ঢাকা, সোমবার, ৪ঠা মার্চ ২০২৪ ইং | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঘাটাইলে ঈগল মার্কা এগিয়ে 

রবিউল আলম বাদল ঘাটাইল  টাঙ্গাইল থেকেঃ শেষ মূহু্র্তে জমে উঠেছে নির্বাচনী প্রচারনা। হাটবাজার, অফিস আদালত, বাসাবাড়ি, চায়ের দোকান,এবংকি ভাই ভাবী,দাদা দাদির বিছানায় সকলের মুখে সর্বত্র  একই কথা, ঈগল মার্কার হবে – হবেই জয়।মনে হয় সাবেক দুই-ই বারের এমপি আমানুর রহমান খান রানা সারা ঘাটাইলে  মানুষের মন জয় করে ঈগল মার্কার বাগান সাজিয়েছে। তবে স্বতন্র প্রার্থী আমানুর  রহমান খান রানার ঈগল মার্কা মানুষের মুখে মুখে  অনেকটাই এগিয়ে রয়েছে।

সরজমিন গিয়ে দেখা যায়, রানা এমপি হ্যামি লনের বাঁশিওয়ালার মতো যে দিকে যায় সে দিকেই লোক ছুটছে।তার নির্বাচনের পথ সভায় উৎফুল্ল জনতার ঢল নামছে। নারী পূরুষ এক কাতারে দাড়িয়ে রানাকে হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছে। শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত প্রায় সকলের মুখে মুখে ঈগল মার্কার কথা বেশে আসছে।
এই দ্বাদশ জতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ আমানুর রহমান খান রানার ঈগল প্রতীক নির্বাচনে অংশ নিয়ে ভোট প্রার্থনা করছে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,  ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ওঅঙ্গ সংঠনের নেতাকর্মী ও সমর্থকরা।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক তৃণমূল নেতাকর্মীরা জানায়, যে রানা নিজের আরাম আয়েশ ত্যাগ করে কন কনে শীতের রাতে ছিন্নমূল মানুষের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করে, যে রানা মরনের ভয় না করে করোনা কালীল সময়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাল ডাল বিতরণ করে,যে রানা রাত নিশির কথা না ভেবে বিপদে আপদে পাশে থাকে তার সাথে অন্য কারোই  তুলনা হয় না, হতে পারে না।
 তারা আরও জানান, নেতারা যে যাই বলুক না কেন, আমানুর রহমান খান রানা মানুষের নেতা,জনগনের নেতা।
১লা জানুয়ারী রবিবার দুপুরে স্বতন্ত্র প্রার্থী আলহাজ আমানুর রহমান খান রানা তার নির্বাচনী সফর সঙ্গী নিয়ে আনেহলা ইউনিয়নের ফুলহারা, মাকে শ্বর, যোগীহাটি,আনেহলা, খায়ের পাড়া,হাটকয়ড়া,ষাটশালা,শিংগুরিয়া ওবগাজান পথ সভা করে ঈগল মার্কার ভোট প্রার্থনা করেন। এ সময়ে তার নির্বাচনে সফর সঙ্গী ছিলেন, আনেহলা ইউনিয়নের ৫বার নির্বাচিত ইউপি চেয়ারম্যান  ও ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি তালুকদার মোঃ শাহজাহান,  উপজেলা আওয়ামী লীগের  সাবেক যুগ্ন আহবায়ক  সাইফুল ইসলাম মিঞ্জু ও ইউনিয়ন  আওয়ামীলীগের নেতৃবিন্দু প্রমুখ।

You must be Logged in to post comment.

রাধানগর হাজী সাহার আলী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা     |     দেবর-ভাবির দ্বন্দ্বে জাপার দুর্গ বলে খ্যাত  রংপুরে নেতিবাচক প্রভাব      |     রংপু‌রের তারাগ‌ঞ্জে আলুর ক্ষেত তামা‌কের দখ‌লে      |     ঝিকরগাছায় কিশোর-কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ     |     আনন্দ উদ্দীপনার ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী ও বনভোজন     |     গাংনীতে আদালতের রায় পাওয়া মুক্তিযোদ্ধাদের রায় বাস্তবায়নের আবেদন করা হলেও হয়রানি করতে যাচাই-বাছাইয়ের নামে প্রহসন: মুক্তিযোদ্ধাদের বয়কট     |     জরাজীর্ণ ঘরে ঝুঁকি নিয়ে বসবাস, মেঘ দেখলেই দিশেহারা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা     |     ঘাটাইলে আলহাজ্ব শামসুর রহমান খান শাহজাহান স্মৃতি শিক্ষা বৃত্তি ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত।      |     মেহেরপুরে জাতীয় ভোটার দিবস পালন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত     |     ঝিনাইদহে বিএনপি’র কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা প্রদান     |