি। সে একজন ভাল লোক। আমাদের প্রতিনিধিত্ব করতে পারবে বলে আমরা তাকে বিপুল ভোটে নির্বাচিত করতে চাই। মাঝহারুলের প্রতিপক্ষ প্রার্থী একজন দুর্নীতিবাজ । তাই আমরা তাকে বয়কট করেছি। ভোটে হেওে যাওয়ার ভয়ে প্রতিপক্ষ নানাভাবে অপপ্রচার ও মিথ্যাচার কওে বেড়াচ্ছে। যা আদৌ ঠিক না।
উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

You must be Logged in to post comment.

পলাশবাড়ী থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি কল্পে বিশেষ অবদান রাখায়  অফিসার ইনচার্জ মাসুদ রানাকে সম্মাননা স্মারক প্রদান      |     রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন     |     মেহেরপুরে গাঁজা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার,আটক-১     |     মাদারীপুরে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড     |     ঠাকুরগাঁওয়ে হরিপুরে খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগ ।     |     পার্বতীপুরে রেলওয়ের অবৈধ উচ্ছেদ অভিযান ,সাংবাদিক আট     |     শেষ মুহূর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত রাজৈর উপজেলা নির্বাচনের প্রার্থীরা, দিচ্ছেন পাল্টাপাল্টি অভিযোগ     |     ঝিকরগাছায় সংবাদকর্মীর উপর হামলা ও মটরসাইকেল ভাংচুর : থানায় অভিযোগ     |     ঝিকরগাছায় ভ্রাম্যমান আদালতে ৩জনকে জরিমানা     |     মেহেরপুরের বোরো ধান রোপনে ব্যস্ত সময় পার করছে কৃষকরা     |