ঢাকা, মঙ্গলবার, ২৬শে সেপ্টেম্বর ২০২৩ ইং | ১১ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

ঝিকরগাছায় ভাইপোর লাঠির আঘাতে নির্যাতিত চাচী হাসপাতালে : থানায় অভিযোগ

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়নের বামনালী-চাঁপাতলা (দক্ষিণপাড়া) গ্রামে স্বামীর ভাইপোর লাঠির আঘাতে নির্যাতিত আলেয়া বেগম (৫৫) নামে এক মহিলা গুরুতর আহত হয়ে হাসপাতালে (উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে) ভর্তি হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আর এ ঘটনার প্রতিকার চেয়ে চাচা শহর আলী ভাইপোরসহ ৩জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। বিবাদীরা হলেন ভাইপো তরিকুল ইসলাম (৩০), ভাই গহর আলী(৬০) ও বৌমা ময়না বেগম (২৫)।
অভিযোগ সুত্রে জানা যায়, গত রবিবার  (২০ আগষ্ট) দুপুর আনুমানিক ২ টার সময় শহর আলী নিজ জমিতে বাড়ির কোনায় পাট শুকানোর জন্য আড়া ঠিক করছিলেন। এসময় ১নং বিবাদী বাজার থেকে বাড়ি ফেরার সময় আড়া তৈরী করতে দেখে তার চাচার সাথে অশোভন আচারণ করে বাড়িতে চলে যান। পরে দুপুর আনুমানিক ২:৩০ মিনিটের সময় শহর আলী তার আপন ভাই ২নং বিবাদীকে ডেকে ঘটনা জানান।
এতে ক্ষিপ্ত হয়ে ২নং বিবাদী তার ছেলে ১নং বিবাদী এবং ৩নং বিবাদী মিলে শহর আলী ও তার স্ত্রী আলেয়া বেগমের উপর ঝাঁপিয়ে পড়ে বাঁশ ও কাঠের বাটাম দিয়ে এলোপাতাড়ি ভাবে আঘাত করে। এতে করে আলেয়া বেগমের শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা জখম হয়। বর্তমানে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।
ঘটনার বিষয়ে শহর আলী বলেন, আমি আমার নিজ বাড়ির উপর দিয়ে বিবাদীদের চলাচলের জন্য রাস্তা দিয়েছি। ইতিপূর্বেও তারা বহুবার আমাদের পরিবারের হামলা ও নির্যাতন করেছে। আজ আমার স্ত্রীকে মেরে হাসপাতালে পাঠানোর পর এই ঘটনার বিষয়ে আমি বা আমার পরিবারের কেউ কোথাও গিয়ে বিচারের দাবী করলে তারা আমার পরিবারের সবাইকে হত্যা করে লাশ গুম করে দিবে বলে হুমকি প্রদান করছে। স্ত্রী ও দুই মেয়ে নিয়ে আমি চরম আতংকের মধ্যে দিন কাটাচ্ছি।
স্থানীয় ইউপি সদস্য মনিরুল ইসলাম বলেন, মারামারির ঘটনা শুনেছি তবে থানায় অভিযোগের বিষয়ে আমি কিছু জানিনা।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, চাচীকে আঘাত করার বিষয়ের উপর আজ (সোমবার) সকালে একটা অভিযোগ পেয়েছি। অভিযোগের উপর তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

You must be Logged in to post comment.

ফুলবাড়ীতে পানিবন্দি আশ্রয়নের ১৬০ পরিবারের মাঝে চাল বিতরণ     |     ঠাকুরগাঁওয়ে তিনদলের নেতারা মিলে জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে সংবাদ সম্মেলন     |     ‘বঙ্গবন্ধুর প্রতি শিশুটির এ যেন এক নিষ্পাপ ভালোবাসা’     |     ঠাকুরগাঁওয়ে কিশোরীকে ২ মাস আটকে রেখে নির্যাতনের অভিযোগ পুলিশ কনস্টেবল আল-আমিন এর বিরুদ্ধে     |     উন্নয়নে বদলে গেছে নাগরপুর-দেলদুয়ারের জনপদ সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টি  সড়ক যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য খাতে অভুতপূর্ব উন্নয়ন     |     যারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায় তাদের রুখতে হবে — সাতক্ষীরায় বাহাউদ্দিন নাছিম     |     গাংনীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল বাঁশবাড়ীয়া রং পেন্সিল ফুটবল একাদশকে টাইব্রেকারে হারিয়ে শিশিরপাড়্া টাইগার ক্লাব চ্যাম্পিয়ন     |     স্মার্ট কর্নারই বাস্তবায়ন করবে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন -কবির বিন আনোয়ার     |     মেহেরপুরে র‌্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ভ্রাম্যমান অভিযানে ২ ব্যবসায়ীর জরিমানা     |     নদী একটি জীবন্ত সত্তা     |