ঢাকা, শুক্রবার, ২৭শে জানুয়ারি ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

চাঞ্চল্যকর অটোরিক্সা চালক হত্যার মুল আসামী তাজেল গ্রেফতার।

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ীতে “চাঞ্চল্যকর অটো রিক্সা চালক হত্যা মামলার মূল আসামী তাজেল ইসলামকে (২৭) গ্রেফতার করেছেন থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম।
শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে ঢাকা গাজীপুর জেলার জয়দেবপুর বানিয়ারচালা এলাকার এএমসি পোশাক কারখানা থেকে তাকে গ্রেফতার ওইদিন বিকেলে দিনাজপুর জেল হাজতে প্রেরন করে পুলিশ।
আটক তাজেল ইসলাম উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ঘাটপাড়া গ্রামের মো. হেলাল উদ্দিন এর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল কালাম আজাদ শনিবার (১০ ডিসেম্বর) সকালে জানান, এর আগে গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল কাঁচা বাজার থেকে এজাহার ভুক্ত ২নং আসামী আসমাউল হোসেন আকাশ (২২) এবং ৩নং আসামী মামুন (১৮) কে গ্রেফতার করা হয়। পরেরদিন ১৯ নভেম্বর বিকেলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে, তারা দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন এবং হত্যার সাথে জড়িত মূল আসামী তাজেলের বিষয়ে পুলিশকে নিশ্চিত করে। এরই সূত্র ধরে শুক্রবার (৯ ডিসেম্বর) ঢাকা গাজীপুর জেলার জয়দেবপুর বানিয়ারচালা এলাকার এএমসি পোশাক কারখানা থেকে জয়দেবপুর থানা পুলিশের সহোযোগিতায় হত্যার পরিকল্পনাকারী মূল আসামী তাজেল ইসলামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়। তাজেল ঘটনার পর পালিয়ে গিয়ে সেখানে শ্রমিকের কাজ করছিল। গ্রেফতার কৃত মূল আসামী আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন ঘটনার দিন (২৯ অক্টোবর) দিবাগত রাত ১০টায় পৌর শহরের ঢাকামোড় নামক স্থান থেকে অপরাধীরা অটোরিক্সাটি ভাড়া নিয়ে যাওয়ার পথে শিবনগর ইউনিয়নের হক সাহেবের ইট ভাটার কাছে এলে অটোরিক্সা চালক মো. জনি আহম্মেদ আর যেতে না চাইলে জুসের সাথে চেতনা নাশক ট্যাবলেট মিশিয়ে তাকে জোর পূর্বক খাওয়ায় এবং পাশের ইউক্যালিপটাস বাগানে নিয়ে গিয়ে ওই তিনজন মিলে গলায় কাঁচি দিয়ে  খোঁচায় এতে অতিরিক্ত রক্ত খরনে তার মৃত্যু হয়। এসময় অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায় তারা। এই ঘটনায় নিহতের বাবা আতাউর রহমান ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এরপর বিভিন্ন আলামতের সূত্র ধরে পুলিশ তদন্ত শুরু করে প্রযুক্তির সহোযোগিতায় প্রথমে গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল কাঁচা বাজার থেকে দুইজনকে গ্রেফতার করে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, অটোরিক্সা চালক জনি হত্যার ঘটনায় জড়িত ৩ জন অপরাধীদের মধ্যে ২ জনকে গত ১৮ নভেম্বর ঢাকার ফকিরাপুল এলকা থেকে পুলিশ আটক করে। আটক ব্যাক্তিদের জবানবন্দিতে স্বীকারক্তি অনুযায়ী মূল আসামী তাজেল ইসলাম কে অভিযান চালিয়ে ঢাকার গাজীপুর জেলার জয়দেবপুর এলাকার একটি পোশাক কারখানা থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করলে; সে দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করে।

You must be Logged in to post comment.

আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা, ধাওয়া-পাল্টা ধাওয়া     |     গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে উভয় পক্ষের ৩ জন আহত     |     রানীশংকৈলে  ৩’শত মন্ডবে পালিত হলো বিদ্যা ও জ্ঞানের দেবী সরস্বতী পুজা      |     পঞ্চগড়ে ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে যুবদলের শীতবস্ত্র বিতরণ     |     ফুলবাড়ীতে করোনার চতুর্থ ডোজ গ্রহনে আগ্রহ কম,নেই প্রচার প্রচারোনা।     |     ঘাটাইলে ইটভাটায় পুড়ছে বনের কাঠ     |     পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ১, আহত ২     |     ঝিকরগাছায় দীর্ঘপ্রতিক্ষার পর কমিটি পেল পৌর স্বেচ্ছাসেবকলীগ     |     দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ না করার শর্তে ক্ষমা পেলেন ষোলটাকা ইউপি চেয়ারম্যান পাশা     |     পঞ্চগড়ের বাংলাবান্ধায় পালিত হল আন্তর্জাতিক কাস্টমস দিবস     |