ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীর ষোলটাকা ইউপিতে দলীয় চেয়ারম্যান প্রার্থীর কর্মী সভায় জেলা আওয়ামীলীগের সেক্রেটারী এম এ খালেক এর নির্বাচনী বিধি ভেঙ্গে বক্তব্য

আমিরুল ইসলাম অল্ডাম মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে ২৮ নভেম্বর ,২০২১ ৩য় ধাপের ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার ৬ নং ষোলটাকা ইউপিতে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী দেলবার হোসেনের নির্বাচনী কর্মী সভায় জেলা আওয়ামীলীগের সেক্রেটারী এম এ খালেক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্বাচনী আচরণ বিধির প্রতি বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে নেতিবাচক বক্তব্য রেখেছেন।
শনিবার সন্ধ্যার পরে উপজেলার ষোলটাকা ইউপির আমতৈল-মানিকদিয়া গ্রামের নৌকা প্রতীকের দলীয় প্রার্থী দেলবার হোসেনের কর্মী সভায় নির্বাচনী অফিস থেকে নেতা কর্মী সমর্থক ও ভোটারদের প্রতি সরকারী নির্দেশনা ও নির্বাচন কমিশনের বিধি নিষেধ অমান্য করে উস্কানীমূলক বক্তব্য রেখেছেন। যেটা আইনের পরিপন্থীও বটে।
প্রধান অতিথির বক্তব্যে এম এ খালেক বলেন, শেখ হাসিনার উন্নয়ন ধরে রাখতে হলে সরকারী দলের চেয়ারম্যান অবশ্যই করতে হবে।নৌকা মার্কার চেয়ারম্যান পরিষদে অবশ্যই হতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়িত করতে হলে এবং শেখ হাসিনার উন্নয়ন সকলের মাঝে তুলে ধরতে হলে আওয়ামীলীগের চেয়ারম্যানকে বিজয়ী করতে হবে। স্বতন্দ্র প্রার্থী যারা রয়েছেন তারা অবশ্যই দলীয় প্রার্থীর পক্ষে সমর্থন করতে হবে। নৌকা প্রতীকের প্রার্থীকে অবশ্যই চেয়ারম্যান বানাতে হবে।আমি সকল নাগরিককে অনুরোধ করবো এমনিতেই শেখ হাসিনা আপনাদের সুখ দিয়েছেন শান্তি দিয়েছেন। এবার শ্লোগান হবে, আমরা বিদ্রোহী বুঝিনা স্বতন্ত্র দল বুঝিনা,আমরা বুঝি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিয়েছেন আমরা ব্যালটের মাধ্যমে সেই সিটটি উপহার দেবো। সকল প্রার্থী, সমর্থক, এজেন্ট এবং সকল নাগরিককে বলবো মার্কা হলে সেটা হলো নৌকা।২৮ তারিখে বাস্তবায়ন করুন, নির্বাচনে সকলেই নৌকা প্রতীককে বুকে ধারন করুন। আমার ভোট আমি দেব যাকে খুশী তাকে দেব।আমার ভোট আমি দেব যেভাবে খুশী সেইভাবে দেব্।ো আমার ভোটটি নৌকাই দেবো॥ আমার ভোটটি শেখ হাসিনাকে দেবো।আমার ভোটটি উন্নয়নের সে জন্য আমি আমার আত্মীয় স্বজন প্রতিবেশী দের বলবো আমি আমার ভোটটি টেবিলে প্রকাশ্যে দেবো,এবং চেয়ারম্যানের নৌকায় দেবো। এবং মেম্বরের ভোটটি গোপনে যাকে খুশী তাকে দেবো।যেকোন ভাবে যেকোন উপায়ে নৌকাকে বিজয়ী করতে হবে। আপনারা ভোট দেবেন একটা না, একাধিক ভোট দেবেন । প্রয়োজনে ধাক্কা দিয়ে ভোট করতে হবে।

You must be Logged in to post comment.

গাংনীা নওপাড়ায় তামাক ঘরে আগুন। বসতঘরসহ ৪ টি তামাক ঘর পুড়ে ছাই     |     মেহেরপুরে প্রধান মন্ত্রী প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ     |     বিরলে এক হোটেল ব্যবসায়ীর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।     |     ঝিকরগাছায় এসএসসি-৯৩ ব্যাচের বন্ধু আড্ডা ও মিলন মেলা অনুষ্ঠিত     |     গাংনীতে পুলিশের মাদক বিরোধী আভযানে ফেনসিডিল ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক     |     প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ ৭ ঘন্টায় পশুর খাবার দেয়া হয়েছে মাত্র এক আটি ঘাস ও ১ কেজি ভূসি প্রদর্শনী শেষে আগে ৮০০ থেকে ১ হাজার টাকা দেয়া হলেও এবার দেয়া হয়েছে মাত্র ১৫০ থেকে ৩৫০ টাকা।     |     বিরল উপজেলা সিএসও এর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত     |     বিরলে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত     |     টাঙ্গাইলে সেরা ওসি নির্বাচিত হলেন আহসান উল্লাহ্, পেলেন শ্রেষ্ঠ সম্মাননা পুরস্কার      |     বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ      |