ঢাকা, বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪ ইং | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চেতনানাশক ব্যবহারের মাধ্যমে দূর্ধর্ষ বাড়ি চুরি ঘটনার মুলহোতা সহ ০৩ জন গ্রেফতার এবং চোরাই টাকা ও স্বর্ণালংকার উদ্ধার

স্ট্যাফ রিপোর্টর: চেতনানাশক ব্যবহারের মাধ্যমে দূর্ধর্ষ বাড়ি চুরি ঘটনার মুলহোতা সহ ০৩ জন গ্রেফতার এবং চোরাই টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করেছে বোদা থানা পুলিশ। মামলার বিবরণে জানা যায়…….

গত ২৮/১২/২০২৩ খ্রিঃ ব্যবসায়িক কাজে মোঃ রেজওয়ানুল করিম ওরফে শুভ্র, পিতা-মৃত রইসুল করিম, সাং-চন্দনবাড়ী মুন্সিপাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড় তার স্ত্রী ও বাচ্চাকে শশুর বাড়ীতে রেখে ঢাকায় যান। তিনি ঢাকায় অবস্থান করাকালে গত ০১/০১/২০২৪ খ্রিঃ রাত্রী অনুমান ১০.৩০ ঘটিকার সময় বসতবাড়ীর সব দরজা বন্ধ করে তালা লাগিয়ে মোঃ রেজওয়ানুল করিম ওরফে শুভ্র এর মা নিচ তলায় তার নিজের রুমে ঘুমিয়ে পড়েন এবং মোঃ রেজওয়ানুল করিম ওরফে শুভ্র এর ভাই দোতলায় তার নিজের রুমে ঘুমাতে যান। পরের দিন অর্থাৎ ০২/০১/২০২৪ খ্রিঃ সকাল অনুমান ০৮.০০ ঘটিকার সময় বাদীর ভাই শাহনেওয়াজ করিম ও হিরু ঘুম থেকে উঠে দেখতে পান তার রুমে থাকা লোহার সিন্দুক, সিস্টলের ফাইল কেবিনেট ও আন্যান্য জিনিসপত্র নাই। এরপর তিনি রুমের বাইরে এসে বাড়ীর বারান্দায় দরজা খোলা দেখতে পান। তখন তিনি ডাক চিৎকার করতে থাকলে তার পরিবারের লোকজনসহ অন্যান্য লোকজন এসে বিষয়টি অবগত হন। মোঃ রেজওয়ানুল করিম ওরফে শুভ্র এর বসত বাড়ির দোতালায় অবস্থিত তার বসতঘরে থাকা কাঠের আলমারীসহ আলমারীতে থাকা ড্রয়ার, স্টিলের ফাইল কেবিনেট, লাগেজ ট্রলি এবং ঘরের অন্যান্য জিনিসপত্র এলোমেলো আছে। অজ্ঞাতনামা চোর/চোরেরা চেতনানাশক কোন দ্রব্য/চেতনানাশক কোন কিছু ব্যবহার করে বাড়ীর লোকজনকে গভীর ঘুমে আছন্ন করে আলমারীর ড্রয়ারে থাকা নগদ টাকা, স্বর্ণের হার, স্বর্ণের চুড়ি, স্বর্নের দুল, স্বর্ণের চেইন, স্বর্ণের লকেট ,স্বর্ণের আংটি চুরি করে নিয়ে যায়। বাদী উক্ত ঘটনার প্রেক্ষিতে বোদা থানায় লিখিত অভিযোগ আনয়ন করলে বোদা থানার মামলা নং-১৪, তারিখঃ, ১৩/০১/২০২৪, ধারা-৪৫৭/৩২৮/৩৮০ পেনাল কোড-১৮৬০ রুজু করা হয়। পঞ্চগড় জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এসএম সিরাজুল হুদা পিপিএম ও সহকারী পুলিশ সুপার জনাব মোছাঃ রুনা লায়লা মহোদয়ের দিকনির্দেশনায় বোদা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাম্মেল হক এর নেত্বত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আবু মুসা সরকার, এসআই (নিরস্ত্র) মোঃ বদিউজ্জামান, এসআই (নিরস্ত্র) মোঃ আব্দুর রাজ্জাক, এসআই (নিরস্ত্র) মোঃ জাহাঙ্গীর আলম, এএসআই(নিরস্ত্র) সাজেদুর, এএসআই (নিরস্ত্র) মোঃ সেকেন্দার বাদশাসহ বোদা থানার একটি চৌকশ দল তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে দুর্ধর্ষ উক্ত চুরি ঘটনার মুলহোতা একাধিক চুরি মামলার আসামি ১। মোঃ মাসুদ রানা (২৯), পিতা-আব্দুল গাফফার, সাং-জগদল গোয়ালপাড়া, থানা-পঞ্চগড় সদর, জেলা পঞ্চগড়, সহযোগি আসামি ২। মোছাঃ আরসি ইসলাম@ রীতা(২৫) (আসামি মাসুদের পরকিয়া প্রেমিকা), পিতা মোঃ আব্বাস আলী, সাং- চন্দনবাড়ী মুন্সিপাড়া, থানা-বোদা, জেলা পঞ্চগড়, সহযোগী ৩। মোঃ জাকির হোসেন (৩২), পিতা- মৃত আফজাল হোসেন, সাং-প্রধানগঞ্জ, থানা-তেতুলিয়া, জেলা-পঞ্চগড়দের গ্রেফতার করে নিবিরভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামিদের হেফাজত থেকে এবং তাদের দেয়া তথ্য মতে চোরাইকৃত ১। এক জোড়া স্বর্ণের চুড়ি, ২। একটি স্বর্ণের আংটি, ৩। নগদ ৫,০০০/- টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা চোর চক্রের সক্রিয় সদস্য। মোঃ মাসুদ রানা ও মোঃ জাকির হোসেন এর বিরুদ্ধে একাধিক চুরি মামলা বিচারাধীন আছে। আসামিদের যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

You must be Logged in to post comment.

রংপুরে বসতভিটা ও আবাদী জমি থেকে উচ্ছেদ পাঁয়তারা বন্ধের দাবিতে বিক্ষোভ     |     মেহেরপুরে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার     |     আটোয়ারীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত     |     গাংনীতে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত     |     বোদায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     গাংনীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা     |     মেহেরপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত     |     মাদারীপুরে শিক্ষক-শিক্ষার্থীদের মদ্য পানের ভিডিও ভাইরাল, দুই শিক্ষক বরখাস্ত     |     টাঙ্গাইলে লাঠিয়াল বাহিনীর ভয়ে নিরাপত্তা হীনতায় পাঁচটিকড়ির কয়েকটি পরিবার     |     ছয় বছর ধরে শিকলবন্দী মিলনের জীবন, নিরুপায় পরিবার     |